স্ত্রীর ছবি নিয়ে সমালোচনা, মুখ খুললেন ইরফান

ইরফান পরিস্কার করে জানানোর পরও, নেট নাগরিগরা কিন্তু ইরফানকেই কাঠগড়ায় তুলছেন। নাকি ইরফানের নির্দেশেই তাঁর স্ত্রী ছবিটি ঝাপসা করেছিল।

স্ত্রীর ছবি নিয়ে সমালোচনা, মুখ খুললেন ইরফান
এই ছবি শেয়ার করেই ট্রোলড হন ইরফান পাঠান
Follow Us:
| Updated on: May 26, 2021 | 12:16 PM

নয়াদিল্লি: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান (Irfan Pathan) বরাবরই সোশ্যাল মিডিয়ায় (Social Media) সরব। এ বার তাঁর স্ত্রীর উদ্দেশ্যে সমালোচনায় মুখ খুললেন ইরফান। তাঁর স্ত্রী সাফা তাঁদের ছেলের ইন্সটাগ্রামে (Instagram) তাঁদের তিনজনের একটি ছবি শেয়ার করেন। এত দূর পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু ওই ছবিতে সাফার মুখটা ঝাপসা করা ছিল। আর বিপত্তি তাতেই। নেট নাগরিকরা ইরফানের ওপর তোপ দাগতে থাকেন। যে, তাঁর কারণেই ছবিতে তাঁর স্ত্রীর মুখ ঝাপসা করা হয়েছে। তবে ইরফান পরিস্কার জানান, তাঁর স্ত্রী নিজের ইচ্ছেতেই ছবিটি ঝাপসা করেছেন।

ইরফান সেই সমালোচিত ছবিটি টুইটারে (Twitter) পোস্ট করে লেখেন, “এই ছবিটি আমার রানি আমার ছেলের অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছিল। এর জন্য আমাদের ওপর প্রচুর ক্ষোভ, ঘৃণা উগরে দেওয়া হচ্ছে। আমি ছবিটি এখানেও পোস্ট করছি। পরিস্কার করে সকলকে আমি জানাচ্ছি আমার স্ত্রী নিজের ইচ্ছেতে ছবিটি ঝাপসা করেছে। এবং আরও একটা জিনিস পরিস্কার করি, আমি ওর সাথী, ওর মাস্টার নই।” ট্রোলারদের মুখ বন্ধ না হলেও, ইরফানের টুইট কিন্তু তাদের যোগ্য জবাব দিয়েছে।

ইরফান পরিস্কার করে জানানোর পরও, নেট নাগরিগরা কিন্তু ইরফানকেই কাঠগড়ায় তুলছেন। নাকি ইরফানের নির্দেশেই তাঁর স্ত্রী ছবিটি ঝাপসা করেছিল। তবে অন্যদিকে ইরফানের অনেক ভক্ত তাঁর পাশেই দাঁড়িয়েছেন। ট্রোলের (Troll) মুখে পড়লেও ইরফান কিন্তু ট্রোলারদের একহাত নিয়েছেন।

আরও পড়ুন: রিয়াল-বার্সা-জুভের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের প্রক্রিয়া শুরু উয়েফার