Ind vs Aus, 1st ODI: রাহুল নাকি ঈশান, আজ শুভমনের সঙ্গে ওপেনিংয়ে কে? জল্পনার অবসান হার্দিকের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Tithimala Maji

Updated on: Mar 17, 2023 | 8:40 AM

রোহিতের পরিবর্তে শুভমন গিলের সঙ্গে ওপেনিংয়ে কে? জবাব দিলেন স্ট্যান্ড ইন ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া।

Ind vs Aus, 1st ODI: রাহুল নাকি ঈশান, আজ শুভমনের সঙ্গে ওপেনিংয়ে কে? জল্পনার অবসান হার্দিকের
Image Credit source: Twitter

মুম্বই: ভারত-অস্ট্রেলিয়া ওডিআই সিরিজ (India vs Australia) শুরু হয়ে যাচ্ছে আজ থেকে। প্রথম ম্যাচে পাওয়া যাবে না অধিনায়ক রোহিত শর্মাকে। তাঁর পরিবর্তে নেতৃত্ব সামলাবেন দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। নেতৃত্ব নিয়ে চিন্তার তেমন কারণ নেই। কারণ বেশ বিগত কয়েকবছর ধরে ক্যাপ্টেন্সিতে ভালোমতোই হাত পাকিয়েছেন তিনি। প্রথম ম্যাচে চিন্তার কারণ ছিল ভারতের ওপেনিং জুটি নিয়ে। রোহিতের জায়গায় ওপেনিংয়ে কে নামবেন? বর্ডার-গাভাসকর ট্রফির শেষ টেস্টে শতরানকারী এবং দুর্দান্ত ফর্মে থাকা শুভমন গিল (Shubman Gill) করবেন ওপেনিং। অপরপ্রান্তে লোকেশ রাহুল নাকি ইশান কিষাণ কার পাল্লা ভারি? বেশি রহস্য না করে ম্যাচের একদিন আগেই পরিকল্পনা ফাঁস করে দিয়েছেন স্ট্যান্ড ইন ক্যাপ্টেন। কী বললেন তিনি? তুলে ধরল TV9 Bangla

লোকেশ রাহুল দীর্ঘদিন ধরে ফর্মে ধারেপাশে নেই। এদিকে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিশতরানের ইনিংস খেলেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে ইশান কিষাণকে মাঠের বাইরে কাটাতে হয়েছে। সেক্ষেত্রে গিলের সঙ্গে ওপেনিংয়ে ইশানের পাল্লা ভারি। কোনও রাখঢাক না রেখে সাংবাদিক বৈঠকে হার্দিক বলেন, “রোহিতের অনুপস্থিতিতে ইশান কিষাণ ও শুভমান গিল ইনিংস শুরু করবেন।” প্রথম ওডিআই ম্যাচ খেলা হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। হার্দিক পান্ডিয়ার ঘরের মাঠ। এই বিষয়ে স্ট্যান্ড ইন ক্যাপ্টেন বলেন, “সারা বছর উইকেট একই রকম দেখায়। প্রায় সাত বছর ধরে এখানে খেলছি। এখানে খেলা চ্যালেঞ্জিং হবে। কারণ এই পিচ থেকে উভয় দলই সমান সুযোগ পাবে।”

শ্রেয়স আইয়ারের চোট নিয়েও কথা বলেন হার্দিক। তাঁর মতে শ্রেয়সের চোট বছরের শেষের দিকে ওডিআই বিশ্বকাপের জন্য ভারতের প্রস্তুতিকে প্রভাবিত করবে। পিঠের চোটের কারণে শুক্রবার থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজ থেকে ছিটকে গিয়েছেন আইয়ার। কবে তিনি ফিরতে পারবেন তার কোনও নির্দিষ্ট সময়সীমা নেই। আইপিএলের প্রথমদিকের বেশ কয়েকটি ম্যাচ থেকেও বাদ পড়ার সম্ভাবনা রয়েছে তাঁর। হার্দিকের কথায়, “অবশ্যই ওর ফেরার কোনও নির্দিষ্ট সময়সীমা নেই। আমরা ওর দ্রুত আরোগ্য কামনা করছি। ওর অনুপস্থিতি দলে প্রভাব ফেলবে এবং আমরা অবশ্যই ওকে মিস করব। তবে শীঘ্রই দলে ফিরতে না পারলে আমাদের এর সমাধান খুঁজে বের করতে হবে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla