Rinku Singh: ছক্কা হাঁকাতে ওস্তাদ রিঙ্কু সিং আসলে ভীতুর ডিম! বেরিয়ে এল KKR তারকার অজানা গল্প

KKR, IPL 2024: সম্প্রতি রিঙ্কু সিং কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ারের সঙ্গে নাইটস ডাগআউট পডকাস্টে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন। সেখানে একাধিক অজানা গল্প শুনিয়েছেন রিঙ্কু। কেকেআরের ইউটিউবে রিঙ্কু ও অভিষেকের সাক্ষাৎকারের পুরো ভিডিয়োটি তুলে ধরা হয়েছে। ছক্কা হাঁকাতে ওস্তাদ রিঙ্কুর আসল ভয় কীসে, নাইটদের পডকাস্টে তা জানিয়েছেন।

Rinku Singh: ছক্কা হাঁকাতে ওস্তাদ রিঙ্কু সিং আসলে ভীতুর ডিম! বেরিয়ে এল KKR তারকার অজানা গল্প
ছক্কা হাঁকাতে ওস্তাদ রিঙ্কু সিং আসলে ভীতুর ডিম! বেরিয়ে এল KKR তারকার অজানা গল্পImage Credit source: KKR
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 3:14 PM

কলকাতা: ব্যাট হাতে থাকলে ছয় মারা রিঙ্কু সিংয়ের (Rinku Singh) জন্য যতটা সহজ, ততটা একলা একটা ঘরে থাকা সহজ নয়। কেকেআরের (KKR) ওয়ান্ডার বয় রিঙ্কু সিং। নাইট সমর্থকদের নয়নের মণি তিনি। সম্প্রতি রিঙ্কু নাইটদের সহকারী কোচ অভিষেক নায়ারের সঙ্গে নাইটস ডাগআউট পডকাস্টে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন। সেখানে একাধিক অজানা গল্প শুনিয়েছেন রিঙ্কু। কেকেআরের ইউটিউবে রিঙ্কু ও অভিষেকের সাক্ষাৎকারের পুরো ভিডিয়োটি তুলে ধরা হয়েছে। ছক্কা হাঁকাতে ওস্তাদ রিঙ্কুর আসল ভয় কীসে, নাইটদের পডকাস্টে তা জানিয়েছেন।

নাইটস ডাগআউট পডকাস্টের তৃতীয় এপিসোডে সঞ্চালক আলিগড়ের ছেলে রিঙ্কু সিংকে প্রশ্ন করেন, ‘শুনেছি আপনি ভূতে ভয় পান। রিঙ্কুজি এটা কি সত্যি? যে আপনি ভূতে ভয় পান?’ হাসতে হাসতে রিঙ্কু বলেন, ‘হ্যাঁ আমি ভূতে ভীষণ ভয় পাই। আগে তো এমন ছিল যে আমাকে কেউ ভূত নিয়ে কিছু বললে আমার রুমেও যেতাম না।’

রিঙ্কুর এই কথা শুনে পাশে বসে থাকা নাইটদের সহকারী কোচ অভিষেক হাসতে থাকেন। এরপর সঞ্চালক রিঙ্কুকে প্রশ্ন করেন, ‘তা হলে আপনি কী করতেন তখন?’ রিঙ্কু বলেন, ‘আমি অন্য কারও রুমে ঘুমোতাম তখন।’ যা শুনে ওই পডকাস্টের সঞ্চালক মজার ছলে বলেন, কেকেআরের ম্যানেজমেন্ট এমন ১০জনকে পেয়ে গেলে টাকা বাঁচাতে পারবে। কারণ তা হলে একসঙ্গে তাঁদের (যাঁরা ভূতে ভয় পান) একটা রুমে শুতে দেওয়া যাবে। হঠাৎ করেই সেই সময় রিঙ্কু সিং বলে বসেন, ‘এখন আমি আগের থেকে অনেক ভালো হয়ে গিয়েছি এই বিষয়ে। নিজের রুমে শুই। কিন্তু আলো জ্বালিয়ে।’

অভিষেক নায়ার এরপর জানান, সূয়াশ শর্মাও খুব ভয় পায়। রিঙ্কুও তাতে একমত হয়ে বলেন, ‘ওর তো এমন কাউকে চাই, যে ওর হাত ধরে শোবে।’ স্বাভাবিকভাবেই পডকাস্টের সঞ্চালক এরপর রিঙ্কুকে প্রশ্ন করেন যে, কোনও সময় কী এমন (ভূত দেখা সম্পর্কিত) কিছু হয়েছে বা আপনি কিছু শুনেছেন বা দেখেছেন? রিঙ্কু তাতে জানান, এখনও অবধি তাঁর এমন কোনও অভিজ্ঞতা হয়নি। কিন্তু তাও তিনি ভয় পান।