Liam Livingstone, IPL 2022 Auction: লিভিংস্টোনের জন্য হাড্ডাহাড্ডি লড়াই, বাজিমাত পঞ্জাবের

Liam Livingstone, Auction Price: ১১ কোটি ৫০ লক্ষ টাকায় লিয়াম লিভিংস্টোনকে কিনল প্রীতি জিন্টার দল পঞ্জাব কিংস।

Liam Livingstone, IPL 2022 Auction: লিভিংস্টোনের জন্য হাড্ডাহাড্ডি লড়াই, বাজিমাত পঞ্জাবের
লিয়াম লিভিংস্টোন (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2022 | 1:21 PM

বেঙ্গালুরু: আইপিএল ২০২২ মেগা নিলামের (IPL 2022 Auction LIVE) দ্বিতীয় দিন ইংলিশ তারকা ক্রিকেটার লিয়াম লিভিংস্টোনের (Liam Livingstone) জন্য হাড্ডাহাড্ডি লড়াই চলল। শেষ অবধি ১১ কোটি ৫০ লক্ষ টাকায় তাঁকে কিনল প্রীতি জিন্টার দল পঞ্জাব কিংস। পাশাপাশি লিয়াম লিভিংস্টোন আইপিএল নিলামে বিক্রি হওয়া দ্বিতীয় সবচেয়ে দামি ইংলিশ খেলোয়াড় হয়েছেন। গত মরসুমে আইপিএলে রাজস্থান রয়্যালসের অংশ ছিলেন তিনি। আইপিএলে (IPL) এখন পর্যন্ত মাত্র নয়টি ম্যাচ খেলেছেন তিনি। তাতে তিনি ১১২ রান করেছেন। আইপিএলে এখনও সেই অর্থে বিশেষ ছাপ রাখতে না পারলেও লিভিংস্টোন টি-টোয়েন্টি ক্রিকেটে বড় নাম। ২০২১ সালে, তিনি এই ফর্ম্যাটে সবচেয়ে বেশি ছক্কা মারা ব্যাটসম্যানদের মধ্যে ছিলেন তিনি।

কলকাতা নাইট রাইডার্স দ্বিতীয় দিনের নিলামে লিয়াম লিভিংস্টোনের জন্য বিড করা শুরু করেছিল। সেখানে এর পর চেন্নাই, পঞ্জাব, গুজরাত ও হায়দরাবাদও ঢুকে পড়ে। শেষ অবধি ১ কোটি বেস প্রাইস থাকা লিভিংস্টোন ১১.৫০ কোটিতে গেলেন পঞ্জাবে। পাশাপাশি ক্যারিবিয়ান অলরাউন্ডার ওডিন স্মিথকে ৬ কোটি টাকা দিয়ে কিনেছে পঞ্জাব।

ইংলিশ ক্রিকেটার লিভিংস্টোন রেকর্ড অর্থে দল পেলেও, ইংলিশ অধিনায়ক ইওন মর্গ্যানের কপালে জুটল না কোনও দল। ১ কোটি ৫০ লক্ষ টাকা বেস প্রাইস থাকা ইওন মর্গ্যানের জন্য কোনও দল বিডিং করেনি। প্রাক্তন নাইট অধিনায়ক, গত মরসুমে দলকে ফাইনালে তুলেছিলেন। কিন্তু তাঁকে কেনার জন্য আগ্রহ দেখায়নি নাইট শিবির। ফলে প্রথম রাউন্ডের শেষে তিনিও অবিক্রিত থাকলেন। পাশাপাশি অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চও নিলামের দ্বিতীয় দিনের প্রথম রাউন্ডে কোনও দল পাননি।

আইপিএল নিলামের লাইভ (IPL AUCTION LIVE) আপডেট দেখতে নজর রাখুন টিভি নাইন বাংলা ডিজিটালে।

আরও পড়ুন: KKR IPL 2022 Auction Day 2 Live: জানুন মেগা নিলামের দ্বিতীয় দিন কেকেআরের খুঁটিনাটি খবর

আরও পড়ুন: IPL 2022 Auction LIVE, Day 2: নজর রাখুন আইপিএলের মেগা নিলামের দ্বিতীয় দিনের লাইভ আপডেটে