IPL 2022: পঞ্জাবের বিরুদ্ধে জিতেও ব্যাটারদের দিকে আঙুল তুললেন লোকেশ রাহুল

খোদ লখনউ অধিনায়ক চূড়ান্ত ব্যর্থ হন মায়াঙ্কদের বিরুদ্ধে। মাত্র ৬ রান করেন লোকেশ। ম্যাচের শেষে তাই তিনি দল জিতলেও হতাশার কথা প্রকাশ করে যান কেএল রাহুল।

IPL 2022: পঞ্জাবের বিরুদ্ধে জিতেও ব্যাটারদের দিকে আঙুল তুললেন লোকেশ রাহুল
IPL 2022: পঞ্জাবের বিরুদ্ধে জিতেও ব্যাটারদের দিকে আঙুল তুললেন লোকেশ রাহুল
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 1:23 PM

পুনে: পুরনো দল পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে শুক্রবারের আইপিএল (IPL 2022) ম্যাচে ২০ রানে জিতেছে লোকেশ রাহুলের (KL Rahul) লখনউ সুপার জায়ান্টস (Lucknow Super Giants)। তবে কেএল তাঁর দলের বোলারদেরই এই ম্যাচের জন্য বাহবা দিয়েছেন। ম্যাচ জিতলেও ব্যাটারদের দিকে আঙুল তুলেছেন তিনি। প্রথমে ব্যাটিং করে ৮ উইকেট হারিয়ে ১৫৩ রান তোলে লখনউ। কুইন্টন ডি’কক (৪৬) ও দীপক হুডা (৩৪) ছাড়া ব্যাট হাতে কেউ ভদ্রস্থ রান তুলতে পারেননি। খোদ লখনউ অধিনায়ক চূড়ান্ত ব্যর্থ হন মায়াঙ্কদের বিরুদ্ধে। মাত্র ৬ রান করেন লোকেশ। ম্যাচের শেষে তাই তিনি দল জিতলেও হতাশার কথা প্রকাশ করে যান অধিনায়ক। তবে শেষ অবধি লখনউয়ের বোলারদের দাপটেই ১৩৩ রানে থামিয়ে দেন বেয়ারস্টোদের।

পঞ্জাব বনাম লখনউ ম্যাচের শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে লোকেশ রাহুল বলেন, “প্রথম ইনিংসের শেষে আমি হতাশ হয়েছিলাম। ব্যাট হাতে আজ বোকামি করেছি আমরা। আমাদের আরও ভালো ব্যাটিং করা উচিত ছিল। হাফ টাইমে (১০ ওভারের পরে), যখন কুইনি (ডি’কক) এবং দীপক (হুডা) ব্যাটিং করছিল, ওরা সত্যিই ম্যাচে গতি এনে দিয়েছিল। এই কঠিন উইকেটে ৯ ওভারে ৬০ রান করা সত্যিই ভালো ছিল। আমরা যদি স্মার্টভাবে ব্যাটিং করতাম, তা হলে আমরা ১৮০-১৯০ রান করতে পারতাম।

তিনি আরও বলেন, “আমি মনে করি আমাদের গেমে কীভাবে এগিয়ে যেতে হবে, সেই ক্ষেত্রে আরও স্মার্ট হতে হবে। আমরা যদি বেশি শট না খেলতাম, তা হলে আমরা আরও ভালো করতে পারতাম। আমরা ফিল্ডিং ভালো করেছি এবং বল হাতেও ভালো করেছি। শুধু ভালো জিনিসের পুনরাবৃত্তি করে যেতে হবে।”

লখনউ তারকা অল-রাউন্ডার ক্রুণাল পান্ডিয়া ৪ ওভার হাত ঘুরিয়ে ১টি মেডেনসহ ১১ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। ম্যাচের সেরার পুরষ্কারও পান তিনি। এবং ম্যাচের শেষে ক্যাপ্টেন রাহুলের প্রশংসাও কুড়িয়ে নেন সিনিয়র পান্ডিয়া। রাহুল বলেন, “বল হাতে আমরা এমন পারফরম্যান্স করেছি, যা প্রশংসার যোগ্য। ক্রুণাল পুরো টুর্নামেন্ট জুড়েই অসাধারণ পারফর্ম করছে। এই মরসুমে সত্যিই ও নিজের বোলিং নিয়ে কাজ করছে। ও বেশ গুছিয়ে বল করছে। মিডল ওভারগুলোতে প্রয়োজনে ২-৩টে করে উইকেট এনে দিচ্ছে ও।”

আরও পড়ুন: IPL 2022: কোন তারকাকে না খেলানোয় কেকেআরের টিম ম্যানেজমেন্টকে একহাত নিলেন যুবরাজ?

আরও পড়ুন: সাংবাদিক থেকে ক্রীড়াজগতের ব্যাক্তিত্বদের স্ত্রী-বান্ধবী হয়েছেন এই সুন্দরীরা…

আরও পড়ুন: Rohit Sharma: হিটম্যানের জন্মদিনে ফিরে দেখা তাঁর কিছু রেকর্ড