Sourav Ganguly: আপনার কাছে তো মেয়েরা… সৌরভ গঙ্গোপাধ্যায়কে সামাজিক মাধ্যমে বিঁধলেন সামির প্রাক্তন স্ত্রী

Hasin Jahan on Sourav Ganguly: আরজি কর কাণ্ড নিয়ে রাজ্য জুড়ে প্রতিবাদ চলছে। কয়েকদিন আগে আরজি কর কাণ্ডের প্রতিবাদে সরব হয়েছিলেন দেশের প্রাক্তন অধিনায়ক তথা বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। মহারাজের সেই মন্তব্যের প্রেক্ষিতে সামাজিক মাধ্যমে তাঁকে বিঁধেছেন হাসিন।

Sourav Ganguly: আপনার কাছে তো মেয়েরা... সৌরভ গঙ্গোপাধ্যায়কে সামাজিক মাধ্যমে বিঁধলেন সামির প্রাক্তন স্ত্রী
Sourav Ganguly: আপনার কাছে তো মেয়েরা... সৌরভ গঙ্গোপাধ্যায়কে সামাজিক মাধ্যমে বিঁধলেন সামির প্রাক্তন স্ত্রী
Follow Us:
| Updated on: Aug 26, 2024 | 7:03 PM

কলকাতা: আরজি কর কাণ্ডের (RG Kar Case) প্রতিবাদ চলছেই। ‘তিলোত্তমা’র বিচার চেয়ে পথে নেমে প্রতিবাদ মিছিল দিন দিন বাড়ছে। রাতদখলের সাক্ষী থেকেছে মহানগর। দেশের বিভিন্ন প্রান্ত থেকে তিলোত্তমার সুবিচার চাইছেন অনেকে। এর আগে আরজি কর কাণ্ডের প্রতিবাদে সরব হয়েছিলেন দেশের প্রাক্তন অধিনায়ক তথা বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। কিন্তু তার পরও তাঁর মন্তব্য নিয়ে অনেকেই খুশি হননি। ঠিক যেমন খুশি হননি দেশের তারকা ক্রিকেটার মহম্মদ সামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান (Hasin Jahan)। আরজি কর কাণ্ডে মহারাজের মন্তব্যের প্রেক্ষিতে সামাজিক মাধ্যমে সৌরভকে বিঁধেছেন হাসিন।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের এক ভিডিয়ো শেয়ার করে ইন্সটাগ্রামে হাসিন লিখেছেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায়ের মতো মানুষজনের কাছে হয়তো মহিলারা বিনোদন ও মজা করার বিষয়বস্তু। তাই তো বলেছেন যে, এক ধর্ষণের মতো দুর্ঘটনা সারা বিশ্বে ঘটে, এর জন্য নিরাপত্তা ব্যবস্থার দিকে আঙুল তোলা সঠিক নয়। পশ্চিমবঙ্গ এবং ভারত মেয়েদের জন্য সুরক্ষিত জায়গা। আসলে সৌরভজি আপনার মেয়ে তো এখনও সুরক্ষিত আছে। তাই অন্যের কষ্টটা উনি অনুভবই করতে পারছেন না। আপনি কী জিনিস, সেটা তো আমি ২০১৮ সালেই বুঝে গিয়েছিলাম। আর এখন বাঙালিদের সেটা জানা জরুরি…কারণ এমনটা জরুরি নয় যে, আপনি ভালো ক্রিকেটার মানেই ভালো মানুষও হবেন। তবে এটা বলছি, বাঙালি বুদ্ধি আপনি একাই এ ভাবে ব্যবহার করে এসেছেন।’

এই খবরটিও পড়ুন

আসলে কয়েকদিন আগে সৌরভ গঙ্গোপাধ্যায় সংবাদমাধ্যমে বলেছিলেন, ‘আমার মনে হয়, একটা ঘটনাকে কেন্দ্র করে সমস্ত কিছুকে নিরাপদ মনে না করাটা ঠিক নয়। পৃথিবীতে এমন দুর্ঘটনা সব জায়গাতেই হয়। মেয়েদের নিরাপত্তা পশ্চিমবঙ্গ ও ভারতের সব জায়গাতেই আছে। ভারত একটা দারুণ দেশ। পশ্চিমবঙ্গ একটা দারুণ রাজ্য। আমরা একটা দারুণ শহরে থাকি। তাই একটা ঘটনা দিয়ে পুরো বিষয়টা দেখা উচিত নয়। তবে কড়া ব্যবস্থা নেওয়া দরকার।’ মহারাজের এই সকল মন্তব্য ভালোভাবে নেননি হাসিন। তাই তিনি সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে নানা মহল থেকে সৌরভকে ট্রোল করা হচ্ছিল। গত কয়েকদিন ধরে বিদ্রুপের শিকার মহারাজ। এরই মাধে এক্স হ্যান্ডেল থেকে শুরু করে ইন্সটাগ্রাম, হোয়াটসঅ্যাপ ডিপি ব্ল্যাক করেছেন সৌরভ। আরজি কর কাণ্ডে প্রতিবাদে এই পথে হেঁটেছেন মহারাজ।