আরবান ডিকশনারির নাম ট্রেন্ডে ভাসলেন ধোনিপত্নী

সোশ্যাল মিডিয়ায় (Social Media) রীতিমতো ভাইরাল হয়েছে আরবান ডিকশনারির প্রকাশ করা কোনও নামের 'বাস্তব সংজ্ঞা'। এ বার সেই নাম ট্রেন্ডে ভাসলেন ধোনিপত্নী।

আরবান ডিকশনারির নাম ট্রেন্ডে ভাসলেন ধোনিপত্নী
আরবান ডিকশনারির নাম ট্রেন্ডে ভাসলেন ধোনিপত্নী (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2021 | 8:58 PM

নয়াদিল্লি: সম্প্রতি আরবান ডিকশনারিতে (Urban Dictionary) নামের অর্থ খুঁজছেন অনেকেই। সেই তালিকায় রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) স্ত্রী সাক্ষী সিং ধোনিও (Sakshi Singh Dhoni)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) রীতিমতো ভাইরাল হয়েছে আরবান ডিকশনারির প্রকাশ করা কোনও নামের ‘বাস্তব সংজ্ঞা’। এ বার সেই নাম ট্রেন্ডে ভাসলেন ধোনিপত্নী।

ইন্সটাগ্রামে (Instagram) সাক্ষীর ফলোয়ার সংখ্যা অনেক। তিনি নেটমাধ্যমে বেশ সক্রিয়ও। সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে, ইন্সটাগ্রাম স্টোরিতে সাক্ষী আরবান ডিকশনারি অনুযায়ী নিজের নামের অর্থ ও ধোনির নামের অর্থ শেয়ার করেছেন।

শুধু তাই নয়, নিজের নামের অর্থ শেয়ার করে সেই ইন্সটা স্টোরির ছবিতে তিনি মহেন্দ্র সিং ধোনিকে ট্যাগ করে প্রশ্ন করেন, “আমি শুধুমাত্র দু’টি পয়েন্টের সঙ্গে একমত নই। তোমার কী মনে হয় ধোনি?”

Sakshi Meaning according to Urban Dictionary

আরবান ডিকশনারি অনুযায়ী সাক্ষী নামের অর্থ

দ্বিতীয় ইন্সটা স্টোরিতে সাক্ষী ‘মহেন্দ্র’ নামের অর্থ শেয়ার করেন। ধোনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় না হলেও স্ত্রী সাক্ষী, মেয়ে জিভা এবং তাঁর ফ্যানরা প্রায়শই তাঁকে নিয়ে পোস্ট করেন।

Mahendra Meaning according to Urban Dictionary

আরবান ডিকশনারি অনুযায়ী মহেন্দ্র নামের অর্থ

আইপিএল-১৪-তে (IPL 14) চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) চ্যাম্পিয়ন করার পর টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) টিম ইন্ডিয়ার মেন্টরের ভূমিকায় ছিলেন এমএসডি। এই মরসুমেই ধোনিকে নিয়ে আলোচনা হচ্ছিল তিনি হয়তো শেষ আইপিএল খেলে ফেললেন। তবে সমস্ত জল্পনায় জল ঢেলে দিয়ে ধোনি জানিয়ে দিয়েছেন এখনই তিনি আইপিএল থেকে অবসর নিচ্ছেন না। এবং সূত্রের খবর, সিএসকে আসন্ন মেগা নিলামে যে চার জন ক্রিকেটারকে ধরে রাখতে পারবে, সেই তালিকায় নিশ্চিতভাবে থাকবেন ক্যাপ্টেন কুল।

আরও পড়ুন: ‘শেহরি বাবু’ গানের তালে পা মেলালেন রোহিত-শ্রেয়স-শার্দূল ত্রয়ী, দেখুন ভাইরাল ভিডিও