Zaheer Abbas Health Updates: আইসিইউতে জাহির আব্বাস, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

Zaheer Abbas Health Updates: আইসিইউতে জাহির আব্বাস, রয়েছেন অক্সিজেন সাপোর্টে
আইসিইউতে জাহির আব্বাস, রয়েছেন অক্সিজেন সাপোর্টে

লন্ডনের হাসপাতালে আব্বাসের আপাতত ডায়ালিসিস চলছে।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 22, 2022 | 3:15 PM

লন্ডন: পাকিস্তানের (Pakistan) প্রাক্তন অধিনায়ক জাহির আব্বাস (Zaheer Abbas) গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি লন্ডনের এক বেসরকারি হাসপাতালে। কয়েক দিন আগেই করোনা (COVID 19) আক্রান্ত হয়েছিলেন আব্বাস। তিনি দুবই থেকে লন্ডন যাওয়ার পথে বিমানে এক করোনা আক্রান্ত ব্যক্তির নিকট সংস্পর্শে এসেছিলেন। এর পর তিনি লন্ডন পৌঁছেই অসুস্থ বোধ করেন। তারপর তাঁকে প্যাডিংটনের সেন্ট মেরিস হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি। রয়েছেন অক্সিজেন সাপোর্টেও। করোনা আক্রান্ত হওয়ার পাশাপাশি প্রাক্তন পাক অধিনায়ক নিউমোনিয়াতেও (Pneumonia) আক্রান্ত। যার ফলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

প্যাডিংটনের সেন্ট মেরিস হাসপাতালে আব্বাসের আপাতত ডায়ালিসিস চলছে। জিও নিউজের খবর অনুযায়ী, “তাঁর বর্তমানে ডায়ালিসিস চলছে। এবং চিকিৎসকরা তাঁর সঙ্গে অন্য কাউকে দেখা করতে দিচ্ছেন না।” আব্বাসের অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই উদ্বেগ ছড়িয়ে পড়েছে ক্রিকেট মহলে। পাকিস্তানের বহু ক্রিকেটার তাঁর আরোগ্য কামনা করে টুইট করেছেন। পাক তারকা ক্রিকেটার মহম্মদ হাফিসও তাঁর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন।

এই খবরটিও পড়ুন

পাকিস্তানের জার্সিতে ৭২টি টেস্ট খেলে ৫০৬২ রান করেছিলেন জাহির আব্বাস। পাশাপাশি ৬২টি এক দিনের ম্যাচে তাঁর সংগ্রহ ২৫৭২ রান। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আব্বাস আইসিসির ম্যাচ রেফারি হিসেবেও কাজ করেছেন। ২০২০ সালে আইসিসির হল অফ ফ্রেমে জাহির আব্বাসের নাম যুক্ত করা হয়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA