Glenn Maxwell: আইপিএলের মাঝেই সুখবর, পুত্রসন্তানের বাবা হতে চলেছেন কোহলির সতীর্থ

আইপিএল চলাকালীন ম্যাক্সি ও ভিনির রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছিল। তাতে উপস্থিত ছিলেন বিরাট-অনুষ্কা, সস্ত্রীক ফাফ ডুপ্লেসি, মহম্মদ সিরাজ-সহ আরসিবির সদস্যরা।

Glenn Maxwell: আইপিএলের মাঝেই সুখবর, পুত্রসন্তানের বাবা হতে চলেছেন কোহলির সতীর্থ
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 11, 2023 | 5:15 PM

কলকাতা:  ১৬তম আইপিএলে (IPL 2023) চলছে জোরদার লড়াই। এ বলে আমায় দ্যাখ , ও বলে আমায়। প্লে অফে ওঠার জবরদস্ত লড়াই। পথ কঠিন হলেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) কাছে প্লে অফে যাওয়ার এখনও সুযোগ রয়েছে। তারই মধ্যেই আরসিবি শিবিরে খুশির খবর। বাবা হতে চলেছেন চলতি আইপিএলে দুরন্ত ফর্মে থাকা ব্যাটার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)। গতবছর ১৮ মার্চ ভারতীয় বংশোদ্ভভুত ভিনি রমনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন ম্যাক্সি। এরপর সেই মাসেই দু’জনে ভারতীয় রীতিতে বিয়ে করেন। আইপিএল চলাকালীন ম্যাক্সি ও ভিনির রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছিল। তাতে উপস্থিত ছিলেন বিরাট-অনুষ্কা, সস্ত্রীক ফাফ ডুপ্লেসি, মহম্মদ সিরাজ-সহ আরসিবির সদস্যরা। বিয়ের বছর খানেকের মধ্যেই সুখবর। অভিভাবক হতে চলেছেন ম্যাক্সওয়েল ও ভিনি। খুব শীঘ্রই পৃথিবীর আলো দেখতে চলেছেন তাঁদের সন্তান। বিস্তারিত রইল TV9 Bangla Sports-এর এই প্রতিবেদনে।

মিসেস ম্যাক্সওয়েল ইনস্টাগ্রামে একটি লেখেন, “গ্লেন এবং আমি এটা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আগামী সেপ্টেম্বরে আমাদের সন্তান আসতে চলেছে। এই যাত্রাটি যে মসৃণ বা সহজ ছিল না তা স্বীকার করে নেওয়াটা আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। আমি জানি এই ধরনের পোস্ট অনেকের কাছেই বেদনাদায়ক। কারণ তাঁরা ভাবছেন, তাঁদের সময় কখন আসবে। আমরা অন্যান্য দম্পতিদের কাছে আমাদের ভালবাসা এবং শক্তি পাঠাচ্ছি যাঁরা সন্তানের মুখ দেখার জন্য প্রতিমুহূর্তে স্ট্রাগল করছেন।” পোস্টের একেবারে শেষে লেখা রয়েছে হ্যাশট্যাগ বেবি বয়। অর্থাৎ পুত্রসন্তানের অভিভাবক হতে চলেছেন ম্যাক্সি ও ভিনি। ম্যাক্সওয়েলের স্ত্রীর পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, বহুদিন ধরে সন্তানের চেষ্টা করছিলেন তাঁরা। অবশেষে সাফল্য এসেছে। খুশির খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ম্যাক্সিওয়েল দম্পতি। অনুষ্কা শর্মা পোস্টের মন্তব্য বাক্সে একটি লাল হৃদয় এঁকে দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Vini Maxwell (@vini.raman)

৫ বছর ধরে চুটিয়ে প্রেম করার পর গতবছর বিয়ে সারেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ২০২০ সালে মেলবোর্নে ভারতীয় রীতিতে ম্যাক্সওয়েল ও ভিনির বাগদান হয়। এর পর করোনার বাড়বাড়ন্তের কারণে, ওই সময় তাঁদের বিয়েটা সেরে ওঠা সম্ভব হয়নি। ভিনি তামিল ব্রাহ্মণ পরিবারের মেয়ে। চেন্নাইয়ে তাঁদের বাড়ি রয়েছে। কিন্তু তাঁর জন্ম অস্ট্রেলিয়াতেই। ভিক্টোরিয়ার মেন্টোন গার্স সেকেন্ডারি কলেজে পড়াশোনা। ভিনি পেশায় একজন চিকিৎসক।