Rinku Singh: ‘ফেভিকল সে’ গানে জমিয়ে নাচ রিঙ্কু সিংয়ের, ‘আটকে’ গেলেন ডান্স ফ্লোরের বাকিরা!

Watch Video: রিঙ্কু সিংয়ের ভালো ব্যাটিং-ফিল্ডিং করার প্রতিভা যেমন অনেক দিনের, তেমনই তাঁর নাচের প্রতিভাও পুরনো। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি কেকেআরের তারকার নাচের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Rinku Singh: 'ফেভিকল সে' গানে জমিয়ে নাচ রিঙ্কু সিংয়ের, 'আটকে' গেলেন ডান্স ফ্লোরের বাকিরা!
Rinku Singh: 'ফেভিকল সে' গানে জমিয়ে নাচ রিঙ্কু সিংয়ের, 'আটকে' গেলেন ডান্স ফ্লোরের বাকিরা!
Follow Us:
| Updated on: Aug 25, 2024 | 6:48 PM

কলকাতা: রিঙ্কু সিংয়ের (Rinku Singh) ব্যাট কেমন তাণ্ডব দেখাতে পারে? তা তাঁর অনুরাগীদের জানা। আর রিঙ্কু সিং কেমন নাচ করতে পারেন? তা কি জানেন? ডান্স ফ্লোরে আলিগড়ের নবাব মন্দ নন। আইপিএলের (IPL) সময় রিঙ্কুকে দেখা গিয়েছিল, নাইট কোচ চন্দ্রকান্ত পন্ডিতের সঙ্গে নাচ করতে। সেই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। এ ছাড়াও তিনি নিজে নাইটস ডাগআউট পডকাস্টে জানিয়েছিলেন, শাহরুখ খানের সঙ্গে দেখা হলেই তাঁরা দু’জন জমিয়ে নাচ করেন। রিঙ্কুর ভালো ব্যাটিং-ফিল্ডিং করার প্রতিভা যেমন অনেক দিনের, তেমনই তাঁর নাচের প্রতিভাও পুরনো। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি কেকেআরের তারকার নাচের একটি পুরনো ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে বলিউড তারকা করিনা কাপুরের এক জনপ্রিয় গানে নেচেছিলেন রিঙ্কু। ভিডিয়োটি দেখেছেন?

বাইশ গজে তাণ্ডব দেখানো রিঙ্কু সিং ডান্স ফ্লোরে কেমন? দেখেছেন ‘ফেভিকল সে’ গানে রিঙ্কুর নাচ? লখন অর্জুন রাওয়াত ২৬ বছর বয়সী এক ক্রিকেটার রিঙ্কুর নাচের ভিডিয়ো নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। অর্জুন বর্তমানে কন্টেন্ট ক্রিয়েটর। কিন্তু তিনি তাঁর আগে রিঙ্কু সিংয়ের বন্ধু। ২০১৫ সালে রিঙ্কু, লখন ও তাঁর কয়েকজন বন্ধু সলমন খানের ‘দাবাং ২’ সিনেমার গান ‘ফেভিকল সে’-তে নাচ করেছিলেন। সেই ভিডিয়োটি সম্প্রতি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন লখন। এখনও অবধি ওই ভিডিয়োটিতে ৪ লক্ষ ৫৫ হাজার ৮৩৯ জন লাইক করেছেন। প্রচুর কমেন্ট পড়েছে ওই ভিডিয়োটিতে। ক্যাপশনে রিঙ্কুকে ট্যাগ করে লখন লেখেন, ‘অ্যান্ড দ্য স্টোরি কনটিনিউস…’

এই খবরটিও পড়ুন

রিঙ্কুর বন্ধু লখন তাঁদের ২০১৫ সালে নাচের ভিডিয়োটির শেষে জুড়েছেন বর্তমানের একটি ভিডিয়ো। যেখানে দেখা যায় রিঙ্কুর হাতে একটি ছোট্ট কুকুরছানা রয়েছে। বন্ধু লখন তাঁকে জোর করছেন কিছু একটা বলে (পরিষ্কার শোনা যায়নি), আর রিঙ্কু লাজুক হেসে সেখান থেকে চলে যাওয়ার চেষ্টা করছিলেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলার পর আর কোনও টুর্নামেন্টে দেখা যায়নি রিঙ্কুকে। আজ, ২৫ অগস্ট তাঁকে দেখা যাবে ইউপি টি-২০ লিগে। মিরাট ম্যাভেরিক্সের হয়ে উত্তরপ্রদেশের এই ফ্র্য়াঞ্চাইজি টি-২০ লিগে খেলবেন তিনি।