Rinku Singh: KKR না রাখলে? রিঙ্কু সিং যে দল বেছে রেখেছেন…

Indian Premier League: স্বাভাবিক ভাবেই অনেক প্লেয়ারের কাছেই ধোঁয়াশা, বর্তমান ফ্র্যাঞ্চাইজিতেই থাকা হবে কিনা। কেকেআরেই উত্থান রিঙ্কু সিংয়ের। তাঁকে যদি রিটেন করার সুযোগ না থাকে? বিকল্প দলও ভেবে রেখেছেন রিঙ্কু সিং। কী বলছেন ভারতীয় দলের এই ক্রিকেট তারকা?

Rinku Singh: KKR না রাখলে? রিঙ্কু সিং যে দল বেছে রেখেছেন...
Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Aug 19, 2024 | 2:16 AM

আগামী আইপিএলে মেগা অকশন। প্রতিটা দলেই বড় রকমের রদবদল হতে পারে। আগামী মরসুমে কতজন প্লেয়ার রিটেন করা যাবে, ইমপ্যাক্ট প্লেয়ার নিয়ম থাকবে কিনা, রাইট টু ম্যাচ কার্ড (RTM) ব্যবহার করা যাবে কিনা, এমন অনেক প্রশ্নেরই উত্তর এখনও অজানা। ফ্র্যাঞ্চাইজি কর্ণধারদের সঙ্গে মিটিং করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তাঁদের সঙ্গে নানা বিষয়েই আলোচনা হয়েছে। এ বার আইপিএল গভর্নিং কাউন্সিলের উপর সিদ্ধান্ত নির্ভর করছে। বিশেষ করে নজরে, রিটেনশন পলিসি। স্বাভাবিক ভাবেই অনেক প্লেয়ারের কাছেই ধোঁয়াশা, বর্তমান ফ্র্যাঞ্চাইজিতেই থাকা হবে কিনা। কেকেআরেই উত্থান রিঙ্কু সিংয়ের। তাঁকে যদি রিটেন করার সুযোগ না থাকে? বিকল্প দলও ভেবে রেখেছেন রিঙ্কু সিং। কী বলছেন ভারতীয় দলের এই ক্রিকেট তারকা?

কিছুদিন আগেই একটি ইউটিউব শো-তে কেকেআরের তরুণ পেসার হর্ষিত রানা জানিয়েছিলেন, যদি চারজন প্লেয়ারকে রিটেন করার সুযোগ থাকে, নাইট রাইডার্সে তিনজন হতে পারেন সুনীল নারিন, আন্দ্রে রাসেল এবং রিঙ্কু সিং। চতুর্থ জন কে হতে পারেন, তা তাঁর কাছেও ধোঁয়াশা। গভর্নিং কাউন্সিলের মিটিং না হওয়া পর্যন্ত এ বিষয়ে নিশ্চয়তা নেই। যদি রিঙ্কু সিং নাইট রাইডার্সের হয়ে খেলার সুযোগ না পান?

এই খবরটিও পড়ুন

স্পোর্টসতক-এ এক সাক্ষাৎকারে রিঙ্কু জানিয়েছেন তাঁর দ্বিতীয় পছন্দের কথা। কেকেআর না রাখলে রিঙ্কুর পছন্দ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। রিঙ্কু বলছেন, ‘অবশ্যই আরসিবি। কারণ, বিরাট কোহলি রয়েছে।’ আন্তর্জাতিক ক্রিকেটে এক বছরের কেরিয়ার। বেশ কয়েকজন ক্যাপ্টেনের অধীনেই খেলেছেন রিঙ্কু সিং। সদ্য খেলেছেন সূর্যকুমার যাদবের নেতৃত্বে। শ্রীলঙ্কায় টি-টোয়েন্টি সিরিজে ৩-০ জিতেছে ভারত। শেষ ম্যাচে বল হাতে চমকে দিয়েছেন রিঙ্কু। সূর্যকুমার যাদবের ক্যাপ্টেন্সি প্রসঙ্গে রিঙ্কু বলেন, ‘ও খুবই ভালো ক্যাপ্টেন। আমি রোহিত ভাইয়ের ক্যাপ্টেন্সিতেও খেলেছি। সূর্য ঠান্ডা মাথার। খুব বেশি কথাও বলে না। খুবই ভালো ক্যাপ্টেন।’