Sunil Narine: বিরাটকে টেক্কা দিচ্ছেন, সুনীল নারিনকে বিশ্বকাপে পেতে ঝাঁপাল ওয়েস্ট ইন্ডিজ

KKR, IPL 2024: কেকেআরের (KKR) তৃতীয় ব্যাটার হিসেবে আইপিএলের (IPL) মঞ্চে শতরান করেছেন সুনীল নারিন। একইসঙ্গে ইডেনে প্রথম নাইট ব্যাটার হিসেবে শতরানের নজিরও গড়েছেন নারিন। আর এই নারিনকেই আইপিএলের পরে হতে চলা টি-২০ বিশ্বকাপে চাইছে ওয়েস্ট ইন্ডিজ।

Sunil Narine: বিরাটকে টেক্কা দিচ্ছেন, সুনীল নারিনকে বিশ্বকাপে পেতে ঝাঁপাল ওয়েস্ট ইন্ডিজ
Sunil Narine: বিরাটকে টেক্কা দিচ্ছেন, সুনীল নারিনকে বিশ্বকাপে পেতে ঝাঁপাল ওয়েস্ট ইন্ডিজImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 3:36 PM

কলকাতা: ভরসা, সব সময়ই বড় জিনিস। এ বারের আইপিএলে কেকেআরের মেন্টর গৌতম গম্ভীর ওপেনিংয়ে ভরসা রেখেছেন সুনীল নারিনের (Sunil Narine) উপর। নারিন সেই ভরসার মানও রাখছেন। আইপিএল কেরিয়ারে প্রথম সেঞ্চুরি করার পর সুনীল নারিনকে নিয়ে আলোচনা থামছেই না। সোশ্যাল মিডিয়ায় সুনীল নারিন ট্রেন্ডিং। পিঙ্ক আর্মির বিরুদ্ধে মাত্র ৪৯ বলে সেঞ্চুরি করেন ক্যারিবিয়ান সুপারস্টার। কেকেআরের (KKR) তৃতীয় ব্যাটার হিসেবে আইপিএলের (IPL) মঞ্চে শতরান করেছেন সুনীল নারিন। একইসঙ্গে ইডেনে প্রথম নাইট ব্যাটার হিসেবে শতরানের নজিরও গড়েছেন নারিন। আর এই নারিনকেই আইপিএলের পরে হতে চলা টি-২০ বিশ্বকাপে চাইছে ওয়েস্ট ইন্ডিজ।

কেকেআর-রাজস্থান ম্যাচে ইনিংস বিরতিতে সুনীল নারিন বলেন, ‘গৌতম গম্ভীর টিমে ফেরার পর আমাকে অনেক আত্মবিশ্বাস দিয়েছে। আশ্বাস দিয়েছে যে আমি ওপেনিং করব।’ চলতি আইপিএলে গৌতমের ভরসার মান রাখছেন নারিন। এখনও অবধি এ বারের আইপিএলের ৬টি ম্যাচে ২৭৬ রান করেছেন নারিন। রয়েছে ১টি সেঞ্চুরি এবং একটি হাফসেঞ্চুরিও। ওপেনিংয়ে নেমে সফল হওয়ার পাশাপাশি ৭টি উইকেটও নিয়েছেন নারিন। এই নারিনকেই এ বার জুনে শুরু হতে চলা টি-২০ বিশ্বকাপে ক্যারিবিয়ান টিমে চাইছেন রোভম্যান পাওয়েল। ওপেনিংয়ে এ বারের আইপিএলে বিরাট কোহলি যেমন নজর কাড়ছেন, তেমনই সুনীল নারিনকে নিয়েও আলোচনা হচ্ছে।

আইপিএলে রাজস্থান রয়্যালস টিমের হয়ে খেলছন রোভম্যান পাওয়েল। কেকেআরের বিরুদ্ধে ম্যাচ জেতার পর পাওয়েল জানান, তিনি গত ১২ মাস ধরে নারিনকে টিমে ফেরানোর চেষ্টা করছেন। ওয়েস্ট ইন্ডিজের টি-২০ টিমের ক্যাপ্টেন রোভম্যান পাওয়েল। তিনি বলেন, ‘গত ১২ মাস ধরে, আমি ওর কানের সামনে বলেই চলেছি। কিন্তু ও আমার কথায় কর্ণপাতও করছে না। সব কিছু যেন বন্ধ করে রেখেছে। আমি পোলার্ড, ব্র্যাভোদেরও বলেছি। নিকোলাস পুরানকেও ওর সঙ্গে কথা বলতে বলেছি। আশা করি, টি-২০ বিশ্বকাপের দল নির্বাচনের আগেই সকলে মিলে ওকে বুঝিয়ে রাজি করাতে পারবে।’ আসন্ন টি-২০ বিশ্বকাপে কি খেলতে পারেন নারিন? এই প্রসঙ্গে ক্যারিবিয়ান তারকাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘দেখা যাক, ভবিষ্যতে কী হয়।’