Ruturaj Gaikwad: ২ বল খেলেই চোট, দলীপে ঋতুরাজ গায়কোয়াড়কে নিয়ে আশঙ্কা বাড়ল?

Duleep Trophy 2024: হঠাৎ সামনে এসেছে ইন্ডিয়া সি টিমের ক্যাপ্টেনের চোটের খবর। ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) ইন্ডিয়া বি টিমের বিরুদ্ধে ২ টো বল খেলেই মাঠ ছেড়েছেন। কোথায় চোট লাগল তাঁর?

Ruturaj Gaikwad: ২ বল খেলেই চোট, দলীপে ঋতুরাজ গায়কোয়াড়কে নিয়ে আশঙ্কা বাড়ল?
২ বল খেলেই চোট, দলীপে ঋতুরাজ গায়কোয়াড়কে নিয়ে আশঙ্কা বাড়ল?Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 1:29 PM

কলকাতা: অনন্তপুরে দলীপ ট্রফির (Duleep Trophy) ভারত-সি ও বি টিমের ম্যাচ চলছে। যার সরাসরি সম্প্রচার দেখা যাচ্ছে না। যে কারণে ক্রিকেট প্রেমীরা ক্ষোভ প্রকাশও করেছেন। এরই মাঝে সামনে এসেছে ইন্ডিয়া সি টিমের ক্যাপ্টেনের চোটের খবর। ঋতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) ইন্ডিয়া বি টিমের বিরুদ্ধে ২ টো বল খেলেই মাঠ ছেড়েছেন। কোথায় চোট লাগল তাঁর? তা নিয়ে ক্রিকেট মহলে আলোচনা চলছে। এই পরিস্থিতিতে তাঁকে নিয়ে চিন্তা বাড়ল তাঁর অনুরাগীদের।

ঋতুরাজ গায়কোয়াড়ের নেতৃত্বে দলীপের প্রথম রাউন্ডের ম্যাচ জিতেছিল ইন্ডিয়া-সি টিম। এ বার দেখার দ্বিতীয় রাউন্ডের ম্যাচে তাঁর টিম কী করে। আপাতত তাঁর চোট নিয়ে চর্চা চলছে ক্রিকেট মহলে। হঠাৎ কী করে চোট পেলেন ঋতু? ইন্ডিয়া বি টিমের বোলার মুকেশ কুমারের ওভার চলাকালীন এই ঘটনাটি ঘটে। প্রথম বলে ৪ মারেন তিনি। পরের বলে রান নিতে গিয়ে গোড়ালি মচকে যায় ঋতুরাজের। বাধ্য হয়ে মাঠ ছেড়ে বেরোতে হয় ইন্ডিয়া সি টিমের ক্যাপ্টেনকে। তিনি মাঠ ছাড়লে সাই সুদর্শতনের সঙ্গে জুটি বাঁধতে আসেন রজত পাতিদার।

এই খবরটিও পড়ুন

নেটদুনিয়া মারফত যা জানা যাচ্ছে, ঋতুরাজ গায়কোয়াড়ের চোট অতটা গুরুতর নয়। হয়তো তাঁকে দ্বিতীয় ইনিংসে ব্যাট হাতে দেখা যেতে পারে। অবশ্য তার উত্তর পাওয়া যাবে সময় মতো। অনন্তপুরে এর আগে ইন্ডিয়া-ডি টিমের বিরুদ্ধে দলীপ ট্রফির প্রথম রাউন্ডের ম্যাচে প্রথম ইনিংসে ৫ ও দ্বিতীয় ইনিংসে ৪৬ রান করেছিলেন ঋতুরাজ গায়কোয়াড়।