Sachin Tendulkar: ‘এমন মানুষদের জন্যই পৃথিবীটা সুন্দর’, বললেন সচিন তেন্ডুলকর

২২ গজের বাইরেও ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar) নিয়ে কম চর্চা হয় না। ব্যক্তিগত জীবনে সচিন ভীষণই আবেগপ্রবণ এক মানুষ।

Sachin Tendulkar: 'এমন মানুষদের জন্যই পৃথিবীটা সুন্দর', বললেন সচিন তেন্ডুলকর
সচিন তেন্ডুলকর (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 11:05 AM

নয়াদিল্লি: ২২ গজের বাইরেও ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar) নিয়ে কম চর্চা হয় না। ব্যক্তিগত জীবনে সচিন ভীষণই আবেগপ্রবণ এক মানুষ। সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত সক্রিয় তিনি। মাস্টার ব্লাস্টারের মানবিকতার পরিচয় ফের এক বার পাওয়া গেল। কয়েকদিন আগেই পথ দুর্ঘটনায় আহত তাঁর এক বান্ধবীকে সাহায্য করেছিলেন এক ট্রাফিক পুলিশ (traffic police)। এ বার টুইটারে সেই ট্রাফিক পুলিশের কাজের প্রশংসা করলেন লিটল মাস্টার। তবে শুধু তাই নয়। তিনি নিজে সেই ট্রাফিক পুলিশের সঙ্গে দেখা করে ধন্যবাদও জানিয়েছেন।

টুইটারে সচিন সেই ট্রাফিক পুলিশকে ধন্যবাদ জানানোর পাশাপাশি পুরো ট্রাফিক পুলিশ বিভাগকেও ধন্যবাদ জানিয়েছেন। তিনি টুইটারে লেখেন, “কয়েকদিন আগে, আমার এক ঘনিষ্ঠ বন্ধু একটি গুরুতর দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন। ঈশ্বরের কৃপায় তিনি এখন ভালো আছেন। যাই হোক, এটা সম্ভব হয়েছে একজন ট্রাফিক পুলিশের কাছ থেকে সময়মতো তিনি সাহায্য পেয়েছিলেন বলেই। যার কারণেই প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।”

পাশাপাশি সচিন জানিয়েছেন, দুর্ঘটনায় আহত হওয়ার পর এক ট্রাফিক পুলিশ তাঁর বান্ধবীকে অটোতে করে একটি হাসপাতালে নিয়ে যান। গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত মেরুদণ্ডটি ন্যূনতম নড়াচড়া যাতে না করে, তাও নিশ্চিত করেন। সচিন আরও জানান যে, তিনি ওই ট্রাফিক পুলিশ কর্মীর সঙ্গে দেখা করেছেন ও সাহায্যের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

টুইটারের বার্তায় সচিন আরও লেখেন, “আমি তাঁর সঙ্গে দেখা করেছি এবং সাহায্যের জন্য ধন্যবাদ জানিয়েছি। আমাদের চারপাশে তাঁর মতো বেশ কিছু মানুষ আছেন, যাঁরা দায়িত্বের বাইরে গিয়ে কাজ করে থাকেন। এমন মানুষদের জন্যই পৃথিবীটা সুন্দর। আপনি যখন এই ধরনের মানুষদের দেখেন, বিশেষ করে যারা জনসাধারণের সেবা করেন, তাঁদের ধন্যবাদ জানান।” এই বার্তার পাশাপাশি সকলকে সচিন ট্রাফিক আইন মেনে চলার পরামর্শও দেন।

আরও পড়ুন: Rohit Sharma: এনসিএতে ভারতের ভবিষ্যৎ প্রজন্মকে ‘অমূল্য পরামর্শ’ রোহিতের

আরও পড়ুন: T Natarajan: নিজের গ্রামে নিজের নামে ক্রিকেট মাঠ বানালেন টি নটরাজন