Shakib Al Hasan: নাইট রাইডার্সে সই করলেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান

১৭তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শেষের পথে। এ বারের টুর্নামেন্টের প্লে অফে ওঠা প্রথম টিম শ্রেয়স আইয়ারের কেকেআর। নাইট টিমের অনুরাগীরা কি ভাবছেন কলকাতা নাইট রাইডার্সে কি যোগ দিলেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান?

Shakib Al Hasan: নাইট রাইডার্সে সই করলেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান
Shakib Al Hasan: নাইট রাইডার্সে সই করলেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানImage Credit source: X
Follow Us:
| Updated on: May 17, 2024 | 8:05 PM

কলকাতা: আবার নাইট রাইডার্সে যোগ দিলেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান (Shakib Al Hasan)। ১৭তম আইপিএল শেষের পথে। এ বারের টুর্নামেন্টের প্লে অফে ওঠা প্রথম টিম কেকেআর। নাইট টিমের অনুরাগীরা কি ভাবছেন কলকাতা নাইট রাইডার্সে কি যোগ দিলেন সাকিব? না। তেমনটা ঠিক নয়। আইপিএলের টিম কেকেআরে নয়, এ বার তিনি নাইট রাইডার্সের মেজর লিগ ক্রিকেটের লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স (LA Knight Riders) ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিলেন। ৪ জুলাই থেকে মেজর লিগ ক্রিকেটের দ্বিতীয় সংস্করণ শুরু হবে। তার আগে লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সে সই করলেন সাকিব আল হাসান।

শাহরুখ খানের টিম লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্স আসন্ন মেজর লিগ ক্রিকেটের জন্য রিটেন করে রেখেছে আন্দ্রে রাসেল, সুনীল নারিন, জেসন রয়, স্পেনসর জনসন, উনমুক্ত চন্দ, আলি খান, সইফ বাদর, নীতীশ কুমার, শ্যাডলি ভ্যান শালকউইক এবং স্থানীয় ক্রিকেটার ডেরন ডেভিস, ম্যাথিউ ট্রম্প, কর্নে ড্রাই ও আদিত্য গনেশ। এই ক্রিকেটারদের সঙ্গে মেজর লিগ ক্রিকেটের দ্বিতীয় মরসুমে খেলতে দেখা যাবে বাংলাদেশের তারকা সাকিব আল হাসানকে।

View this post on Instagram

A post shared by Los Angeles Knight Riders (@lakriders)

এই প্রথম বার মেজর লিগ ক্রিকেটে কোনও বাংলাদেশি ক্রিকেটারকে খেলতে দেখা যাবে। এর আগে সাকিব আল হাসান আইপিএলে কেকেআরের হয়ে ২ বার চ্যাম্পিয়ন হয়েছিলেন। ২০১১ সালে আইপিএলে তাঁর নাইট জার্সিতে অভিষেক হয়েছিল। সাকিব আইপিএলে খেলেছেন মোট ৭১টি ম্যাচ। বাংলাদেশি তারকা সাকিব করেছেন ৭৯৩ রান। তিনি নিয়েছেন ৬৩টি উইকেট। এ বার দেখার নাইট রাইডার্সের অন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে সাকিব কেমন পারফর্ম করেন।