Shardul Thakur: ট্রফি জয় ও শার্দূল ঠাকুরের জন্মদিন, ডাবল সেলিব্রেশনে মাতল চেন্নাই শিবির

ট্রফি জয়ের পর সিএসকের (CSK) ড্রেসিং রুমে ডাবল সেলিব্রেশন হয়েছে।

Shardul Thakur: ট্রফি জয় ও শার্দূল ঠাকুরের জন্মদিন, ডাবল সেলিব্রেশনে মাতল চেন্নাই শিবির
Shardul Thakur: ট্রফি জয় ও শার্দূল ঠাকুরের জন্মদিন, ডাবল সেলিব্রেশনে মাতল চেন্নাই শিবির

দুবাই: একেই বলে ‘জন্মদিনের সেরা উপহার’। বক্তা শার্দূল ঠাকুর (Shardul Thakur)। আজ ৩০-এ পা দিলেন লর্ড শার্দূল। দুবাইতে আইপিএল (IPL) ফাইনালে ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) হারিয়েছে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। আর সেই চ্যাম্পিয়ন দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হলেন শার্দূল ঠাকুর।

ট্রফি জয়ের পর সিএসকের (CSK) ড্রেসিং রুমে ডাবল সেলিব্রেশন হয়েছে। চেন্নাইয়ের টুইটারে শার্দূলের জন্মদিনের কেক কাটার এক ভিডিও পোস্ট করা হয়েছে। সিএসকে ক্যাপশনে লিখেছে, “এগিয়ে চলো শার্দূল। এটা তোমার জন্মদিন।” যেখানে দেখা গিয়েছে ধোনিসহ চেন্নাইয়ের বাকি সদস্যরা সকলে শার্দূলকে জন্মদিনের বার্তা দিয়েছেন। তবে এতেই শেষ নয়। কেক কাটার সময় শার্দূলের সতীর্থরা তাঁর মাথায় বিভিন্ন পানীয় ঢেলে দিয়েছেন। কিন্তু কেক কাটার আগে ক্যাপ্টেন মাহিকে দেখা গিয়েছে যত্ন করে দলের এক সদস্যের সঙ্গে মেঝেতে এক চাদর পেতে দিতে। যাতে মেঝে নোংরা না হয়। তার পরই সুরেশ রায়না, কৃষ্ণাপ্পা গৌতম, রবীন্দ্র জাডেজা, দীপক চাহার এবং ঋতুরাজ গায়কোয়াড় শার্দূল ঠাকুরের মাথায় পানীয় ঢেলে তাঁকে ভিজিয়ে দেয়। জন্মদিন ও ট্রফি জয়ের আমেজে শার্দূল মোমবাতিতে ফু দিতেই ভুলে যাচ্ছিলেন। মাহি তাঁকে মোমবাতিতে ফু দেওয়ার কথা মনে করিয়ে দেন। এবং, মাহি তাঁর দলের অন্যতম সেরা অস্ত্র শার্দূলকে কেকও খাইয়ে দেন।

ফাইনাল ম্যাচে কেকেআরের ৩ গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন লর্ড শার্দূল। এক, ভেঙ্কটেশ আইয়ার (৫০), দুই, নীতিশ রানা (০) এবং তিন, রাহুল ত্রিপাঠী (২)। ম্যাচ জয়ের পর ট্রফি হাতে নিয়ে থাকা ছবি এবং ড্রেসিং রুমে বার্থ ডে সেলিব্রেশনের ভিডিও পোস্ট করে শার্দূল ইন্সটাগ্রামে লেখেন, “জন্মদিনের সেরা উপহার।”

 

View this post on Instagram

 

A post shared by Shardul Thakur (@shardul_thakur)


পুরো আইপিএল জুড়ে বেশ ভালো ফর্মেই ছিলেন শার্দূল ঠাকুর। ১৬ ম্যাচে ২১টি উইকেট নিয়ে পার্পল ক্যাপের দৌড়ে তিনি ছিলেন ৪ নম্বরে। এবং, চমৎকার পারফরম্যান্সে ভর করে আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলেও জায়গা করে নিয়েছেন লর্ড শার্দূল।

আরও পড়ুন: MS Dhoni: আবারও বাবা হচ্ছেন মাহি

Click on your DTH Provider to Add TV9 Bangla