Sunil Chettri, RCB: বিরাটদের অনুশীলনে সুনীল, আরসিবির জার্সি গায়ে ব্যস্ত ফিল্ডিংয়ে

IPL 2023: রবিবার চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। তারই প্রস্তুতিতে মগ্ন বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসিরা। তারই মাঝে দেখা গেল সুনীলকে।

Sunil Chettri, RCB: বিরাটদের অনুশীলনে সুনীল, আরসিবির জার্সি গায়ে ব্যস্ত ফিল্ডিংয়ে
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 1:11 PM

বেঙ্গালুরু: আন্তর্জাতিক ফুটবলে তাঁর গোলসংখ্যা দাঁড়িয়েছে ৮৫। গোলসংখ্যায় টপকে গিয়েছেন কিংবদন্তি ফেরেঙ্ক পুসকাসকে। ভারতীয় ফুটবলের পোস্টার বয় কয়েক মুহূর্তের জন্য ঢুকে পড়লেন ক্রিকেট জগতে। শুক্রবার থেকে শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টি-২০ ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল (IPL 2023)। এর প্রভাব থেকে নিজেকে দূরে রাখতে পারলেন না সুনীল (Sunil Chettri)। শুক্রবার পৌঁছে গেলেন চিন্নাস্বামী স্টেডিয়ামে ব্যাঙ্গালোরে আরসিবির প্র্যাকটিস সেশনে। রবিবার চলতি আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (RCB)। তারই প্রস্তুতিতে মগ্ন বিরাট কোহলি, ফাফ ডুপ্লেসিরা। তারই মাঝে দেখা গেল সুনীলকে। শুধু বসে প্র্যাকটিস দেখলেন না, নিজেও আরসিবির জার্সি পরে নেমে পড়লেন অনুশীলনে। ফিল্ডিং প্র্যাকটিস করতে দেখা গেল তাঁকে। আর বন্ধু বিরাট কোহলি (Virat Kohli) তো রয়েছেনই। ভারতীয় ক্রীড়া জগতের দুই কিংবদন্তির মধ্যে কী কথা হল? তুলে ধরল TV9 Bangla

আরসিবির পক্ষ থেকে শনিবার সকালে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। দেখা গিয়েছে, চিন্নাস্বামী স্টেডিয়ামে নিজের নামের আরসিবির জার্সি পরে ক্রিকেটারদের সঙ্গে প্র্যাকটিসে নেমে পড়েছেন ৩৮ বছরের ফুটবল তারকা। অসাধারণ ক্যাচ নিয়ে উপস্থিত সকলকে চমকে দিলেন। পাশাপাশি ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার এবং পেসার হর্ষল প্যাটেলকে বিভিন্ন প্রশ্ন করেন তিনি। অনুশীলনের ফাঁকে বিরাট কোহলির সঙ্গে খুনসুটিতে মাততে দেখা যায় তাঁকে। কোহলির সঙ্গে সুনীলের বন্ধুত্ব নিয়ে আলাদা করে কিছু বলার নেই। ভারতীয় ফুটবলের আইকন টি-২০ ফ্র্যাঞ্চাইজি লিগে আরসিবিকে তাঁর পছন্দের দল বলেছেন। সুনীলের কথায়, “ব্যাঙ্গালোর ফ্র্যাঞ্চাইজি আমার ফেবারিট টিম। আমি ব্যাঙ্গালোরকে সমর্থন করছি। বাড়তি অনুপ্রেরণা বিরাট কোহলি।”

অতীতেও আরসিবির প্র্যাকটিসে দেখা গিয়েছে সুনীলকে। তবে নিজের নাম লেখা জার্সি পাননি তিনি। এ বার জার্সি পেয়ে ভীষণ খুশি। সুনীল বলেছেন, “আরসিবির হেডের কাছে সবসময় জার্সি চাইতাম। ব্যাঙ্গালোরে ফিরেই চলে এলাম নিজের জার্সি নিতে।”