Suryakumar Yadav: টেস্টে আর একটা সুযোগ…মন্দিরে গিয়ে ভগবানের শরণাপন্ন সূর্যকুমার

ভারতীয় দলের বিধ্বংসী ব্যাটার সূর্যকুমার যাদব ঘোর আস্তিক। ঈশ্বরে তাঁর অগাধ ভরসা। খেলার সুবাদে সারা দেশ ঘোরেন এবং সময় করে বিখ্যাত মন্দিরগুলি দর্শন করে আসেন।

Suryakumar Yadav: টেস্টে আর একটা সুযোগ...মন্দিরে গিয়ে ভগবানের শরণাপন্ন সূর্যকুমার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2023 | 5:25 PM

ইন্দোর: দিল্লিতে বর্ডার-গাভাসকর ট্রফির (Border-Gavaskar Trophy) দ্বিতীয় টেস্ট শেষ হয়ে গিয়েছে আড়াই দিনেই। ইন্দোরে তৃতীয় টেস্ট শুরু হবে ১ মার্চ। হাতে অনেকগুলো দিন। ২৫ ফেব্রুয়ারি ইন্দোরে ক্রিকেটারদের ভারতীয় দলের শিবিরে যোগ দিতে বলা হয়েছে। ভারতীয় দল এখন মোটামুটি ছুটির মোডে। অস্ট্রেলিয়াকে দুটি টেস্টে হারানোর পর এই বিরতির ব্যপক প্রয়োজন ছিল। বাকিরা যখন ছুটি কাটাচ্ছেন তখন মন্দিরে মন্দিরে গিয়ে ভগবানের শরণাপন্ন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। স্ত্রী দেবিশা শেট্টির সঙ্গে অন্ধ্রপ্রদেশের প্রসিদ্ধ তিরুপতি বালাজি মন্দির (Tirupati Balaji Temple) দর্শনে গেলেন স্কাই। টি-২০ ফরম্যাটে বিপক্ষের ঘুম উড়িয়ে দেওয়া ব্যাটার টেস্ট ফরম্যাটেও নিজের ছাপ ফেলতে চান। কিন্তু তার জন্য সুযোগ পেতে হবে। নাগপুর টেস্টে অভিষেক হওয়ার পর দিল্লিতে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়েছিলেন। ইন্দোরে তৃতীয় টেস্টের আগে ‘স্কাই’এর একটাই প্রার্থনা–আর একটা সুযোগ চাই। বিস্তারিত রইল TV9 Banglaর এই প্রতিবেদনে।

ভারতীয় দলের বিধ্বংসী ব্যাটার সূর্যকুমার যাদব ঘোর আস্তিক। ঈশ্বরে তাঁর অগাধ ভরসা। খেলার সুবাদে সারা দেশ ঘোরেন এবং সময় করে বিখ্যাত মন্দিরগুলি দর্শন করে আসেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ চলাকালীন ভোর ভোর উজ্জয়নীর মহাকাল মন্দিরে গিয়ে পুজো দেন। সে বার সঙ্গী হয়েছিলেন কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহাল। এ বার পৌঁছে গেলেন তিরুপতি বালাজি মন্দিরে। সঙ্গী হলেন স্ত্রী দেবিশা শেট্টি। সূর্যের পরণে ছিল সাদা কুর্তা পাজামা। গায়ে লাল রঙের চাদর। স্ত্রী দেবিশা পরেছিলেন লাল রঙের সালোয়ার কামিজ। ৩২ বছরের ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন। তবে ক্যাপশনে কিছু লেখেননি। শুধু দুটো ইমোজি। ক্যাপশনে কিছু না জানালেও সূর্য যে তিরুপতি মন্দির দর্শন করতে গিয়েছে তা বুঝতে সময় লাগেনি অনুরাগীদের।

তিরুপতি বালাজি মন্দির দর্শনে গিয়ে কী চাইলেন সূর্য? সেটিও অনুমান করে ফেলেছেন অনুরাগীরা। নাগপুরে প্রথম টেস্টে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি সূর্য। দ্বিতীয় টেস্টে শ্রেয়স আইয়ার ফেরায় তাঁকে বসিয়ে দেওয়া হয়। বর্ডার-গাভাসকর ট্রফির তৃতীয় টেস্ট শুরু হচ্ছে ১ মার্চ থেকে। চলতি সিরিজে তাঁকে আরও একটা সুযোগ দেবে টিম ম্যানেজমেন্ট? মন্দিরে গিয়ে ভগবানের কাছে প্রার্থনা করে এলেন সূর্য। বাকিটা ভারতীয় দলের টিম ম্যানেজমেন্টের হাতে।