T20 World Cup 2024: ভালোবাসার জোয়ারে আটকে পড়ল বাস…ফ্রেমে বাঁধানোর মতো ছবি জুড়বে ইতিহাসের পাতায়

Watch Video: সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে মেরিন ড্রাইভের জনজোয়ার। বৃষ্টি উপেক্ষা করেই হাজার হাজার মানুষ মুম্বইয়ের রাজপথে নেমেছেন। ভারতীয় ক্রিকেট প্রেমীরা চ্যাম্পিয়নদের সঙ্গে সেলিব্রেশন করার জন্য মুখিয়ে রয়েছেন। যার জন্য মুম্বইের রাস্তায় ট্র্যাফিক জ্যামও লেগেছে।

T20 World Cup 2024: ভালোবাসার জোয়ারে আটকে পড়ল বাস...ফ্রেমে বাঁধানোর মতো ছবি জুড়বে ইতিহাসের পাতায়
T20 World Cup 2024: ভালোবাসার জোয়ারে আটকে পড়ল বাস...ফ্রেমে বাঁধানোর মতো ছবি জুড়বে ইতিহাসের পাতায়Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Jul 04, 2024 | 6:49 PM

কলকাতা: দেখা হচ্ছে বিকেল ৫টায়… ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য ঠিক এমনই বার্তা দিয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। বিশ্বজয়ী ক্যাপ্টেন ডেকেছে, আর মুম্বই সেই ডাকে সাড়া না দিয়ে পারে! মুম্বইয়ের অনেকেই আজ অফিস থেকে তাড়াতাড়ি হয়তো বেরিয়ে পড়েছেন। লক্ষ্য বিশ্বকাপ (T20 World Cup) চ্যাম্পিয়ন দর্শন। সমস্ত রাস্তার শেষই যেন ছিল চ্যাম্পিয়নদের দুয়ারে। ট্র্যাফিক জ্যাম শহর জুড়ে। যার জেরে আটকে পড়ল টিম ইন্ডিয়ার প্যারেড বাস। যাঁদের জন্য এত আয়োজন, তাঁদের আনতেই যাচ্ছিল এই বাস। কিন্তু মেরিন ড্রাইভের জনজোয়ার চিরে ওই হুডখোলা প্যারেড বাসের যেতে কালঘাম ছুটল।

সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে মেরিন ড্রাইভের জনজোয়ার। বৃষ্টি উপেক্ষা করেই হাজার হাজার মানুষ মুম্বইয়ের রাজপথে নেমেছেন। ভারতীয় ক্রিকেট প্রেমীরা চ্যাম্পিয়নদের সঙ্গে সেলিব্রেশন করার জন্য মুখিয়ে রয়েছেন। যার জন্য মুম্বইের রাস্তায় ট্র্যাফিক জ্যামও লেগেছে। তাই রোহিতদের কাছে প্যারেড বাস পৌঁছতেও দেরি হয়।

২৯ জুন এবং ৪ জুলাই এ বছরের এই ২টো দিন ভারতীয় ক্রিকেট প্রেমীদের কাছে স্মরণীয় হয়ে থাকবে। প্রথম তারিখটা কেন? তা বলার আর অপেক্ষা রাখে না। কারণ, ওই দিনই বার্বাডোজে বিশ্বজয় করেছেন বিরাট-রোহিতরা। আর দ্বিতীয় তারিখটা ইতিহাসের পাতায় জুড়ে যাওয়ার মতো। কারণ, বিশ্বকাপ জয়ীদের জন্য যে উন্মাদনা, যে উত্তেজনা দেখা গেল মুম্বইতে তা একেবারে ফ্রেমে বাঁধিয়ে রাখার মতো।

jam-packed Marine Drive awaits, see pic

মুম্বইয়ের মেরিন ড্রাইভে ট্র্যাফিক জ্যাম। (ছবি-পিটিআই)

মুম্বই পুলিশের পক্ষ থেকে এক জনজোয়ারের ভিডিয়ো শেয়ার করে লেখা হয়েছে, ‘ভারতীয় ক্রিকেট টিমের প্যারেডের জন্য ওয়াংখেড়ে স্টেডিয়ামের চারিদিকে ভক্তদের প্রচুর ভিড় হয়েছে। মুম্বই বাসীদের কাছে অনুরোধ করা হচ্ছে মেরিন ড্রাইভের দিকে যাতায়াত এড়িয়ে চলুন।’