CSK vs DC IPL 2022 Match Prediction: আজ গুরু শিষ্যের টানটান লড়াই

Chennai Super Kings vs Delhi Capitals : গুরু ধোনি ও তাঁর দল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আজ টিকে থাকার লড়াই ছাত্র ঋষভ পন্থ ও তাঁর দল দিল্লি ক্যাপিটালসের।

CSK vs DC IPL 2022 Match Prediction: আজ গুরু শিষ্যের টানটান লড়াই
ধোনি বনাম পন্থ
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 8:30 AM

নভি মুম্বই: চলতি আইপিএলের (IPL 2022) মধ্যেই একটা বিজ্ঞাপন খুব বিখ্যাত হয়েছিল, নিজের কথা তুলে ধরেত গিয়ে ঋষভ পন্থ (Rishabh Pant) বলেছিলেন, ধোনি (MS Dhoni) ভাইয়ের থেকে অনেক কিছু শিখেছেন। তাঁকে দেখেই গ্লাভস হাতে তুলে নিয়েছেন। স্বপ্ন দেখতেন ধোনির সঙ্গে একটা ছবি তোলার। তবে বাস্তব তাঁকে ধোনির সঙ্গে খেলার সুযোগ করে দিয়েছে। আজ আবার ধোনির সঙ্গে খেলবেন ঋষভ। তবে একসঙ্গে নয়, একে অপরের সঙ্গে লড়াই করতে হবে ধোনি ও ঋষভকে। কার্যত প্লে-অফের দৌঁড় থেকে ছিটকে যাওয়া ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও খাদের ধারে দাঁড়িয়ে থাকা ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) আজ নভি মুম্বইয়ের ২২ গজে মাঠে নামবে। বেহাল একটা দলের হাল ধরেছিলেন ধোনি। কিন্তু বেশ কিছুটা দেরি হয়ে গিয়েছে ততক্ষণে। অন্যদিকে ঋষভের দল গত দু’বছরের দাপট এ বার দেখাতে পারেনি। আজ ভালো তো কাল মন্দ, ধারাবাহিকতার লেশমাত্র না থাকা একটা দল। পয়েন্ট টেবলে ১০ ম্যাচে ১০ পয়েন্ট দিল্লির। অন্যদিকে ১০ ম্যাচে মাত্র ৬ পয়েন্ট চেন্নাইয়ের।

শেষ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ১৩ রানে হেরে মাঠে নামছে ধোনির দল। মাহি দলের দায়িত্ব নেওয়ার পর চারটি ম্যাচ খেলেছে চেন্নাই। দুটি জয়, দুটি হার। তবে দলটা আগের থেকে অনেক বেশি চনমনে। আজকের ম্যাচটার পর ধোনিদের হাতে থাকছে আর মাত্র তিনটি ম্যাচ। অঙ্কের হিসেবে এখনও ধোনিরা বাইরে বলা যাবে না। কিন্তু ক্রিকেট বুদ্ধি বলছে, অঙ্ক খুব কঠিন। তাই ধোনিদের দিকে যে দল গুলি তাকিয়ে আছে তাদের মধ্যে অন্যতম দিল্লি ক্যাপিটালস। কারণ দিল্লির প্লে-অফের রাস্তাটা এখনও দেখা যাচ্ছে। তবে ধোনিরা যদি লিগে তাদের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসকে হারাতে পারে তাহলে ঋষভদের কাজটা অনেকটা সহজ হয়ে যেতে পারে।

দিল্লি ক্যাপিটালস আজকের ম্যাচটা নিয়ে মোট চারটি ম্যাচ হাতে পাচ্ছে। সব ম্যাচ জিতলে ১৮ পয়েন্ট পর্যন্ত পৌঁছতে পারবেন ঋষভরা। শেষ ম্যাচে প্লে-অফের দৌঁড়ে থাকা আর এক দল সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে তারা। আজ চেন্নাইয়ের পর দিল্লির প্রতিপক্ষ প্লে-অফের দৌঁড়ে থাকা আরও দুই দল, রাজস্থান রয়্যালস ও পঞ্জাব কিংস। আইপিএলের লিগ টেবল এখন সাপ-সিড়ির খেলা। গুজরাত ও লখনউ প্রথম দুটো জায়গা কার্যত ধরে ফেলেছে। বাকি দুটি জায়গার জন্য তুমুল লড়াই চলছে। এমন অবস্থায় নিজের গুরুর বিরুদ্ধে লড়াই করে আশীর্বাদ আদায় করতে হবে ঋষভ পন্থকে।

আরও পড়ুন : ‘দ্রাবিড়ের উচিত ছিল সচিনকে ডাবল সেঞ্চুরি করতে দেওয়া’-মুলতান টেস্ট নিয়ে মুখ খুললেন যুবরাজ