Yuvraj Singh-Hazel Keech: পুত্র সন্তানের জন্ম দিলেন যুবরাজের স্ত্রী হেজেল, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তার ঢল

২০১৬ সালে বলিউড অভিনেত্রী হ্যাজেলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন যুবরাজ।

Yuvraj Singh-Hazel Keech: পুত্র সন্তানের জন্ম দিলেন যুবরাজের স্ত্রী হেজেল, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তার ঢল
Yuvraj Singh-Hazel Keech: পুত্র সন্তানের জন্ম দিলেন যুবরাজের স্ত্রী হেজেল, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তার ঢল
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2022 | 1:00 PM

নয়াদিল্লি: জুনিয়র যুবির জন্ম! পুত্র সন্তানের বাবা হলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh)। মঙ্গলবার যুবির স্ত্রী বলিউড অভিনেত্রী হ্যাজেল কিচ (Hazel Keech) এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় (social media) এই খবর যুবরাজ নিজেই জানিয়েছেন। নিজের সদ্যোজাত পুত্রসন্তানের কোনও ছবি পোস্ট করেননি। বরং তিনি এই সময় গোপনীয়তা বজায় রাখার জন্য সকলের কাছে আবেদন করেছেন।

টুইটারে যুবরাজ এই খুশির খবর জানাতে গিয়ে লেখেন, “আমি আমাদের সকল অনুরাগী, পরিবার এবং বন্ধুদের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে আনন্দিত হচ্ছি যে, আমাদের পুত্র সন্তান হয়েছে। আমরা ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছি, আমাদের এই খুশি দেওয়ার জন্য। এবং আমাদের এই ছোট্ট সন্তানকে এই পৃথিবীতে স্বাগত জানানোর জন্য আপনাদের পক্ষ থেকে গোপনীয়তা আশা করছি। হেজেল এবং যুবরাজের পক্ষ থেকে সবাইকে অনেক অনেক ভালোবাসা রইলো।”

সোশ্যাল মিডিয়ায় যুবি এই খবর জানানোর পর থেকেই শুভেচ্ছা বার্তার ঢল। বলিউডের একাধিক তারকার পাশাপাশি ক্রীড়াজগতের ব্যাক্তিত্বরাও শুভেচ্ছা জানিয়েছেন যুবরাজ-হ্যাজেলকে।

ভারতের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং পঞ্জাবিতে শুভেচ্ছা বার্তায় লেখেন, “ছেলের বাবা-মাকে অনেক অভিনন্দন। তোমাদের দু’জনের জন্য ভীষণ খুশি।”

যুবির আর এক সতীর্থ মহম্মদ কাইফ লেখেন, “ভাগ্যবান বাবা-মায়ের জন্য আন্তরিক শুভেচ্ছা। অনেক অনেক অভিনন্দন ভাই।”

যুবিকে শুভেচ্ছা জানাতে গিয়ে গৌতম গম্ভীর লেখেন, “যুবরাজ অনেক অভিনন্দন। ছোট্ট সোনা এবং পুরো পরিবারের জন্য ভালোভাসা।”

সতীর্থদের পাশাপাশি যুবরাজকে বিশেষ বার্তা দিয়েছেন তাঁর বাবা প্রাক্তন ক্রিকেটার তথা অভিনেতা যোগরাজ সিং। যুবির বাবা তাঁর নাতিকে ‘চ্যাম্প’ বলে তাঁদের পরিবারে স্বাগত জানিয়েছেন। যুবরাজ, তাঁকে ইন্সটাগ্রামে উত্তরে লেখেন, ‘কী ঠাকুর্দা! সোজা নেট অনুশীলনে পাঠিয়ে দিই?’ জবাবে, যোগরাজ লেখেন, ‘নিশ্চয়ই, উত্তরাধিকার টেনে নিয়ে যেতে হবে’।

আরও পড়ুন: IPL 2022: আইপিএল আয়োজন করতে বিসিসিআইকে প্রস্তাব দক্ষিণ আফ্রিকা বোর্ডের

আরও পড়ুন: IPL 2022: দীর্ঘমেয়াদি সাফল্যতেই ফোকাস লখনউ মালিক সঞ্জীব গোয়েঙ্কার