ধোনির হেলিকপ্টার শট নকল করলেন যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী, দেখুন ভিডিও

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বিখ্যাত হেলিকপ্টার শট (MS Dhoni) নকল করে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিলেন চাহালপত্নী।

ধোনির হেলিকপ্টার শট নকল করলেন যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী, দেখুন ভিডিও
ধোনির হেলিকপ্টার শট নকল করলেন যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী, দেখুন ভিডিও
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2021 | 3:58 PM

নয়াদিল্লি: ফের একবার ভাইরাল ভারতীয় তারকা ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রী ভর্মা (Dhanshree Verma)। পেশায় কোরিওগ্রাফার ধনশ্রী সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ জনপ্রিয়। পাশাপাশি তিনি টিম ইন্ডিয়ার (Team India) একাধিক ক্রিকেটারের সঙ্গে কোমর দুলিয়ে অনেক বার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। তবে এ বার নেটদুনিয়ায় তাঁকে নিয়ে চর্চা তাঁর নাচের জন্য নয়। ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বিখ্যাত হেলিকপ্টার শট (MS Dhoni) নকল করে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিলেন চাহালপত্নী।

ইন্সট্রাগ্রামে সম্প্রতি এক ভিডিও পোস্ট করেছেন ধনশ্রী। যেখানে তাঁকে দেখা গিয়েছে, বুস্ট ইন্ডিয়ার পক্ষ থেকে লিঙ্গসাম্য নিয়ে বার্তা দেওয়ার জন্য এক খানা চ্যালেঞ্জ সম্পূর্ণ করতে। ভিডিওর ক্যাপশনে ধনশ্রী লেখেন, “খেলা ছেলে বা মেয়েদের সম্পর্কে নয়, স্ট্যামিনা সম্পর্কে।” পাশাপাশি ভিডিওর শুরুতেও একই বার্তা শোনা যায় তাঁর মুখেও। পরনে লাল জামা, ছাই রংয়ের ট্র্যাক প্যান্ট… হাতে ব্যাট নিয়ে বেশ কয়েকটি ক্রিকেটের শট দেখান ধনশ্রী। যার মধ্যে ছিল স্কোয়ার কাট, স্ট্রেট ড্রাইভ, হুক শটস সুইপ শট এবং হেলিকপ্টার শটও। প্রত্যেকটা শটই নজর কেড়েছে। বিশেষ নজর অবশ্যই কেড়েছে মাহির মতো ব্যাট হাতে নিয়ে ধনশ্রীর হেলিকপ্টার শট।

নজরকাড়া শটের পাশাপাশি ভিডিওর বার্তাটিও বেশ দৃষ্টি আকর্ষণ করেছে। এবং সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরালও হয়েছে এই ভিডিওটি। ইন্সটাগ্রামে ধনশ্রীর ফলোয়ার ৪.৩ মিলিয়ন। এবং তাঁর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা ২.৫ মিলিয়ন। ফলে নেট দুনিয়ায় ধনশ্রী কতটা জনপ্রিয় তা বলার আর অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: Ravi Shastri: বোর্ডের বিরুদ্ধে আবার বিস্ফোরণ রবি শাস্ত্রীর

আরও পড়ুন: বিরাট কোহলিকে নাচ শেখালেন চাহালের স্ত্রী ধনশ্রী ভর্মা, দেখুন ভাইরাল ভিডিও