EPL: ড্রোন আতঙ্ক প্রিমিয়ার লিগে, খেলা বন্ধ ১৯ মিনিট

English Premier League: ব্রেনফোর্ড কমিউনিটি স্টেডিয়ামের গ্যালারিতে উপস্থিত দর্শকরা মোবাইলে তোলেন সেই ছবি। ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়।

EPL: ড্রোন আতঙ্ক প্রিমিয়ার লিগে, খেলা বন্ধ ১৯ মিনিট
এই ছোট্ট ড্রোনই তৈরি করেছিল আতঙ্ক। Pics Courtesy: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2022 | 3:00 PM

লন্ডন: করোনারর ধাক্কায় একের পর এক ম্যাচ স্থগিত হয়েছে করোনায়। এবার ইংলিশ প্রিমিয়ার লিগে (EPL) ড্রোন আতঙ্ক। বিশ্বে সন্ত্রাসবাদী কার্যকলাপে এখন নতুন হাতিয়ার ড্রোন (Drone) । একাধিক দেশে ড্রোন হামলার খবর উঠে আসছে। এবার তেমনই ড্রোন আতঙ্ক ইপিএলে। ঘটনা ব্রেনফোর্ড (Brentford) ও উলভারহ্যাম্পটন (Wolves) ম্যাচের। খেলার তখন সবে ২৮ মিনিট। হঠাত্‍ করেই রেফারি লক্ষ্য করেন মাঠের ওপর ড্রোন ঘুড়ছে। সঙ্গে সঙ্গে খেলা থামিয়ে দেন তিনি। ফুটবলারদের ড্রেসিং রুমে চলে যেতে বলেন রেফারি। হঠাত্‍ করেই আতঙ্ক ছড়ায় মাঠে। আসরে নামে পুলিশ (Police)। নামানো হয় ড্রোন। তবে সন্দেহ জনক কিছু পাওয়া যায়নি। ১৯ মিনিট বন্ধ থাকার পর শুরু হয় খেলা।

ব্রেনফোর্ড কমিউনিটি স্টেডিয়ামের গ্যালারিতে উপস্থিত দর্শকরা মোবাইলে তোলেন সেই ছবি। ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। অফিসিয়াল বিবৃতিতে বেনফোর্ট ক্লাব কতৃপক্ষ জানিয়েছে, “ঝুঁকির কথা মাথায় রেখেই দুই দলই সিদ্ধান্ত নেয় ফুটবলারদের মাঠ থেকে ড্রেসিংরুমে পাঠানোর। পুলিশ ঘটনার তদন্ত করছে।”

মাঠে উপস্থিত এক দর্শক জানিয়েছেন, “একাধিকবার ড্রোন দেখেছে। মাঝে মধ্যেই মাঠের ওপর আসছিল আবার চলে যাচ্ছিল।” প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, একটা সাধারণ ঘটনাই ঘটেছে। স্টেডিয়াম সংলগ্ন এলাকা থেকে এই ড্রোন উড়িয়েছিলেন কেউ।” বর্তমান সময়ে ড্রোন নিয়ে গোটা বিশ্বেই যে আতঙ্ক ছড়িয়েছে, তাই বিষয়টি কে হালকা ভাবে নিচ্ছে না পুলিশ।

আরও পড়ুন : AFC Women’s Asian Cup: ইরানের ভুলের পুনরাবৃত্তি চাইছে না আশালতার ভারত