FIFA World Cup2022: রোনাল্ডোর বদলে কাকে চাইছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড?

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক শেষ হয়ে গিয়েছে রোনাল্ডোর। তাঁর বিকল্প কাকে নেওয়া হতে পারে, তা নিয়ে ভাবা শুরু করে দিয়েছে। কাকে নিতে চাইছেন এরিক?

FIFA World Cup2022: রোনাল্ডোর বদলে কাকে চাইছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড?
রোনাল্ডোর বিকল্প হিসেবে কি এইবার ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে পুলিশিক?Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 1:32 PM

লন্ডন: সম্প্রতি পিয়ার্স মর্গ্যানকে দেওয়া সাক্ষাৎকারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchestar United) কর্তাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তাঁকে ঠকিয়েছে, এ হেন বিস্ফোরক মন্তব্যও করে বসেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronalo)। শুধু তাই নয়, পাশাপাশি ক্লাবের মালিক গ্লেজার পরিবার এবং কোচ এরিক টেন হ্যাগের বিরুদ্ধেও মুখ খুলেছিলেন তিনি। আর তারপরই কার্যত বিস্ফোরণ হয়েছে। রোনাল্ডোর সঙ্গে চুক্তি বাতিল করে দিয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। রোনাল্ডো এখন ফ্রি ফুটবলার। বিশ্বকাপের পর কোন ক্লাবে খেলতে দেখা যাবে তাঁকে, সেই নিয়ে ধোঁয়াশা রেখেছেন তিনি। তবে ম্যান ইউনাইটেড ইতিমধ্যেই রোনাল্ডোর বিকল্প নিয়ে ভাবনা শুরু করে দিয়েছে? তাঁর বিকল্প হিসেবে কাকে ভাবছেন এরিকরা? তুলে ধরল TV9 Bangla

সূত্রের খবর, রোনাল্ডের বিকল্প হিসেবে ম্যান ইউ ভাবছে ক্রিশ্চিয়ান পুলিসিচের (Christian Pulisic) ) কথা। ২৪ বছরের পুলিসিচ খেলেন চেলসির হয়ে। মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে অনূর্ধ্ব ১৫ জাতীয় টিমের হয়ে খেলেছেন। কাতার বিশ্বকাপেও তাঁকে খেলার সুযোগ দিয়েছেন গ্রেগ বারহ্যাল্টার। এখনও অবধি গোলের খাতা না খুলতে পারলেও দলের হয়ে বেশ ভালোই লড়াই দিচ্ছেন তিনি। তবে তিনি বর্তমান ক্লাব চেলসি নিয়ে খুব একটা খুশি নন। পুলিসিচের মতো ফুটবলারের প্রতিভার সুবিচার হচ্ছে না, এমনটাও বলা হচ্ছে। তাই কিছুদিন আগেই ক্লাব ছাড়ার কথা ভাবতে শুরু করছেন। পুলিসিচ চেলসি ছাড়তে চাইলেও তাঁকে ক্লাব সে বার রিলিজ দেয়নি। কিন্তু জানুয়ারির ট্রান্সফার উইন্ডোর ওই ঘটনার পুনরাবৃত্তি চান না। তিনি তাই পাকাপাকি ভাবে ক্লাবের সঙ্গে চুক্তি বিচ্ছেদের প্রস্তুতি নিচ্ছেন। সেই সঙ্গেই নতুন ক্লাবের সন্ধানও শুরু করে দিয়েছেন তিনি।

পুলিসিচের চেলসি ছাড়ার খবর কানাঘুষো শুনতে পেয়েই আর দেরি করতে চাইছে না ম্যান ইউনাইটেড। তাঁকে রোনাল্ডোর বিকল্প হিসেবে ক্লাবে জায়গা দিতে চাইছে টিম ম্যানেজমেন্ট, এমনটাই সূত্রের খবর। বিশ্বকাপে ভালো পারফরম্যান্সই তাঁর বাজার দর আরও বাড়িয়ে দিচ্ছে বলেই মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা। অন্য দুই ক্লাব নিউ ক্যাসেল ও আর্সেনালও তাঁকে দলে নিতে চাইছে। তবে রেড ডেভিলসরাই এই জয়ে জয়ী হবে, এমনটাও মনে করা হচ্ছে। পুলিসিচ নিজেই নাকি ওল্ড ট্র্যাফোর্ডেই যেতে চাইছেন!