সুয়ারেজদের জয়ের উৎসবে মৃত্যু এক সমর্থকের

স্পেনের রাজধানীতে অ্যাতলেতিকো মাদ্রিদের (Atletico Madrid) লা লিগা শিরোপা জয়ের সেলিব্রেশনের সময়, একটি ১৪ বছরের ছেলে মারা গেছে।

সুয়ারেজদের জয়ের উৎসবে মৃত্যু এক সমর্থকের
সৌজন্যে-টুইটার
Follow Us:
| Updated on: May 23, 2021 | 3:24 PM

মাদ্রিদ: লা লিগার (La Liga) চ্যাম্পিয়ন অ্যাতলেতিকো মাদ্রিদ (Atletico Madrid)। এই নিয়ে মোট ১১ বার লা লিগা খেতাব জিতল অ্যাতলেতিকো। তবে ২০১৩-১৪ মরসুমের পর জয়ের মুখ দেখেনি লাল-সাদা ব্রিগেড। স্বভাবতই এই মরসুমে জয়ের পর ফুটবলার থেকে দলের ভক্তরা প্রত্যেকেই উচ্ছসিত। উৎসবের আমেজ মাদ্রিদে। তবে উৎসবের মাঝেই দুঃসংবাদ। সুয়ারেজদের বিজয় উৎসবে সামিল হতে গিয়ে প্রাণ হারালেন এক ভক্ত।

স্পেনের রাজধানীতে অ্যাতলেতিকো মাদ্রিদের লা লিগা শিরোপা জয়ের সেলিব্রেশনের সময়, একটি ১৪ বছরের ছেলে মারা গেছে। সংবাদ সংস্থার খবরের সূত্র অনুযায়ী, ওই কিশোর তার বন্ধুবান্ধবদের সঙ্গে একটি ভ্যানে ছিল। ভূগর্ভস্থ গাড়ি পার্কিংয়ের দেওয়ালে ধাক্কা খেয়ে ওই কিশোর মাথায় আঘাত পায়। মস্তিস্কে গুরুতর চোট লাগে। জরুরী পরিষেবা কর্মীরা এক ঘন্টা ঘরে ওই ছেলেটিকে উদ্ধার করার চেষ্টা চালিয়ে যায়। কিন্তু শেষরক্ষা হয়নি। এই দুর্ঘটনাটির সময় নেপচুন ঝর্ণার কাছে ২ হাজারের থেকেও বেশি অ্যাতলেতিকো সমর্থকরা ১১তম খেতাব জয়ের সেলিব্রেশনে মেতেছিলেন। অ্যাতলেতিকো অন্যান্যবার স্মৃতিসৌধের সামনে উদযাপন করে, তবে করোনার প্রকোপের জন্য এ বার সেই সেলিব্রেশনে নিষেধাজ্ঞা ছিল।

অ্যাতলেতিকোর এক সমর্থক, ২২ বছরের পাবলো দিয়াজ বলেছেন, “এ বারের সেলিব্রেশনটা সম্পূর্ণ আলাদা রকম। আমরা এভাবে স্টেডিয়াম ভর্তি ফ্যানেদের সামনে সেলিব্রেট করি না। এ বারের বিজয় উৎসবে আমরা সামিল হয়েছিলাম খানিকটা ভয় নিয়েই। মাস্ক পরেছিলাম সারাক্ষণ, সবসময় সচেতন ছিলাম।”

গতকাল রাতে রিয়াল ভালাদোলিদের (Real Valladolid) মুখোমুখি হয়েছিলেন সুয়ারেজরা। ম্যাচের ১৮ মিনিটে অস্কারের গোলে এগিয়ে যায় ভালাদোলিদ। ৫৭ মিনিটে অ্যাতলেতিকো মাদ্রিদকে সমতায় ফেরান কোরেয়ার। ৬৭ মিনিটে জয়সূচক গোলটি করেন বার্সার প্রাক্তন ফুটবলার লুইস সুয়ারেজ (Luis Suarez)।

আরও পড়ুন: প্রতিশ্রুতিই সার, পেট চালাতে ইটভাঁটায় কাজ আন্তর্জাতিক ফুটবলারের