NEERAJ CHOPRA: নীরজের নামে এবার স্টেডিয়াম!

 আগামি সোমবার, ২৩শে আগস্ট পুনের ডিফেন্স ইনস্টিটিউট অফ অ্যাডভান্সড টেকনোলজি ও আর্মি স্পোর্টস ইনস্টিটিউট পরিদর্শনে যাচ্ছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

NEERAJ CHOPRA: নীরজের নামে এবার স্টেডিয়াম!
নীরজের নামে এবার স্টেডিয়াম
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 11:46 AM

পুনেঃ টোকিও অলিম্পিকে সোনা জয়ের পর একের পর এক সংবর্ধনা। জুটেছে প্রচুর আর্থিক পুরস্কারও। এবার গোটা একটা স্টেডিয়ামের নামই হতে চলেছে নীরজ চোপড়ার নামে। সবকিছু ঠিকঠাক চললে আগামি সোমবার পুনের আর্মি স্টেডিয়াম হতে পারে নীরজ চোপড়ার নামে। এমনই সূত্রের খবর।

আগামি সোমবার, ২৩শে আগস্ট পুনের ডিফেন্স ইনস্টিটিউট অফ অ্যাডভান্সড টেকনোলজি ও আর্মি স্পোর্টস ইনস্টিটিউট পরিদর্শনে যাচ্ছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। আর্মি স্পোর্টস ইনস্টিটিউটের মধ্যে যে অ্যাথলেটিক্সের স্টেডিয়াম রয়েছে তা নামকরণ করা হবে নীরজ চোপড়ার নামে। আর নাম পরিবর্তন হবে কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রীর উপস্থিতিতে। স্টেডিয়ামটি কয়েকদিন আগেই সংস্কার করা হয়েছে। বানানো হয়েছে আন্তর্জাতিক মানের। এবার সেই স্টেডিয়ামের নাম হচ্ছে নীরজ চোপড়ার নামে। টোকিও অলিম্পিকে সোনাজয়ী ভারতীয় সেনার সুবেদার পদে কর্মরত। আর তাই সেনাকর্মীর সোনা জয়কে স্মরণীয় করে রাখতেই আর্মি স্টেডিয়ামের নাম রাখা হবে নীরজের নামে।

সোমবার এই অনুষ্ঠানে রাজনাথ সিংহ সংবর্ধনা দেবেন ১৬জন অলিম্পিয়ানকে। যাঁরা কাজ করেন ভারতীয় সেনায়। প্রসঙ্গত, একসময়ে এই আর্মি স্পোর্টস ইন্সটিটিউটে একসময় অনুশীলন করতেন নীরজ চোপড়া স্বয়ং।