Cleveland Championships: খেতাব অধরা, অবাছাই সানিয়া-ম্যাকহল জুটি রানার্স হয়ে থামলেন

এই টুর্নামেন্টের শুরু থেকেই দারুণ ছন্দে ছিলেন ভারতীয় টেনিস সুন্দরী ও তাঁর মার্কিন পার্টনার। একের পর এক ম্যাচে জিতে সানিয়া-ম্যাকহল ফাইনালে পৌঁছে প্রমাণ করে দিয়েছিলেন তাঁরা অবাছাই হলেও কতটা কঠিন প্রতিপক্ষ। তবে ফাইনালে পারলেন না।

Cleveland Championships: খেতাব অধরা, অবাছাই সানিয়া-ম্যাকহল জুটি রানার্স হয়ে থামলেন
খেতাব অধরা, রানার্স হয়েই সন্তুষ্ট সানিয়া-ম্যাকহল (সৌজন্যে-টুইটার)

ক্লেভল্যান্ড: ক্লেভল্যান্ড চ্যাম্পিয়নশিপের (Cleveland Championships) ফাইনালে (Final) কঠিন প্রতিপক্ষের মুখে পড়েছিলেন ভারতের টেনিস (Tennis) তারকা সানিয়া মির্জা (Sania Mirza) ও তাঁর আমেরিকান পার্টনার ক্রিস্টিনা ম্যাকহল (Christina McHale) জুটি। এই টুর্নামেন্টের অবাছাই জুটি ছিলেন সানিয়া-ম্যাকহল। ফাইনালে তাঁরা শীর্ষবাছাই জাপানের শাউকো ওয়োমা (Shuko Aoyama) এবং এনা শিভারার (Ena Shibahara) কাছে ৭-৫, ৬-৩ ব্যবধানে হারলেন।

এই টুর্নামেন্টের শুরু থেকেই দারুণ ছন্দে ছিলেন ভারতীয় টেনিস সুন্দরী ও তাঁর মার্কিন পার্টনার। একের পর এক ম্যাচে জিতে সানিয়া-ম্যাকহল ফাইনালে পৌঁছে প্রমাণ করে দিয়েছিলেন তাঁরা অবাছাই হলেও কতটা কঠিন প্রতিপক্ষ। তবে ফাইনালে পারলেন না। ১ ঘণ্টা ২৪ মিনিটের লড়াইয়ে স্ট্রেট সেটে সানিয়া-ম্যাকহল হেরে গেলেন শীর্ষবাছাই জুটির কাছে। দ্বিতীয় হয়েই থামলেন কেরিয়ারের ৬৩তম ডব্লিউটিএ টুর্নামেন্টে। তবে এই টুর্নামেন্ট থেকে তিনি পেয়েছেন ১৮০ ব়্যাঙ্কিং পয়েন্ট ও ৩০০০ মার্কিন ডলার আর্থিক পুরস্কার।

সানিয়া মির্জা এ বার অংশ নেবেন ইউএস ওপেনে (US Open) মেয়েদের ডবলসে। মরসুমের শেষ গ্র্যান্ড স্লামে ভারতীয় টেনিস তারকাকে ওয়াইল্ড কার্ড এন্ট্রি দেওয়া হয়েছে। ইউএস ওপেনে মার্কিন টেনিস প্লেয়াল কোকো ভান্ডেওয়ের সঙ্গে জুটি বাঁধবেন সানিয়া।

আরও পড়ুন: Cleveland Championships: ফাইনালে শীর্ষবাছাইয়ের মুখে সানিয়া-ম্যাকহল জুটি

আরও পড়ুন: Cleveland Championships: কঠিন প্রতিপক্ষকে স্ট্রেট সেটে হারিয়ে সেমিফাইনালে সানিয়া-ম্যাকহল জুটি

আরও পড়ুন: Cleveland Championships: ক্লেভল্যান্ড ওপেনের কোয়ার্টারে সানিয়া-ম্যাকহল জুটি

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla