Kawasaki Versys 650: ৭০ হাজার টাকা ছাড়ে মিলছে কাওয়াসাকির এই বাইক, এখনই কিনে ফেলুন

Bike Offer: কাওয়াসাকি ভার্সিস ৬৫০ বাইকটিতে এক ধাক্কায় ৭০ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই বিরাট ছাড়ে বাইকটি উপলব্ধ করার অর্থ হল তার একটি আপগ্রেডেড ভার্সন আসতে চলেছে শীঘ্রই।

Kawasaki Versys 650: ৭০ হাজার টাকা ছাড়ে মিলছে কাওয়াসাকির এই বাইক, এখনই কিনে ফেলুন
কাওয়াসাকি ভার্সিস ৬৫০।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 6:57 PM

ভার্সিস ৬৫০ (Versys 650) মোটরসাইকেলে (Motorcycle) ৭০,০০০ টাকা ছাড় দিচ্ছে কাওয়াসাকি (Kawasaki)। এমনিতে মার্কেটে এই মিডলওয়েট বাইকটির দাম ৭.১৫ লাখ টাকা (এক্স-শোরুম)। ৭০ হাজার টাকা ছাড় দেওয়ার পর এই কাওয়াসাকি ভার্সিস কিনতে এখন খরচ হবে ৬.৪৫ লাখ টাকা। ৩০ এপ্রিল, ২০২২ পর্যন্ত অফারটি চালু থাকবে। এই মুহূর্তে এই ছাড়ি কাওয়াসাকির জন্য অত্যন্ত জরুরি ছিল। কারণ, ট্রায়াম্ফ সম্প্রতি টাইগার স্পোর্ট ৬৬০ গাড়িটি লঞ্চ করেছে, যা টাইগার স্পোর্ট ৬৬০-এর সঙ্গে সরাসরি প্রতিযোগিতায় নামতে পারে। পাশাপাশিই আবার কাওয়াসাকি ২০২২ ভার্সিস ৬৫০ মডেলটি ভারতে লঞ্চের তোড়জোড় শুরু করে দিয়েছে। আসন্ন এই মডেলটি গত বছরের ইআইসিএমএ মোটরসাইকেল শো-তে দেখানো হয়েছিল।

আপডেটেড ভার্সনটিতে এই মোটরসাইকেলটি একাধিক আপগ্রেড পেতে চলেছে, তার মধ্যে উল্লেখযোগ্য হল একবারে নতুন ডিজ়াইন করা এলইডি লাইটস। সেই সঙ্গেই আবার ব্লুটুথ-এনাবলড টিএফটি কালার ডিসপ্লে, যা অ্যাডভেঞ্চার মোটরসাইকেল ক্যাটেগরিতে বড়সড় একটি পরিবর্তন হতে চলেছে বলেই মনে করা হচ্ছে।

কসমেটিক এবং ফিচার আপগ্রেডের দিক থেকে দেখতে গেলে পাওয়ারট্রেন আগের মতো একই থাকছে। একই বিএস-সিক্স কমপ্লায়েন্ট ইঞ্জিন ৬৫০ সিসি, প্যারালাল-টুইন, লিক্যুইড-কুলড ইঞ্জিন রয়েছে যা ৬৪.৮ বিএইচপি এবং সর্বাধিক ৬০.৭ এনএম টর্ক দিতে পারে ৬ স্পিডের গিয়ারবক্সের সাহায্যে।

দুই প্রান্তেই এই বাইকের এডিভি ইক্যুইপ করা রয়েছে ১৭ ইঞ্চির অ্যালয় হুইলের সঙ্গে। রয়েছে ইনভার্টেড ফ্রন্ট ফর্কস, একটি রিয়ার মনো-শক এবং সামনে রয়েছে ডুয়াল ডিস্ক ব্রেক ও পিছনে দেওয়া হয়েছে সিঙ্গেল রোটর। যদিও এই কাওয়াসাকি ভার্সিস ৬৫০ বাইকটি কবে নাগাদ লঞ্চ করবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানা যায়নি।

আরও পড়ুন: নতুন মারুতি এক্সএল ৬ এল ভারতে, প্রতি মাসে ২৫,৪৯৯ টাকা খরচ করলেই কিনতে পারবেন গাড়িটি

আরও পড়ুন: মোটা চাকার এই ইলেকট্রিক স্কুটার এখন দেশে খুব জনপ্রিয়, লাইসেন্স লাগবে না, দামও বেশ কম

আরও পড়ুন: স্কুটারের ত্রুটি নয়, বিল্ডিংয়ে ইলেকট্রিক শর্ট সার্কিট, ডিলারশিপে আগুন লাগার ঘটনায় দাবি ওকিনাওয়ার