Zing HSS হাই-স্পিড ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল Kinetic Green, দাম ও ফিচার জেনে নিন

দ্রুতগামী Kinetic Green Zing HSS ইলেকট্রিক স্কুটারটি ভারতে 85,000 টাকায় (এক্স-শোরুম) লঞ্চ করেছে কাইনেটিক গ্রিন। Zing HSS ই-স্কুটারটি দেশের প্রায় 300 এক্সক্লুসিভ ডিলারশিপ থেকে বিক্রি করা হবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

Zing HSS হাই-স্পিড ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল Kinetic Green, দাম ও ফিচার জেনে নিন
কম দামে নতুন ই-স্কুটার নিয়ে এল কাইনেটিক গ্রিন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 3:13 PM

Kinetic Green ভারতে একটি হাই-স্পিড ইলেকট্রিক স্কুটার নিয়ে হাজির হয়েছে। সংস্থার সেই লেটেস্ট ই-স্কুটারের নাম Zing High-Speed Scooter (HSS)। দ্রুতগামী এই ইলেকট্রিক স্কুটারটি ভারতে 85,000 টাকায় (এক্স-শোরুম) লঞ্চ করেছে কাইনেটিক গ্রিন। Zing HSS ই-স্কুটারটি দেশের প্রায় 300 এক্সক্লুসিভ ডিলারশিপ থেকে বিক্রি করা হবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

লেটেস্ট ইলেকট্রিক স্কুটারটি লঞ্চ করে কাইনেটিক গ্রিনের প্রতিষ্ঠাতা ও সিইও সুলাজ্জা মোতওয়ানি বলছেন, “এই বৈদ্যুতিক যান আমাদের সংস্থার আক্রমণাত্মক কৌশলের একটি অংশ, যার মাধ্যমে আমরা ইচ্চ-গতির সঙ্গে আমাদের ইলেকট্রিক স্কুটারের লাইনআপ প্রসারিত করতে পারি।”

Zing HSS ইলেকট্রিক স্কুটার সম্পর্কে জরুরি 5 তথ্য

1) এই ইলেকট্রিক স্কুটারে 3.4kWh লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। একবার সম্পূর্ণ চার্জ হলে স্কুটারটি 120km রেঞ্জ দিতে পারবে।

2) এই স্কুটারে একটি রিমুভেবল ব্যাটারি প্যাক রয়েছে। এর সুবিধা হল, আপনি ব্যাটারিটিকে আলাদা ভাবে খুলে বাড়িতে চার্জ করতে পারবেন।

3) এই ইলেকট্রিক স্কুটারের সর্বাধিক স্পিড 49 কিলোমিটার প্রতি ঘণ্টা। একটি 1.2KW ইলেকট্রিক মোটর দেওয়া হয়েছে স্কুটারটিতে। এছাড়া রয়েছে থ্রি-স্পিড অ্যাডজাস্টেবল সাসপেনশন, রিজেনারেটিভ ব্রেকিং সিস্টেম এবং 10 ইঞ্চির টিউবলেস টায়ার।

4) স্কুটারটির সর্বাধিক লোড ক্যাপাসিটি 150Kg, গ্রাউন্ড ক্লিয়ারেন্স 160mm।

5) Zing HSS ইলেকট্রিক স্কুটারটি টক্কর দিতে পারে দেশের জনপ্রিয় কয়েকটি ইলেকট্রিক মোবিলিটি ব্র্যান্ড, যেমন, ওলা ইলেকট্রিক, এথার এনার্জি, পিওর ইভি, টিভিএস, ওকিনাওয়া ইত্যাদির সঙ্গে।