BSNL-এ মিলছে একদম সস্তা রিচার্জ! 3 মাসে খরচ মাত্র 22 টাকা

Cheapest Recharge Plan: আপনি যদি BSNL-এর 22 প্রিপেড রিচার্জ প্ল্যানের বৈধতা 90 দিন অর্থাৎ 3 মাস। অর্থাৎ একবার 22 টাকা খরচা করলে আপনাকে 3 মাস আর কোনও খরচা করতে হবে না। এই সস্তা রিচার্জ প্ল্যানে আরও একটি বড় সুবিধা রয়েছে।

BSNL-এ মিলছে একদম সস্তা রিচার্জ! 3 মাসে খরচ মাত্র 22 টাকা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 10:08 AM

BSNL Cheapest Recharge Plan: স্মার্টফোন ব্যবহার করার খরচা দিনের পর দিন বেড়েই চলেছে। ইন্টারনেট থেকে শুরু করে কলিং, সব কিছুর জন্যই মাসের মাসে প্রচুর রিচার্জ করতে হয়। এবার আপনার মনে হতে পারে, প্রতি মাসে রিচার্জ করার প্রোয়জন পড়ে না। তার জন্য তিন মাস, এমনকি এক বছরেরও প্ল্যান আছে। তবে সেগুলির দাম অনেক বেশি হয়। তাই অনেকেই তা রিচার্জ করতে চান না। কিছু স্মার্টফোন ব্যবহারকারী আছেন যারা তাদের সিম কার্ডগুলিকে কম খরচে দীর্ঘ সময়ের জন্য চালু রাখতে চান। এই ধরনের প্ল্যানগুলি যেগুলি একবারে 2 থেকে 3 মাসের বৈধতা দেয় এবং তাদের খরচও কম। তবে আপনাকে এমন একটি প্ল্যানের সন্ধান দেওয়া হবে, যা আপনি অনেক কমে পেয়ে যাবেন। এর জন্য আপনাকে 50 টাকারও কম খরচ করতে হবে। কিন্তু এতে যে সুবিধা পাওয়া যায়,তা খরচের চেয়ে অনেক বেশি। এই প্ল্যানটি সেই সমস্ত লোকদের জন্য সেরা,যারা ইনকামিং এবং আউটগোয়িং-র জন্য সিম কার্ড সক্রিয় রাখতে চান। কিন্তু আপনি এতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন না। এমনকি যারা খুব কম কল করেন, তাদের জন্যও এই প্ল্যানটি একেবারে উপযুক্ত। BSNL এমন একটি প্ল্যান অফার করে, যাতে অনেক বেশি সুবিধা রয়েছে। চলুন BSNL-এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

BSNL হল দেশের একটি সরকারি ব্র্যান্ড, যা ভারতীয় গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে রিচার্জ প্ল্যান অফার করে। আপনাকে যে রিচার্জটির কথা জানানো হবে, সেটি হল 22 টাকার প্ল্যান। অর্থাৎ আপনাকে মাত্র 22 টাকা খরচা করতে হবে। এই রিচার্জ প্ল্যানটি যারা ইন্টারনেট ব্যবহার করেন না, তাদের কথা মাথায় রেখেই আনা হয়েছে।

আপনি যদি BSNL-এর 22 প্রিপেড রিচার্জ প্ল্যানের বৈধতা 90 দিন অর্থাৎ 3 মাস। অর্থাৎ একবার 22 টাকা খরচা করলে আপনাকে 3 মাস আর কোনও খরচা করতে হবে না। এই সস্তা রিচার্জ প্ল্যানে আরও একটি বড় সুবিধা রয়েছে এবং তা হল এর কল রেট যা স্থানীয় এবং STD কলের জন্য প্রতি মিনিটে 30 পয়সা। আপনিও যদি আপনার টাকা বাঁচাতে চান, তাহলে এই রিচার্জ প্ল্যানটি কিনে নিতেই পারেন।