Flipkart Big Saving Days Sale 2021: দেখে নিন কোন ফোনে রয়েছে কত ছাড়

স্যামসাং- ৪৩ ইঞ্চি ৪কে স্মার্ট এলইডি টিভি- এই স্মার্টটিভির আসল দাম ৫২,৯০০ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেলে এই টিভি কেনা যাবে ৩৫,৯৯৯ টাকায়। পুরনো টিভি এক্সচেঞ্জ করে এই টিভি কিনলে ১১ হাজার টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

Flipkart Big Saving Days Sale  2021: দেখে নিন কোন ফোনে রয়েছে কত ছাড়
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Mar 23, 2021 | 6:05 PM

প্লাস মেম্বারদের জন্য চালু হয়েছে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেল। প্রাথমিক ভাবে প্লাস মেম্বারদের জন্য চালু হলেও, ২৩ মার্চ রাত ১২টার পর থেকে অর্থাৎ ২৪ মার্চ থেকে সকলের জন্য লাইভ হয়ে যাবে এই সেল। চারদিন ধরে বিভিন্ন কোম্পানির স্মার্টফোনের উপর চলবে আকর্ষণীয় অফার। এছাড়াও ল্যাপটপ, টিভি এবং ইলেকট্রনিক্স জিনিসের উপরেও থাকবে অফার। এই সেলের ক্ষেত্রে স্টেট ব্যঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই)- এর সঙ্গে যুক্ত হয়েছে অনলাইন ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। এসবিআই- এর ক্রেডিট কার্ড ব্যবহার করে জিনিস কিনলে ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাবেন। সেলের প্রথম দিন বেশ কিছু অত্যন্ত আকর্ষণীয় ডিল আর অফার থাকবে। তবে আপাতত এই সেল চালু রয়েছে কেবল প্লাস মেম্বারদের জন্য।

আরও পড়ুন- কয়েকমাসের মধ্যেই অ্যানড্রয়েড ভার্সানে চালু হবে ক্লাবহাউস অ্যাপ: পল ডেভিসন

কোন ফোনে কত ছাড়

১। আইফোন ১১ এবং আইফোন ১১ প্রো- আইফোন ১১- তে ছাড় দেওয়ার পর দাম ৪৬,৯৯৯ টাকা। আর আইফোন ১১ প্রো- এর ছাড়ের পর দাম ৭৯,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৬,৫০০ টাকা ইনস্ট্যান্ট ছাড় পাবেন ক্রেতারা। এছাড়া এসবিআই- এর ক্রেডিট কার্ডে ফোন কিনলে আরও ১০০০ টাকা ছাড় পাবেন।

২।  আইফোন এসই- এই ফোনের আসল দাম ৩৯,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে সেলে এই ফোন পাওয়া যাবে ২৯,৯৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৬,৫০০ টাকা ছাড় পাবেন ক্রেতা।

৩। আইফোন এক্সআর- এই মডেলের আসল দাম ৪৭,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের সেলে এই ফোন পাওয়া যাবে ৩৮,৯৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৬,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে।

৪। পোকো এক্স ৩- এই ফোনের আসল দাম ১৯,৯৯৯ টাকা। তবে এখন ৬জিবি র‍্যাম এবং ৬৪জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এই ফোন অফারে পাওয়া যাবে ১৪,৪৯৯ টাকায়। এছাড়াও এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৩,৫৫০ টাকা অতিরিক্ত ছাড় পাবেন।

৫। রেডমি ৯ প্রাইম- এই ফোনের আসল দাম ১১,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টের এই অফারে রেডমি ৯ প্রাইম পাওয়া যাবে ৯,৪৯৯ টাকায়। এক্ষেত্রেও এক্সচেঞ্জ অফার থাকছে। সেক্ষেত্রে এই ফোন ৮৯০০ টাকায় পেতে পারেন ফোন।

অন্যান্য ইলেকট্রনিক্স গ্যাজেট

স্যামসাং- ৪৩ ইঞ্চি ৪কে স্মার্ট এলইডি টিভি- এই স্মার্টটিভির আসল দাম ৫২,৯০০ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেলে এই টিভি কেনা যাবে ৩৫,৯৯৯ টাকায়। পুরনো টিভি এক্সচেঞ্জ করে এই টিভি কিনলে ১১ হাজার টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।