Most Played Online Games: লাগবে না গেমিং ফোন, মিড রেঞ্জের স্মার্টফোনেই খেলুন এই 5 অনলাইন গেম

Online Games For Mid-Range Mobile: আপনার কাছে যদি একটি মিড রেঞ্জের স্মার্টফোন থাকে, তাহলেই আপনি দুর্দান্ত এই গেমগুলি খেলতে পারবেন।

Most Played Online Games: লাগবে না গেমিং ফোন, মিড রেঞ্জের স্মার্টফোনেই খেলুন এই 5 অনলাইন গেম
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 2:27 PM

Online Games For Mobile: বর্তমানে এমন অনেক মানুষ আছেন, যারা গেম খেলতে পছন্দ করেন। টাইম পাস হোক বা প্যাশন, মানুষের মধ্যে ভিডিয়ো গেম (Video Game) খেলার চাহিদা বিপুল হারে বেড়েছে। অনেকেই কম্পিউটার, কনসোল, জয় স্টিক ব্য়বহার করেন গেম খেলার জন্য়। কিন্তু সেই সব কিছুই দাম অনেক বেশি। আর বাজারে এখন অনেক ধরনের গেমিং স্মার্টফোনও (Gaming Smartphone) রয়েছে। আপনার মনে হতে পারে, সেগুলিরও অনেক দাম। তাহতে উপায় কী? আপনাকে এমন কয়েকটি গেমের কথা জানানো হবে, যা আপনি যে কোনও অ্যান্ড্রয়েড (Android) এবং আইওএস প্রসেসরের স্মার্টফোনে খেলতে পারবেন। অর্থাৎ আপনার কাছে যদি একটি মিড রেঞ্জের স্মার্টফোন থাকে, তাহলেই আপনি দুর্দান্ত এই গেমগুলি খেলতে পারবেন।

8 Ball Pool

আপনি বিশ্বের যে কোনও জায়গার মানুষের সঙ্গে বা বন্ধুদের সঙ্গে এই গেমটি খেলতে পারেন। গেমটি মোবাইলের একটি বিরাট জনপ্রিয় গেম। প্রতিটি গেমের মতো, এই গেমটিতেও আপনি অন্য়দের হারিয়ে অনেক কয়েন জিততে পারবেন। এটি একটি লেভেল সিস্টেম গেম। গেমটি খেলার জন্য় কোনও গেমিং ফোনের প্রয়োজন নেই।

Battle Grounds Mobile India (BGMI)

ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া বর্তমানে বিরাট জনপ্রিয় একটি গেম। PUBG মোবাইল ব্য়ান হয়ে যাওয়ার পরে এই BGMI গেমটি চালু করা হয়। এখনও পর্যন্ত 50 মিলিয়ন মানুষ এই গেমটি ডাউনলোড করেছেন। এই গেমটিতে, খেলোয়াড়রা ম্য়াপ গেম মোড এবং বিভিন্ন চ্যালেঞ্জ বেছে নিতে পারেন। আপনি এটি আপনার বন্ধু বা অপরিচিত কোনও ব্য়ক্তির সঙ্গেও খেলতে পারেন।

Ludo King

একটা সময় ছিল যখন বাড়ির সবাই মিলে বসে অবসর সময়ে লুডো বোর্ড নিয়ে বসে খেলা হত। কিন্তু বর্তমানে সব কিছুই মোবাইলে চলে এসেছে। লকডাউন চলাকালীন বিপুল সংখ্যক মানুষ এই গেমটি খেলেছে। গেমটি হল Ludo King। আপনি এই গেমটি অনলাইন ও অফলাইন এই দু’টি মোডেই খেলতে পারবেন। এই গেমটি এখনও পর্যন্ত 500 মিলিয়ন বার ডাউনলোড করা হয়েছে। গেমটি অনেক দিন ধরেই গুগল প্লে র‍্যাঙ্কিংয়ের শীর্ষে ছিল। এটি একটি ক্রস প্ল্যাটফর্ম গেম। এছাড়াও আপনি ডেস্কটপ কম্পিউটার এবং iOS ডিভাইসে এই গেমটি খেলতে পারেন।

mid range mobile gamee

Carrom Pool

যারা ক্যারাম খেলতে ভালবাসেন তাদের জন্য় এই গেমটি উপযুক্ত। এই গেমটি খেলার জন্য় আপনার দামি কোনও গেমিং ফোনের দরকার নেই। একটি সাধারণ ফোন দিয়েই খেলতে পারবেন। এই গেমটি দু’টি মোডে খেলা যায়। একটি মোডের নাম ক্যারাম এবং অন্যটির নাম ডিস্ক পুল। আপনি এই গেমটি যে কোনও অজানা ব্যক্তি বা আপনার বন্ধুর সঙ্গেও খেলতে পারেন।

Candy Crush Soda Saga

এটি একটি বিরাট জনপ্রিয় ম্য়াচিং গেম। গেমটি পুরনো ক্যান্ডি ক্রাশের একটি নতুন ভার্সন। এই গেমটিতে প্রায় 140টি স্তর রয়েছে। লেভেলে এগোতে গেলে একটি একটি করে স্তর জিতে যেতে হয়। আর যত উপরে ওঠা হয়, ততই কঠিন হতে থাকে। প্রথম ভার্সনের জনপ্রিয়তার পর এই নতুন ভার্সনটি চালু করা হয়েছে। এটি বিশ্বের সবচেয়ে বিখ্যাত অনলাইন গেমগুলির মধ্যে একটি। তাই আর দেরি না করে আপনার সাধারণ স্মার্টফোনেই ডাউনলোড করে ফেলুন এই সেরা গেমগুলি।