এবার অফিসিয়ালি BGMI APK ফাইল ডাউনলোড করতে পারবেন, কীভাবে, এখনই জেনে নিন

BGMI APK Download: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া গেমের APK ফাইলটি এবার আপনি সরাসরি গেমের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। কীভাবে করবেন, সেই পদ্ধতিটাই একবার দেখে নিন।

এবার অফিসিয়ালি BGMI APK ফাইল ডাউনলোড করতে পারবেন, কীভাবে, এখনই জেনে নিন
APK ফাইলের সাইজ় কম, মোবাইলের জন্য আদর্শ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 7:22 PM

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battlegrounds Mobile India) এই মুহূর্তে ভারতের সবথেকে জনপ্রিয় ব্যাটল রয়্যাল গেমগুলির একটি। অ্যান্ড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্মে যথাক্রমে গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে এই গেমটি ডাউনলোডের জন্য উপলব্ধ।

এতদিন যাবৎ এই গেমটি এমনিতেই ডাউনলোড করতে পারতেন গেমাররা। তবে এবার ক্রাফটন আরও কয়েক কদম এগিয়ে সরাসরি অফিসিয়াল ওয়েবসাইটে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার APK ফাইলটি ডাউনলোডের জন্য উপলব্ধ করেছে।

এখন প্রশ্ন হচ্ছে, একটা গেমের APK ফাইল ডাউনলোডিংয়ের জন্য উপলব্ধ হওয়ার অর্থ কী? ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার APK ফাইল ডাউনলোড করলে গেমাররা তাঁদের অ্যান্ড্রয়েড স্মার্টফোন বা অন্যান্য অ্যান্ড্রয়েড-পাওয়ার্ড ডিভাইস থেকে গেমটিকে সাইডলোড করতে পারবেন।

BGMI APK ফাইল ডাউনলোড করার আগে যে বিষয়গুলো মাথায় রাখতে হবে

গুগল প্লে স্টোরে এই গেমটির ফাইল সাইজ় হল 860MB। অন্য দিকে গেমটির APK ফাইল সাইজ় হল মাত্র 600MB। ইউজাররা গেমটির এই লেটেস্ট ভার্সনটির APK ফাইল ডাউনলোড করতে পারেন গেমের অফিসিয়াল ওয়েবসাইট থেকেই। আগের ভার্সনের সমস্ত ডেটাও কোনও অতিরিক্ত প্রয়াস ছাড়াই উপলব্ধ হয়ে যাবে গেমারদের জন্য।

ডাউনলোড ও ইনস্টলের প্রক্রিয়া

1) ওয়েবসাইটে গিয়ে প্রথমে ‘ডাউনলোড বিজিএমআই APK’ অপশনে ক্লিক করতে হবে।

2) ইনস্টল অপশনে ক্লিক করুন এবং সেটিকে খুলুন।

3) এবার OBB ফাইলটি ডাউনলোড হয়ে যাবে।

4) আপডেটের কাজটি সম্পূর্ণ হয়ে গেলে আপনার গেমটি রিস্টার্ট করুন।