BGMI Paid Scrims: ‘এটা একটা কেলেঙ্কারি’, BGMI পেইড স্ক্রিম নিয়ে বিস্ফোরক স্কাউট

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Mar 29, 2023 | 12:52 AM

BGMI গেমের স্ক্রিমের পেইড অংশটি কি সত্যিই একপ্রকারের জালিয়াতি। জনপ্রিয় এক BGMI প্লেয়ার দাবি করেছেন, এর মাধ্যমে কলেজ পড়ুয়াদের কাছ থেকে মোটা টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে জালিয়াতরা।

BGMI Paid Scrims: 'এটা একটা কেলেঙ্কারি', BGMI পেইড স্ক্রিম নিয়ে বিস্ফোরক স্কাউট
BGMI স্ক্রিম নিয়ে বোমা ফাটালেন তন্ময় স্কাউট সিং।

Follow us on

BGMI Latest News: গত 25 মার্চ LOCO-তে লাইভ স্ট্রিমিং করছিলেন করছিলেন BGMI কিংবদন্তি তন্ময় ‘স্কাউট’ সিং। সেই সময় তিনি Battlegrounds Mobile India গেমের ইস্পোর্টস স্ক্রিম খেলছিলেন। কিন্তু কীভাবে BGMI Scrim অর্থের বিনিময়ে চলছিল, তা অবাক করে দিয়েছে স্কাউটকে। তাঁর দাবি, তিনি এবং অন্যান্য ইস্পোর্টস খেলোয়াড়রা যখন ব্র্যান্ড ডিলগুলো কঠোর পরিশ্রম করে শুট করছিলেন কেবল অর্থ উপার্জনের জন্য, সেই সময় কিছু অসাধু মানুষ নিজেদের পকেট ভরতে কেলেঙ্কারি করছিলেন। তিনি আরও জানিয়েছেন যে, এই প্রতারকরা কলেজ পড়ুয়াদের কাছ থেকে তিন দিনে প্রায় এক লাখ টাকা উপার্জন করার পরিকল্পনা করেছিলেন।

স্কাউট আরও যোগ করে বলেন, তিনি কীভাবে বিনামূল্যে রুম তৈরি করতে পারেন এবং পেইড স্ক্রিমগুলির তুলনায় বিজিএমআই টিয়ার-1 টিমগুলি অনেক বেশি করে তাঁকেই পছন্দ করছিলেন। জনপ্রিয় এই গেমারের কথায়, “আমরা টাকা পাওয়ার জন্য এত পরিশ্রম করি, কিন্তু যাঁরা শিখছে তাঁদের দিকেও তাকাই। সেরকমই যাঁরা বিজিএমআই গেমটি আয়ত্ত করার চেষ্টা করছেন, সেই অধ্যয়নরত বাচ্চাদের জন্য এই পেইড স্ক্রিম কেলেঙ্কারির প্ল্যান করা হয়েছিল। মাত্র তিন দিনে প্রায় এক লাখ টাকা আয় করেন তাঁরা। কেউ কেউ সেই পরিমাণ টাকা মাসিক বেতন হিসেবে পান। তাঁদের শুধু ঘর তৈরি করতে হয়, আমি তো তারও ব্যবস্থাও করতে পারি।”

লাইভস্ট্রিম চলাকালীন এই তারকা প্লেয়ার, Sarang-কে কাস্টমস খেলার জন্য কোনও টাকা দিতে বারণ করেন। তার কারণ সেই বিষয়টি Krafton দ্বারা অনুমোদিত নয়। তিনি রুম মালিকদের টিম থেকে টাকা নেওয়া বন্ধ করার জন্য সতর্ক করেছিলেন, অন্যথায় তিনি ক্রাফটনের কাছে অভিযোগ করবেন বলে জানিয়েছেন, যাতে এই ধরনের কেলেঙ্কারিগুলি বন্ধ করা যায়।

স্কাউট তারপরে এ-ও জানালেন যে,টিয়ার-1 প্লেয়াররা যাঁরা দুর্দান্ত মাসিক বেতন পান, তাঁরা 20,000 টাকা থেকে 50,000 টাকার মধ্যে প্রাইজপুল সহ একটি টুর্নামেন্ট খেলবেন না। তিনি বলেছিলেন যে, দলগুলি তাঁদের সামগ্রিক গেমপ্লে উন্নত করতে স্ক্রিম খেলে।

ওই লাইভস্ট্রিমেই স্কাউট নিশ্চিত করে জানালেন যে, 18টি জনপ্রিয় BGMI Tier-1 ইস্পোর্টস দল সর্বসম্মতিক্রমে পেইড স্ক্রিন খেলা থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন। সেই তালিকায় রয়েছে গ্লোবাল ইস্পোর্টস, টিম সোল, গডলাইক ইস্পোর্টস, এনিগমা গেমিং এবং গডলাইক ইস্পোর্টসের মতো জনপ্রিয় সংস্থাগুলির নাম।

Latest News Updates

Related Stories
Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla