Biggest Game 2022 Launch: Xbox গেম পাসে বছরের সেরা গেমের স্বীকৃতি পেল ‘High on Life’

Game Pass Launch 2022: আপনি জানলে খুশি হবেন যে, High on Life গেমটি Xbox Game Pass 2022-র সবচেয়ে বড় লঞ্চ হিসেবে স্বীকৃতি পেয়েছে।

Biggest Game 2022 Launch: Xbox গেম পাসে বছরের সেরা গেমের স্বীকৃতি পেল 'High on Life'
Follow Us:
| Edited By: | Updated on: Dec 22, 2022 | 11:53 AM

Video Game: রোবোটিক গেম খেলতে ভালবাসেন? অবসর সময় পেলেই বসে পড়েন কম্পিউটার কিংবা ল্যাপটপের সামনে? তাহলে আপনি জানলে খুশি হবেন যে, High on Life গেমটি Xbox Game Pass 2022-র সবচেয়ে বড় লঞ্চ হিসেবে স্বীকৃতি পেয়েছে। সেই সঙ্গে এটি Game Pass-র ইতিহাসে সবচেয়ে বড় গেম লঞ্চ। কোভিডের পরবর্তী সময়ে গোটা বিশ্বে অনলাইন গেমিংয়ের চাহিদা বেড়েছে। সম্প্রতি এই সংক্রান্ত একটি রিপোর্ট প্রকাশ হয়েছে। তাতে বলা হয়েছে প্রি কোভিড থেকে পোস্ট কোভিড পিরিয়ডে গেম খেলার চাহিদা ৪০ শতাংশ বেড়েছে। এর মধ্যে শুধুমাত্র ভারতেই মোবাইল গেমের বাড়বাড়ন্ত হয়েছে ১৬ শতাংশ। এই বৃদ্ধির পিছনে রয়েছে মোবাইল গেমের বাড়বাড়ন্ত,গেম টাইমের বৃদ্ধি এবং শক্তিশালী স্মার্টফোন।

রিক এবং মর্টির মালিক জাস্টিন রোইল্যান্ড জানিয়েছেন,ডিসেম্বরের শুরুতে গেমটি চালু হয়েছিল। আর তারপর থেকে এটি Xbox-এর সবচেয়ে জনপ্রিয় গেম হয়ে উঠেছে। Xbox বলেছে, এই গেমের জনপ্রিয়তা মাপার একটি নিয়ম আছে। তা হল গেমটি যেদিন থেকে লঞ্চ হয়েছে। সেদিন থেকে প্রথম পাঁচ দিনে কত ঘন্টা খেলা হয়েছে তা দেখা হয়।

স্কোয়াঞ্চ গেমস স্টুডিও ডিরেক্টর এবং সিওও মাইক ফ্রিডলি বলেছেন,”গেম পাসের সঙ্গে আমাদের প্রথমবার একটি গেম চালু করা হয়েছিল। তারপর আমরা সেই গেমের জনপ্রিয়তা দেখে এবং ইউজারদের প্রতিক্রিয়া দেখে অবাক হয়ে গেছি। যারা এই মুহূর্তে আমাদেরকে গেম পাসে সবচেয়ে জনপ্রিয় গেম বানিয়েছে তাদের ধন্যবাদ।”

“যখন স্কোয়াঞ্চ গেমস প্রথম তৈরি করা হয়েছিল,তখন আমরা যে গেমগুলি লঞ্চ করতে চেয়েছিলাম তা তৈরি করা হয়েছিল। আর তারপর থেকে গেম পাস আমাদের সেই এই বিপুল সংখ্যক ইউজারদের কাছে পৌঁছাতে সাহায্য করেছে।”

এই বিষয়ে Xbox Game Pass-এর তরফে ম্যাট পার্সি বলেছেন,”হাই অন লাইফ যেদিন থেকে লঞ্চ হয়েছিল। সেদিন থেকেই আমরা গেমটি নিয়ে বিশেষ উত্তেজিত ছিলাম।”