নতুন বছরে New State Mobile-এ ফ্ল্যাশ চ্যালেঞ্জ, ফ্রি ক্রেট টিকিট পেতে করুন ছোট্ট এই কাজ

Krafton তার প্লেয়ারদের জন্য New State Mobile-এর একটি নতুন ডিসকর্ড ইভেন্টের ঘোষণা করেছে। এই ডিসকর্ড ইভেন্টে প্লেয়ারদের চ্যালেঞ্জ সম্পূর্ণ করতে হবে এবং বিনামূল্যে ক্রেট টিকিট জিততে অফিসিয়াল ডিসকর্ড সার্ভারে স্ক্রিনশট শেয়ার করতে হবে।

নতুন বছরে New State Mobile-এ ফ্ল্যাশ চ্যালেঞ্জ, ফ্রি ক্রেট টিকিট পেতে করুন ছোট্ট এই কাজ
নিউ স্টেট মোবাইলের নিউ ইভেন্ট!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2023 | 11:27 PM

New State Mobile, আগে যার নাম ছিল PUBG New State, প্রায়শই কমিউনিটির জন্য আশ্চর্যজনক ইভেন্ট নিয়ে হাজির হয়। সেই সব ইভেন্টে থাকে আকর্ষণীয় উপহার। স্কিন থেকে শুরু করে বান্ডল, ক্রেট টিকিট-সহ গেমের আরও একাধিক উপাদান প্লেয়ারদের অফার করা হয়। এবার Krafton তার প্লেয়ারদের জন্য নিউ স্টেট মোবাইলের একটি নতুন ডিসকর্ড ইভেন্টের ঘোষণা করেছে। এই ডিসকর্ড ইভেন্টে প্লেয়ারদের চ্যালেঞ্জ সম্পূর্ণ করতে হবে এবং বিনামূল্যে ক্রেট টিকিট জিততে অফিসিয়াল ডিসকর্ড সার্ভারে স্ক্রিনশট শেয়ার করতে হবে।

কীভাবে অংশগ্রহণ করবেন

প্রথম 5 জন অংশগ্রহণকারী যারা সঠিকভাবে চ্যালেঞ্জটি সম্পূর্ণ করবেন এবং প্রয়োজনীয়তা পূরণ করবেন, তাঁরা প্রত্যেকে পুরষ্কার হিসেবে 5টি ক্রেট টিকিট পাবেন। পাশাপাশি 5 জন প্রতিযোগীকে বেছে নেওয়া হবে, যারা সঠিকভাবে প্রতি 10টি ক্রেট টিকিট জেতার চ্যালেঞ্জটি সম্পূর্ণ করেছেন। দুর্দান্ত পুরস্কার জেতার এই অসাধারণ সুযোগটি মিস করবেন না। জমা দেওয়ার সময় আপনার ইউজ়ারনেম এবং স্ক্রিনশট অন্তর্ভুক্ত করতে ভুলবেন না। সাবমিশন উইক 1 চ্যালেঞ্জের একটি হেডশট দিয়ে শত্রু প্লেয়ারকে নক আউট করার একটি স্ক্রিনশট নিন এবং নিউ স্টেট মোবাইল ডিসকর্ড চ্যানেলে স্ক্রিনশটটি দিয়ে দিন।

অতিরিক্ত নির্দেশিকা: যে বিষয়গুলো খেয়াল রাখবেন

1) সাবমিশনগুলি দেখার জন্য কোনও সীমাবদ্ধতা ছাড়াই জনসাধারণের জন্য উপলব্ধ হবে।

2) এন্ট্রি পিরিওডের পরে সাবমিশন প্রতিটি আলাদা-আলাদা প্রতিযোগিতার জন্য বিবেচনা করা হবে না।

3) ধর্ম, সংগঠন বা রাজনৈতিক অভিযোজনের কোনও উল্লেখ করতে যাবেন না।

4) অন্য কোনও ব্যক্তি বা কোম্পানির ট্রেডমার্ক, মিউজিক, লোগো, নাম বা ছবি ব্যবহার করে তাদের অধিকার লঙ্ঘন করবেন না।