New State Mobile-এর নতুন আপডেট রিলিজ় করল BGMI ডেভেলপার Krafton, নতুন কী থাকছে

ভারতে BGMI-এর জনপ্রিয় ব্যাটল রয়্যাল গেম New State Mobile-এর লেটেস্ট আপডেট রিলিজ় করেছে। সেই আপডেটের ফলে গেমটিতে কী-কী পরিবর্তন হতে চলেছে, দেখে নিন।

New State Mobile-এর নতুন আপডেট রিলিজ় করল BGMI ডেভেলপার Krafton, নতুন কী থাকছে
নতুন আপডেট পেল পাবজি নিউ স্টেট।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 11:33 AM

New State Mobile-এর জন্য নতুন আপডেট নিয়ে এল ডেভেলপার সংস্থা Krafton। লেটেস্ট আপডেট নিয়ে ডেভেলপার সংস্থার তরফে একটি প্রেস রিলিজ়ও শেয়ার করা হয়েছে। সেখানে কোম্পানি জানিয়েছে, iOS এবং Android-এর জন্য নতুন আপডেটটি গেমের মেটার একাধিক পরিবর্তন ঘটাবে। সেই সঙ্গেই আবার গেমের ওয়েপন থেকে শুরু করে ভেহিকল, নতুন টিম ডেথম্যাচ মোড-সহ অনেক কিছু উপলব্ধ হতে চলেছে গেমের অ্যারিনাতে।

New State Mobile: নতুন কী থাকছে

লেটেস্ট আপডেটে নিউ স্টেট মোবাইল গেমের ওয়েপন এবং ভেহিকল নতুন ট্রান্সফর্মেশনের মধ্যে দিয়ে যাবে। ড্রোন স্টোর এবং TDM (টিম ডেথম্যাচ মোড)-এর পরিবর্তিত রূপ এখন অ্যারিনা ম্যাপেও উপলব্ধ। অন্যান্য যে পরিবর্তনগুলির মধ্যে উল্লেখযোগ্য হল শুটিং গ্যালারির একটি নতুন প্যাটার্ন, সিয়েজ মোড এবং নতুন সার্ভাইভার পাস।

New State Mobile: ওয়েপন ও ভেহিকলের পরিবর্তন

ওয়েপন ও ভেহিকলের কিছু পরিবর্তনের মধ্যে রয়েছে এসএমজি, এআর এবং এলএমজির লংরেঞ্জ ড্যামেজ কমানো, ভেহিকলের বৈশিষ্ট্যগুলিকে আরও নিখুঁতভাবে ফুটিয়ে তোলার জন্য সামঞ্জস্য, ভ্রিয়ন, ইলেক্ট্রন এবং ইউএজেডের মতো ভেহিকলের উন্নত স্থায়িত্ব, সেডানের গতি বৃদ্ধি এবং আরও ভাল স্থিতিশীলতা। মোটরবাইক, ড্রোন স্টোরের কুলডাউনও কমানো হয়েছে এবং ডেলিভারির গতি বেড়েছে। সেই সঙ্গেইআবার জিনিসপত্রের দামও সমন্বয় করা হয়েছে।

ARENA-য় এবার টিম ডেথম্যাচ

এর আগে আপনি ARENA-য় শুধুমাত্র রাউন্ড ডেথম্যাচ মোড (RDM) খেলতে পারতেন। তবে এখন আপডেটটি সুপার জনপ্রিয় টিডিএমকে মানচিত্রেও নিয়ে আসে। যে দলটি প্রথমে 30 Kills পর্যন্ত পৌঁছবে তারা জয়ীর হবে। তবে, কেয়ার প্যাকেজ আইটেম TDM মানচিত্রের মাঝখানে দেখানো হবে না।

শুটিং গ্যালারি এবং সিয়েজ মোড আপডেট

SR-এর জন্য অতিরিক্ত পয়েন্ট এবার 800 থেকে 500 করা হয়েছে। এর পাশাপাশি সিয়েজ মোডে কিছু অতিরিক্ত পরিবর্তনও দেখা গিয়েছে, তার প্যাটার্ন এবং ডিফিকাল্টিতে। তার মধ্যে উল্লেখযোগ্য হল র‌্যাঙ্কিং রিসেট।

নতুন এক্সক্লুসিভ আইটেম

ড্রিম রানার ফ্যাকশন থেকে কিপার নিয়ে আসছে The Survivor Pass Vol. 15। সেখানে পাস স্টোরি কোয়েস্ট থেকে প্লেয়াররা কিপারের ব্যাকগ্রাউন্ড স্টোরির অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন। একবার সব মিশন সম্পূর্ণ হয়ে গেলেই প্লেয়াররা কিপারের ফেসিয়াল অ্যাপিয়ারেন্সও দেখতে পাবেন।