দেশি ব্যাটল রয়্যাল Indus এখন আপনি টেস্ট করতে পারবেন, কীভাবে?

গেমের প্রথম বিটা ফেজ়ের নাম 'ইন্দাস টেক ফেস্ট 01'। শীঘ্রই আরও কয়েকটি পর্যায়ে ফেস্টগুলির আগমন হবে। আগ্রহী প্লেয়ারদের ক্লোজ়ড্ বিটা প্রোগ্রামে রেজিস্টার করতে যেতে হবে সুপারগেমিংয়ের ডিসকর্ড চ্যানেলে। সেখান থেকে প্লেয়ারদের একটি রেজিস্ট্রেশন ফর্ম ফিল আপ করতে হবে। সেখানেই ইমেল আইডি দিতে হবে এবং তার সঙ্গে অ্যাপল বা গুগল প্লে আইডি লিঙ্ক করাতে হবে।

দেশি ব্যাটল রয়্যাল Indus এখন আপনি টেস্ট করতে পারবেন, কীভাবে?
দেশি গেমটি আপনি এখন টেস্টও করতে পারবেন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2023 | 6:09 PM

দেশের নিজস্ব গেম ডেভেলপিং স্টুডিও SuperGaming তাদের প্রথম গেম নিয়ে আসছে, যার নাম Indus। কয়েক মাস আগেই এই দেশি ব্যাটল রয়্যাল গেমের ঘোষণা করে ব্র্যান্ডটি। সেই গেম এবার আপনি টেস্ট করে দেখতে পারেন। আপাতত ক্লোজ়ড্ বিটা স্টেজে রয়েছে গেমটি। Indus Closed Beta প্রোগ্রামে অংশ নেওয়ার জন্য সুপারগেমিংয়ের তরফে ইতিমধ্যেই রেজিস্ট্রেশনের প্রক্রিয়াটি চালু করা হয়েছে। আর যাঁরা এই মুহূর্তে গেমটির ক্লোজ়ড্ বিটা প্রোগ্রামে অংশ নেবেন, তাঁরা ইন্দাস টেস্টারদের সঙ্গে গেমটি খেলতে পারবেন থুড়ি টেস্ট করতে পারবেন।

Indus ব্যাটল রয়্যাল গেম সম্পর্কিত জরুরি তথ্য

Indus হল একটি মেড ইন ইন্ডিয়া ব্যাটল রয়্যাল গেম। প্রাথমিক ভাবে গেমটি মোবাইল ডিভাইসের জন্য লঞ্চ করা হবে। পরবর্তী তা কনসোল এবং পার্সোনাল কম্পিউটার থেকে খেলা যাবে। ম্যাপের ডিজ়াইন থেকে শুরু করে ক্যারেক্টার পর্যন্ত সবকিছুতেই থাকছে দেশি কানেকশন। কসমিয়ামের মাধ্যমে এই গেমটি তার প্লেয়ারদের জন্য কিছু টুইস্টও যোগ করেছে।

গেমের স্টোরিতে বলা হচ্ছে, এটি হল ‘গ্যালাক্সির সবথেকে মূল্যবান রিসোর্স।’ আর সেই কারণেই ‘আপনি ইন্দাস গেমটি খেলবেন’ বলেও জানিয়েছে সংস্থাটি। ইন্দাস গেমে তৎক্ষণাৎ কসমিয়াম খোঁজার কাজটিই হল আসলে গেমের আসল টুইস্ট। তবে, একমাত্র গেমটি জেতার পরই প্লেয়াররা কসমিয়াম খুঁজতে পারবেন।

Indus ক্লোজ়ড্ বিটা প্রোগ্রামে কীভাবে যোগ দেবেন

গেমের প্রথম বিটা ফেজ়ের নাম ‘ইন্দাস টেক ফেস্ট 01’। শীঘ্রই আরও কয়েকটি পর্যায়ে ফেস্টগুলির আগমন হবে। আগ্রহী প্লেয়ারদের ক্লোজ়ড্ বিটা প্রোগ্রামে রেজিস্টার করতে যেতে হবে সুপারগেমিংয়ের ডিসকর্ড চ্যানেলে। সেখান থেকে প্লেয়ারদের একটি রেজিস্ট্রেশন ফর্ম ফিল আপ করতে হবে। সেখানেই ইমেল আইডি দিতে হবে এবং তার সঙ্গে অ্যাপল বা গুগল প্লে আইডি লিঙ্ক করাতে হবে। ঠিক এই ভাবেই প্লেয়াররা গেমের ক্লোজ়ড্ বিটা ভার্সনের অ্যাক্সে পাবেন বা অংশ নিতে পারবেন।

বেশ কিছু তথ্যও দিতে হবে গেমারদের। তার মধ্যে রয়েছে ডিসকর্ড আইডি, তাঁদের মোবাইলের অপারেটিং সিস্টেম, ফোন প্রস্তুতকারক ব্র্যান্ডের নাম, ফোনের মডেল, র‌্যাম সহ অন্যান্য জরুরি তথ্য। এছাড়াও নাম, মোবাইল নম্বরের মতো তথ্যগুলিও তাঁদের দিতে হবে। প্লেয়াররা চাইলে গুগল প্লে থেকেও প্রি-রেজিস্টার করতে পারেন। প্রি-রেজিস্টার করে নিলে গেমের ক্লোজ়ড্ বিটা ভার্সনের টেস্টিং পর্যায়টি আনলক করার জন্য একটি চাবিও পেয়ে যাবেন।