PS5 India Restock: ফের প্রি-বুকিংয়ের অফার চালু করল সোনি! রিস্টক হয়েছে পিএস৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশন

২০২২ সাল পর্যন্ত সোনির এই দুই প্লেস্টেশনের যোগানে টান থাকবে। অর্থাৎ আগ্রহীদের চাহিদা অনুযায়ী গেমিং কনসোলের যোগান থাকবে না ভারতে।

PS5 India Restock: ফের প্রি-বুকিংয়ের অফার চালু করল সোনি! রিস্টক হয়েছে পিএস৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশন
ফের প্রি-বুকিংয়ের অফার চালু করল সোনি!

ফের ভারতে রিস্টক শুরু করেছে সোনি সংস্থার অত্যাধুনিক প্লেস্টেশন ৫ ও পিএস৫ ডিজিটাল এডিশন। আগামী ১২ জুলাই, পঞ্চমবারের জন্য শুরু হচ্ছে প্রি-বুকিং। জানা গিয়েছে, অ্যামাজন ইন্ডিয়া, গেমস দ্য় শপ ও সোনি সেন্টার থেকে প্রিবুকিম করা যাবে। অন্যদিকে অনলাইন ছাড়াও ভারতীয় বাজারে প্লেস্টেশন ৫ পাওয়া যাবে। এই দু’টি গেমিং কনসোলের জন্য ক্রোমা, ফ্লিপকার্ট এবং রিলায়েন্স ডিজিটালের মাধ্যমেও প্রি-বুকিং করা সম্ভব।

দ্বিতীয়বারের জন্য রি-স্টক হয়েছে পিএস৫ ডিজিটাল। বিশ্বের দরবারে লঞ্চ হওয়ার ৬ মাসেরও বেশি সময় পর দক্ষিণ এশিয়ায় লঞ্চ হয়েছিল পিএস৫ ডিজিটাল এডিশন। বিগত কয়েক সপ্তাহ ধরেই শোনা যাচ্ছিল যে, ভারতে রি-স্টক হতে চলেছে পিএস৫। অবশেষে নিশ্চিত খবর পেয়ে খুশি গেমাররা। শেষবার প্রায় একমাস আগে ভারতে রি-স্টক হয়েছিল প্লেস্টেশন ৫। আর প্লেস্টেশন ৫ ডিজিটাল এডিশন তারও অনেক আগে রি-স্টক হয়েছিল দেশে।

আরও পড়ুন: PS5 India Restock: ভারতে রি-স্টক হয়েছে পিএস৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশন, ২৩ জুন থেকে শুরু প্রি-বুকিং

লঞ্চ হওয়ার পর থেকে সোনির প্লেস্টেশন ৫ এবং পিএস৫ ডিজিটাল এডিশন নিয়ে আকাল দেখা দিয়েছিল। সেই সঙ্গে সোনি কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছিল, ২০২২ সাল পর্যন্ত সোনির এই দুই প্লেস্টেশনের যোগানে টান থাকবে। অর্থাৎ আগ্রহীদের চাহিদা অনুযায়ী গেমিং কনসোলের যোগান থাকবে না ভারতে। সোনি কর্তৃপক্ষ জানিয়েছিলেন, গ্রাহকদের অস্বাভাবিক চাহিদার সঙ্গে পাল্লা দিয়ে কোনওমতেই সোনির প্লেস্টেশন ৫- এর উৎপাদন বাড়ানো সম্ভব হচ্ছে না। আর তাই ২০২২ সাল পর্যন্ত এই গেমিং কনসোলের আকাল থাকবে বিশ্বের বাজারে।

 

Click on your DTH Provider to Add TV9 Bangla