Sony PS5 Restock: সনি প্লেস্টেশন ফাইভ-এর নতুন স্টক এল ভারতে, ফুরিয়ে যাওয়ার আগেই বুক করুন

How To Pre-book Sony PS5: ভারতে সনির গেমিং কনসোল প্লেস্টেশন ফাইভ-এর নতুন স্টক এসে গিয়েছে। সীমিত সংখ্যক সেই স্টক থেকে আপনার PS5 যাতে হাতছাড়া না হয়, তা নিশ্চিত করতে প্রি-বুকিংয়ের পদ্ধতিটা জেনে নিন।

Sony PS5 Restock: সনি প্লেস্টেশন ফাইভ-এর নতুন স্টক এল ভারতে, ফুরিয়ে যাওয়ার আগেই বুক করুন
Sony PS5-এর নতুন স্টক এল ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 11:43 PM

জাপানের ইলেকট্রনিক জায়ান্ট সনি (Sony) তার প্লেস্টেশন 5 (PlayStation 5) রিস্টক করেছে কেবল মাত্র ভারতের জন্য। শনিবার দুপুর 12টা থেকে এই গেমিং কনসোলের প্রি-বুকিং শুরুও হয়ে গিয়েছে। তবে এই মুহূর্তে উপভোক্তারা কেবল মাত্র ডিজিটাল এডিশনই পেতে চলেছেন। নতুন রাউন্ডের ডেলিভারি শুরু হবে 30 জুলাই থেকে। যে সব ক্রেতারা ডিভাইসটি প্রি-বুক করতে চান, তাদের অ্যামাজ়ন, ফ্লিপকার্ট, ক্রোমা, বিজয় সেলস, রিলায়েন্স ডিজিটাল-সহ বিভিন্ন আউটলেটে ঢুঁ মারতে হবে। সাপ্লাই সংক্রান্ত সমস্যার কারণে ভারতে PS5-এর উপলব্ধতা শুরুর সময় থেকেই ব্যাহত হয়েছে। তবে সনি তারপর থেকে প্রায় প্রতি মাসেই রিস্টক করার চেষ্টা করে গিয়েছে। এই গেমিং কনসোলটির ক্ষেত্রে সংস্থাটি এই নিয়ে 19তম বার রিস্টক করল।

অনবোর্ড স্টোরেজের 825GB

সনি PS5 এবং PS5 ডিজিটিল এডিশনে রয়েছে অক্টা-কোর প্রসেসর, যা Zen 2 আর্কিটেকচার ভিত্তিক এবং তার সঙ্গে রয়েছে AMD RDNA 2 GPU। এই কনসোলটি 120fps রেটে 8K গেমিং সাপোর্ট ডেলিভার করতে পারে। পাশাপাশি 4K টিভি গেমিংয়ের অভিজ্ঞতাও দিতে পারে। 16GB পর্যন্ত RAM এবং 825GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে এর। এছাড়াও, PS5 SSD-র মাধ্যমে এর স্টোরেজ বাড়িয়ে নেওয়া যেতে পারে।

ফের স্টক ফুরিয়ে যাওয়ার আগেই নিয়ে নিন

সনি PS5 এই মুহূর্তে প্রি-অর্ডার করা যেতে পারে শপঅ্যাটএসসি, ফ্লিপকার্ট, অ্যামাজ়ন, বিজয় সেলস, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল এবং গেমস দ্য শপ থেকে। তবে এই স্টকও সীমিত সংখ্যক বলেই মনে করা হচ্ছে। তাই, PS5 নেওয়ার ইচ্ছে থাকলে, যত দ্রুত সম্ভব তা সংগ্রহ করুন।

প্রি-বুকিং টিপস

PS5 বুক করার অপশনটি অনেকের কাছেই জটিল ঠেকতে পারে। পাশাপাশি সময় সাপেক্ষও মনে হতে পারে। তাই, আপনাকে একাধিক ই-কমার্স ওয়েবসাইটে PS5-এর খোঁজ চালাতে হবে। তবে যে সব ই-কমার্স প্ল্যাটফর্মে আপনার অ্যাকাউন্ট নেই, সেগুলি থেকে ভুলেও প্রি-অর্ডারের চেষ্টা করবেন না।

সনি PS5: দাম

সনি PS5 ডিজিটাল এডিশনটি ক্রয় করতে আপনার খরচ হবে 39,990 টাকা। স্ট্যান্ডার্ড এডিশনের দাম 49,990 টাকা। বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে উপভোক্তারা নানাবিধ অফার পেয়ে যাবেন, যেগুলির সাহায্যে PS5 আপনি অনেকটাই কম খরচে ক্রয় করতে পারবেন।