Gaming Console: এক্সবক্স-এর ২০ বছর পূর্তিতে বিশেষ ডোনাট বানাচ্ছে Krispy Kreme সংস্থা

এক্সবক্সের ২০ বছর পূর্তিতে তৈরি হয়েছে এই স্পেশ্যাল ডোনাট। ২ থেকে ২২ অগস্ট পর্যন্ত ব্রিটেন আয়ারল্যান্ডে Krispy Kreme- এর অনলাইন এবং অফলাইনে দোকানে পাওয়া যাবে এই বিশেষ ডোনাট।

Gaming Console: এক্সবক্স-এর ২০ বছর পূর্তিতে বিশেষ ডোনাট বানাচ্ছে Krispy Kreme সংস্থা
এক্সবক্সের ২০ বছর পূর্তিতে তৈরি হয়েছে এই স্পেশ্যাল ডোনাট।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jul 31, 2021 | 9:31 PM

গেমিং কনসোল এক্সবক্স- এর ২০ বছর পূর্ণ হয়েছে। আর তারই সেলিব্রেশনে এক্সবক্স- এর সঙ্গে জুড়ে গিয়েছে Krispy Kreme সংস্থার নাম। এই Krispy Kreme সংস্থা আসলে আমেরিকান ডোনাট তৈরির জন্য বিখ্যাত। আসলে এটি একটি কফিহাউস চেন। এবার এক্সবক্স গেমিং কনসোলের ২০ বছর পূর্তিতে এই ডোনাট তৈরির সংস্থা এক ধরনের স্পেশ্যাল ডোনাট তৈরি করেছে। সীমিত সংখ্যায় তৈরি হচ্ছে এই ডোনাট। পাওয়াও যাবে নির্দিষ্ট কয়েক দিন। জানা গিয়েছে, ২ অগস্ট থেকে ২২ অগস্ট পর্যন্ত ব্রিটেন এবং আয়ারল্যান্ডের অফলাইন এবং অনলাইন দোকানে পাওয়া যাবে এই ডোনাট। এর আগে অন্যান্য অনেক ফুড কোম্পানির সঙ্গে নিজেই যুক্ত হয়েছিল এক্সবক্স সংস্থা। তবে এবার এক্সবক্সের সঙ্গে যুক্ত হওয়ার জন্য নিজে থেকে এগিয়ে এসেছে Krispy Kreme ডোনাট তৈরির সংস্থা।

কিন্তু কী এমন বিশেষত্ব রয়েছে এই ডোনাটে?

ইতিমধ্যেই টুইটারে একটি ক্রস-প্রোমোশনাল ভিডিয়ো শেয়ার করেছে Krispy Kreme সংস্থা। সেখানে তাদের তৈরি ‘এক্সবক্স- এর ২০ বছর পূর্তি উপলক্ষ্যে তৈরি বিশেষ ডোনাটের ঝলক প্রকাশ করেছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে, ডোনাটের উপর রয়েছে এক্সবক্স- এর বিশেষ লোগো। গত ২৮ জুলাই নতুন প্রোডাক্ট প্রসঙ্গে টুইটারে এই ভিডিয়ো প্রকাশ করা হয়েছিল Krispy Kreme UK- এর টুইটার হ্যান্ডেল থেকে। সংস্থার তরফে বলা হয়েছে, এমন প্রোডাক্ট লঞ্চ করতে পেরে তারা সত্যিই উচ্ছ্বসিত।

দেখুন সেই ভিডিয়ো

Krispy Kreme সংস্থা জানিয়েছে, তাদের ডোনাটে রয়েছে হাল্কা এবং ফ্লাফি dough। এই dough- ই হল ডোনাটের আসল জিনিস। তাই এই dough- র মধ্যে দেওয়া হয়েছে rich এবং gooey ব্যাটার। ডোনাটের উপরের অংশে রয়েছে আইস সুগারের আবরণ। আর তার উপরেই সবুজ রঙ দিয়ে আঁকা হয়েছে বিশাল সাইজের এক্সবক্স- এর লোগো ‘এক্স’। শুধু ডোনাট বানিয়েই কিন্তু চমক শেষ করেনি Krispy Kreme UK সংস্থা। ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ কনটেস্টের ব্যবস্থা। সেই কনটেস্ট জিতলে পুরস্কার হিসেবে এক্সবক্স এস সিরিজের গেমিং কনসোল জেতার সুযোগ পাবেন বিজয়ীরা। এর পাশাপাশি এক্সবক্স গেম পাস (এক মাসের জন্য) পাওয়ার সুযোগ থাকছে।

আরও পড়ুন- চিনে বাড়ছে ‘মিডনাইট পেট্রল’ ভাঙ্গার প্রবণতা! উদ্বেগে প্রশাসন

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla