একইসঙ্গে সেল চলছে অ্যামাজন ও ফ্লিপকার্টে, আইফোনের কোন মডেলে রয়েছে কত ছাড়? দেখে নিন

অ্যামাজনের গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল (২০২১) এবং ফ্লিপকার্টের বিগ সেভিং ডে'জ সেল শুরু হয়েছে একই দিনে, অর্থাৎ ৫ অগস্ট। দুই ই-কমার্স সংস্থাতেই সেল চলবে আগামী ৯ অগস্ট পর্যন্ত।

একইসঙ্গে সেল চলছে অ্যামাজন ও ফ্লিপকার্টে, আইফোনের কোন মডেলে রয়েছে কত ছাড়? দেখে নিন
কোন আইফোনের মডেলে কত ছাড় রয়েছে, জেনে নিন।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 10:53 PM

ই-কমার্স সংস্থা অ্যামাজনের গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল (২০২১) গত ৫ অগস্ট শুরু হয়ে গিয়েছে। এই সেল চলবে আগামী ৯ অগস্ট পর্যন্ত। বিভিন্ন সংস্থার স্মার্টফোনের পাশাপাশি আইফোনের উপরেও আকর্ষণীয় ছাড় রয়েছে এই সেলে। তাই দেখে নিন আইফোনের কোন মডেল কত কম দামে পাওয়া যাচ্ছে অ্যামাজনের এই সেলে।

আইফোন ১১- আইফোন ১১- র আসল দাম ৫৪,৯০০ টাকা। অ্যামাজনের এই সেলে চলতি সপ্তাহের জন্য এই ফোন (৬৪ জিবি স্টোরেজ) পাওয়া যাবে ৪৯,৯৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই দিয়ে ফোন কেনার সুযোগও থাকছে ক্রেতাদের জন্য। এক্সচেঞ্জ অফারের ক্ষেত্রে ১৩,৪০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে ক্রেতাদের কাছে।

আইফোন ১২- আইফোন ১২- র আসল দাম ৭৯,৯০০ টাকা। তবে অ্যামাজনের গ্রেট ফ্রিডম ফেস্টিভ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৬৭,৯৯৯ টাকায়। এক্ষেত্রেও এক্সচেঞ্জ অফারে অর্থাৎ পুরনো ফোনের পরিবর্তে এই ফোন কেনার সুযোগ রয়েছে। এই ফোনে রয়েছে ৬৪ জিবি স্টোরেজ। আইফোন ১১- ৪ মতোই এই ক্ষেত্রেও এক্সচেঞ্জ অফারের ফোন কিনলে ১৩,৪০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে ক্রেতাদের কাছে।

আইফোন এক্সআর- সাম্প্রতিক কালে এত কম টাকায় অ্যাপেলের এই মডেলের আইফোন পাওয়া যায়নি। অ্যামাজনের ফ্রিডম ডে স্পেশাল ছাড়ে পাওয়া যাচ্ছে মাত্র ৩৮,৯৯৯টাকায়। এক্সচেঞ্জ অফারের সুবিধা পাবেন। অর্থাৎ পুরনো ফোনের বদলে কিনতে পারবেন এই আইফোন।

অ্যামাজনের মতো একই দিনে অর্থাৎ ৫ অগস্টই শুরু হয়েছে ভারতের আর একটি জনপ্রিয় ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেল। এই সেলও ৯ অগস্টই শেষ হবে। এখানেও অ্যাপেলের বিভিন্ন আইফোনের মডেলে থাকছে দুরন্ত অফার, একনজরে দেখে নিন।

আইফোন ১২ মিনি- ৬৪ জিবির এই মডেলের আসল দাম ৬৯,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের সেলে পাওয়া যাচ্ছে ৫৯,৯৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এছাড়া আইসিআইসি এবং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডে ফোন কিনলে ক্রেতারাদের জন্য থাকছে অতিরক্ত ১০ শতাংশ ছাড়।

আইফোন ১২- এই ফোনের ৬৪ জিবি মডেলের আসল দাম ৭৯,৯০০ টাকা। ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৬৭,৯৯৯ টাকায়। পুরনো ফোনের পরিবর্তে নতুন ফোন কেনার সুবিধাও রয়েছে। আইফোন ১২ মিনি- র মতো এক্ষেত্রেও এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও আইসিআইসি এবং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ডে ফোন কিনলে ক্রেতারাদের জন্য থাকছে অতিরক্ত ১০ শতাংশ ছাড়।

আরও পড়ুন- অগস্ট মাসে যেসব স্মার্টফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে, দেখুন ছবিতে