Flipkart Sale: দামি ফোনের মজা এবার এই 6 হাজারের ফোনে, ধামাকা অফার Flipkart-এ

Realme C30: ফ্লিপকার্টে স্মার্টফোনের উপর বাম্পার সেল চলছে। এই সেলে অনেক ব্র্যান্ডের স্মার্টফোনের উপর বিশাল ছাড় পাওয়া যাচ্ছে। Realme C30 স্মার্টফোনটি আপনি মাত্র 5,999 টাকায় কিনতে পারবেন।

Flipkart Sale: দামি ফোনের মজা এবার এই 6 হাজারের ফোনে, ধামাকা অফার Flipkart-এ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 10:28 AM

Realme Smartphones: বর্তমানে বাজারে Realme-এর অনেক স্মার্টফোন রয়েছে। তারমধ্য়ে অনেক ফোন সস্তারও। তবে আপনি যদি কম দামে একটি ভাল স্মার্টফোন কিনতে চান তাহলে flipkart আপনাকে সেই সুযোগ দিচ্ছে। আর সব থেকে ভাল খবর হল আপনি আপনি Realme C30 ফোনটি অনেক ছাড়ে পাবেন। ফ্লিপকার্টে স্মার্টফোনের উপর বাম্পার সেল চলছে। এই সেলে অনেক ব্র্যান্ডের স্মার্টফোনের উপর বিশাল ছাড় পাওয়া যাচ্ছে। Realme C30 স্মার্টফোনটি আপনি মাত্র 5,999 টাকায় কিনতে পারবেন। আর দেরি না করে দেখে নিন Realme C30-তে উপলব্ধ অফারগুলি।

Realme C30-এর উপর flipkart-এ উপলব্ধ অফার:

Realme C30 এর আসল দাম 8,499 টাকা। কিন্তু আপনি এটি 29 শতাংশ ছাড়ে মাত্র 5,999 টাকায় কিনতে পারবেন। এছাড়াও আপনি এই ফোনে অনেক ব্যাঙ্ক অফারও পাবেন। আপনি Realme C30 কেনার জন্য Axis Bank কার্ড দিয়ে পেমেন্ট করলে 5 শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়াও এই ফোনে এক্সচেঞ্জ অফার চলছে। আপনি যদি আপনার পুরনো ফোনটি এক্সচেঞ্জ করে এই নতুন Realme C30 ফোনটি কেনেন,তবে এক্সচেঞ্জ অফারে 5,450 টাকা পর্যন্ত ছাড় পাবেন। যদিও এক্সচেঞ্জ অফারের সুবিধা ফোনের অবস্থা এবং মডেলের উপর নির্ভর করে। এখানেই শেষ নয় এই ফোনে 1 বছরের ওয়ারেন্টিও পাবেন। আর এর অ্যাকসেসরিজে 6 মাসের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। flipkart সব থেকে ভাল সুবিধা যেটা দিচ্ছে তা হল আজ অর্থাৎ 4 ফেব্রুয়ারি ফোনটি অর্ডার করলে, আগামীকালের (5 ফেব্রুয়ারি) মধ্যে এই ফোনটি আপনার কাছে পৌঁছে যাবে। কেনার আগে realme C30 স্মার্টফোনটির ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন।

Realme C30-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Realme C30-এ একটি 6.5-ইঞ্চি HD ডিসপ্লে রয়েছে। এই স্মার্টফোনের ক্যামেরার কথা বললে, এর প্রাইমারি রিয়ার ক্যামেরা 8 মেগাপিক্সেলের। সেলফির জন্য এর সামনে একটি 5-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ব্যাটারি ব্যাকআপের দিক থেকেও ফোনটি বেশ ভাল। এতে রয়েছে 5000 mAh ব্যাটারি। ফোনটিতে T612 প্রসেসর রয়েছে। বাজেট ফোন অনুযায়ী আপনি এতে অনেক ভাল প্রসেসর পাচ্ছেন।