iQOO Z7 5G: ফেব্রুয়ারির পর মার্চেও চমক দিল iQOO, দুর্দান্ত লুকের Z7 5G স্মার্টফোন আসছে শীঘ্রই

iQOO Z7 5G Price: ইলেকট্রনিক কোম্পানি iQOO ভারতীয় গ্রাহকদের জন্য একটি নতুন স্মার্টফোন প্রস্তুত করছে। শীঘ্রই সেই নতুন স্মার্টফোনটি লঞ্চ হতে চলেছে iQ, যে সম্পর্কে কোম্পানি গত কয়েকদিন ধরে বিভিন্ন ইঙ্গিত দিয়ে আসছে।

iQOO Z7 5G: ফেব্রুয়ারির পর মার্চেও চমক দিল iQOO, দুর্দান্ত লুকের Z7 5G স্মার্টফোন আসছে শীঘ্রই
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 12:02 PM

iQOO Z7 5G Features: ভারতীয় বাজারে iQOO স্মার্টফোনের বিশেষ জনপ্রিয়তা হয়েছে। ইলেকট্রনিক কোম্পানি iQOO ভারতীয় গ্রাহকদের জন্য একটি নতুন স্মার্টফোন প্রস্তুত করছে। শীঘ্রই সেই নতুন স্মার্টফোনটি লঞ্চ হতে চলেছে iQ, যে সম্পর্কে কোম্পানি গত কয়েকদিন ধরে বিভিন্ন ইঙ্গিত দিয়ে আসছে। কোম্পানির পক্ষ থেকে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, চলতি মাসের 21 তারিখে এই স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে বলে জানা গিয়েছে। লঞ্চেই আগেই এই নতুন স্মার্টফোনটির দাম, ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

iQOO Z7 5G স্মার্টফোনের ফিচার ও স্পেসিফিকেশন:

প্রসেসরের কথা বললে, iQOO Z7 5G-এ মিডিয়াটেক ডাইমেনসিটি 920 চিপসেট দেওয়া হবে। শুধু তাই নয়, নতুন স্মার্টফোনটিতে একটি 64-মেগাপিক্সেল OIS ক্যামেরা নিয়ে আসা হচ্ছে। iQOO Z7 5G হবে তার সেগমেন্টের সবচেয়ে পাতলা স্মার্টফোন। প্রকৃতপক্ষে, কোম্পানির নতুন স্মার্টফোন iQOO Z7 5G ফোনটি অনন্য ডিজাইনের হবে। কোম্পানির নতুন ফোনটিকে জেড সিরিজের সবচেয়ে পাতলা ফোন হিসেবে পেশ করা হবে।

এই ফোনটি ই-কমার্স ওয়েবসাইট Amazon-এও টিজ করা হয়েছে, যা দেখায় যে ফোনটি MediaTek Dimensity 920 SoC-তে কাজ করবে এবং Funtouch OS 13 সাপোর্ট করবে। ব্যাটারির কথা বললে, এতে 5000 mAh ব্যাটারি পাওয়া যাবে, যা 44 ওয়াট ফাস্ট চার্জিং সহ থাকবে। দাবি করা হয়েছে যে, এটি মাত্র 25 মিনিটে 1 থেকে 50 শতাংশ চার্জ হয়ে যায়।

iQOO Z7 5G-এর ক্যামেরা:

নতুন 5G ফোনটি দুর্দান্ত বৈশিষ্ট্য সহ আসবে। স্মার্টফোন লঞ্চের আগে, কোম্পানির সিইও নিপুন মৌর্য একটি সাক্ষাত্কারে জানিয়েছিলেন যে, নতুন ফোনটি OIS সাপোর্ট সহ একটি 64-মেগাপিক্সেলের মেন ক্যামেরা সহ আসবে। এই স্মার্টফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা।

ভারতে iQOO Z7 5G স্মার্টফোনের দাম:

কোম্পানি iQOO Z7 5G-এর দাম সম্পর্কে ইঙ্গিত দিয়েছে যে, ফোনটি প্রায় 20,000 টাকায় লঞ্চ করা হবে। কোম্পানি গত বছর iQOO Z6 লঞ্চ করেছিল, যার দাম 15,499 টাকা। এমন পরিস্থিতিতে এই সিরিজের নতুন মডেলের দাম 20 হাজারেরও কম হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সম্প্রতি ভারতে iQOO Neo 7 5G চালু করেছে। iQOO Neo 7 5G ভারতীয় গ্রাহকদের জন্য দুটি ভ্য়ারিয়েন্টে চালু করা হয়েছিল। ফোনটির বেস মডেলটি 29,999 টাকায় আনা হয়েছিল। যদিও শীর্ষ ভ্য়ারিয়েন্টটি 33,999 টাকা দামে পেশ করা হয়েছিল।