ভারতে আসছে এমআই ১১এক্স সিরিজ, ২৩ এপ্রিল লঞ্চ হতে পারে দু’টি নতুন ফোন

অন্যদিকে শোনা গিয়েছে, ২৩ এপ্রিল এমআই ১১ আলট্রা- র সঙ্গে ভারতে আরও চারটি ফোন, এমআই ১১, এমআই ১১ প্রো, এমআই ১১ আই এবং এমআই ১১ লাইট... লঞ্চ হতে পারে।

ভারতে আসছে এমআই ১১এক্স সিরিজ, ২৩ এপ্রিল লঞ্চ হতে পারে দু'টি নতুন ফোন
শোনা যাচ্ছে, এমআই ১১এক্স সিরিজের দু'টি ফোন এমআই ১১এক্স এবং এমআই ১১ এক্স প্রো লঞ্চ হতে পারে।
Follow Us:
| Updated on: Apr 12, 2021 | 3:51 PM

আগামী ২৩ এপ্রিল ভারতে একগুচ্ছ ফোন লঞ্চ করতে চলেছে এমআই। জানা গিয়েছে, এমআই ১১এক্স সিরিজ লঞ্চ হবে সেদিন। শোনা যাচ্ছে, এমআই ১১এক্স সিরিজের দু’টি ফোন এমআই ১১এক্স এবং এমআই ১১ এক্স প্রো লঞ্চ হতে পারে। মনে করা হচ্ছে, রেডমি কে৪০ এবং রেডমি কে৪০ প্লাস— এই দু’টি মডেলের রিব্র্যান্ডেড ভার্সান এমআই ১১এক্স সিরিজের এই দু’টি মডেল। গত ফেব্রুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছে রেডমি কে৪০ সিরিজ। তবে ভারতে কবে লঞ্চ হবে বা আদৌ হবে কিনা, সে ব্যাপারে কিছু জানা যায়নি।

এমআই ১১এক্স এবং এমআই ১১এক্স প্রো… এই দুই ফোনের সম্ভাব্য ফিচার-

১। দু’টি মডেলেই থাকতে পারে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। রিফ্রেশ রেট 120Hz। এছাড়াও এমআই ১১এক্স মডেলে থাকতে পারে Qualcomm Snapdragon 870 SoC প্রসেসর এবং এমআই ১১ এক্স প্রো মডেলে থাকতে পারে Qualcomm Snapdragon 888 SoC প্রসেসর।

২। এই দু’টি ফোনেই ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকতে পারে।

৩। এমআই ১১ এক্স সিরিজে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকার সম্ভাবনা রয়েছে। এমআই ১১এক্স মডেলে থাকতে পারে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার সেনসর। অন্যদিকে এমআই ১১এক্স প্রো মডেলে থাকতে পারে ১০৮ মেগাপিক্সেলের Samsung HM2 প্রাইমারি সেনসর।

আরও পড়ুন- ৭০ হাজারের এলজি ফোন পাবেন মাত্র ৩০ হাজারে! কোথায় চলছে এমন অফার? জেনে নিন

৪। দু’টি ফোনের ব্যাটারিই হতে পারে 4,520mAh। সেই সঙ্গে থাকতে পারে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট।

অন্যদিকে শোনা গিয়েছে, ২৩ এপ্রিল এমআই ১১ আলট্রা- র সঙ্গে ভারতে আরও চারটি ফোন, এমআই ১১, এমআই ১১ প্রো, এমআই ১১ আই এবং এমআই ১১ লাইট… লঞ্চ হতে পারে।