Motorola Edge 20: ১৭ অগস্ট ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন, জেনে নিন সম্ভাব্য দাম ও ফিচার

মোটোরোলা এজ ২০ ফোনের সঙ্গে একই দিনে ভারতে লঞ্চ হবে মোটরোলা এজ ২০ ফিউশন ফোনও। ইউরোপে লঞ্চ হয়েছিল মোটরোলা এজ ২০ লাইট। অনুমান সেই ফোনই মোটোরোলা এজ ২০ ফিউশন হিসেবে লঞ্চ হতে চলেছে ভারতে।

Motorola Edge 20: ১৭ অগস্ট ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন, জেনে নিন সম্ভাব্য দাম ও ফিচার
এই ফোনে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 5:37 PM

ভারতে লঞ্চ হতে চলেছে মোটোরোলা এজ ২০ সিরিজ। এই সিরিজের দু’টি ফোন লঞ্চ হবে দেশে। জানা গিয়েছে, আগামী ১৭ অগস্ট ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে মোটোরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন- এই দু’টি ফোন। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট থেকে কেনা যাবে ই দুটো ফোন। ইতিমধ্যেই মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনের বেশ কিছু ফিচার প্রকাশ হয়েছে ফ্লিপকার্টের ডেডিকেটেড টিজার পেজে। অন্যদিকে, অনলাইনে মোটোরোলা এজ ২০ এবং মোটোরোলা এজ ২০ ফিউশন, দু’টি স্মার্টফোনের সম্ভাব্য দামও প্রকাশিত হয়েছে। উল্লেখ্য, ইউরোপে আগেই লঞ্চ হয়েছে মোটরোলা এজ ২০ ফোন।

একনজরে দেখে নেওয়া যাক মোটোরোলা এজ ২০ ফোনে কী কী ফিচার থাকতে পারে-

  • বলা হচ্ছে, এই ফোন ভারতে রিলিজ হওয়া মোটোরোলা স্লিমেস্ট ৫জি স্মার্টফোন হতে চলেছে। এই ফোন ৬.৯৯ মিলিমিটার পুরু হতে পারে। এছাড়াও এই ফোনে ১১ ৫জি ব্যান্ড সাপোর্ট থাকতে পারে।
  • মোটোরোলা এজ ২০ ফিউশন ফোনে থাকতে পারে HDR10+ ফিচার যুক্ত AMOLED ডিসপ্লে। রিফ্রেশ রেট হতে পারে ১৪৪Hz এবং টাচ স্যাম্পলিং রেট হতে পারে ৫৭৬Hz।
  • এই ফোনে থাকতে পারে Snapdragon ৭৭৮G প্রসেসর। তার সঙ্গে ৮ জিবি র‍্যাম থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে অ্যানড্রয়েড ১১ ভার্সান থাকতে পারে।
  • মোটোরোলা এজ ২০ ফোনে একটি ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। সেই সেটআপে ১০৮ মেগাপিক্সেলের পারিমারি ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে। এর সাহায্যে ৩০X সুপার জুম ফিচার পাওয়া যাবে।
  • ১০৮ মেগাপিক্সেলের মেন ক্যামেরা ছাড়াও এই ফোনে থাকতে পারে একটি ১৬ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার (ম্যাক্রো ভিশন) এবং ৩X জুম যুক্ত ৮ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স (অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন ফিচার- সহ)।

জনপ্রিয় এবং পরিচিত টিপস্টার দেবায়ন রায় (@Gadgetsdata) মোটরোলা এজ ২০ ফোনের সম্ভাব্য দাম প্রকাশ করেছেন অনলাইনে। তিনি জানিয়েছেন, মোটোরোলা এজ ২০ ফোন একটিই স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হতে পারে ভারতে। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের এই মডেলের দাম ২৯,৯৯৯ টাকা হতে পারে। যদিও মোটোরোলা সংস্থার তরফে এই ফোনের দাম আনুষ্ঠানিক ভাবে এখনও ঘোষণা করা হয়নি। এই প্রসঙ্গে উল্লেখ্য, ইউরোপে মোটরোলা এজ ২০ ফোন লঞ্চ হয়েছিল EUR ৪৯৯.৯৯ দামে। ভারতীয় মুদ্রায় এই ফোনের দাম প্রায় ৪৩,৬০০ টাকা। ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য এই দাম ধার্য করা হয়েছিল।

আরও পড়ুন- Honor Magic 3 Series: এই সিরিজের মোট তিনটি ৫জি ফোন লঞ্চ হয়েছে , বিভিন্ন স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম কত?