Ranveer-Deepika Marriage Situation: এই খবর নিয়ে মুখ খোলেনি জুটি, তবে সত্যি চাপা রইল না

Bollywood News: কয়েকদিন ধরেই জল্পনা তুঙ্গে। আলাদা হচ্ছেন নাকি দীপিকা পাডুকোন ও রণবীর সিং। যদিও এই খবর নিয়ে মুখ খোলেননি জুটির কেউ, তবে ইঙ্গিত স্পষ্ট করলেন এবার রণবীর। না, তাঁদের মধ্যে তেমন কিছুই হয়নি। সদ্য এক ভিডিয়োতে নিজের বিয়ের আংটিই যেন বারবার ফোকাসে আনলেন তিনি, যাতে এটা বুঝতে কারও অসুবিধে হল না, ভাল আছেন তাঁরা।

Ranveer-Deepika Marriage Situation: এই খবর নিয়ে মুখ খোলেনি জুটি, তবে সত্যি চাপা রইল না
| Edited By: | Updated on: May 09, 2024 | 11:41 PM

সত্যি আলাদা হচ্ছেন?
কয়েকদিন ধরেই জল্পনা তুঙ্গে। আলাদা হচ্ছেন নাকি দীপিকা পাডুকোন ও রণবীর সিং। যদিও এই খবর নিয়ে মুখ খোলেননি জুটির কেউ, তবে ইঙ্গিত স্পষ্ট করলেন এবার রণবীর। না, তাঁদের মধ্যে তেমন কিছুই হয়নি। সদ্য এক ভিডিয়োতে নিজের বিয়ের আংটিই যেন বারবার ফোকাসে আনলেন তিনি, যাতে এটা বুঝতে কারও অসুবিধে হল না, ভাল আছেন তাঁরা।

অন্য লুকে সলমন
টাইগার থ্রির পর শুটিং সেটে ফিরলেন সলমন খান। আগামী বছর ইদে মুক্তি পাবে তাঁর নতুন ছবি সিকান্দর। সেই ছবির কাজেই এবার হাত দিলেন অভিনেতা। সেট থেকে ছবি ভাইরাল। এআর মুরুগাদোস পরিচালনা করছেন এই ছবিটির।

ঝামেলায় বিক্রান্ত
মারাত্মক সমস্যায় পড়লেন অভিনেতা বিক্রান্ত মাসি। ৪৫০ টাকা ভাড়ায় ক্যাব বুক করেছিলেন। কিন্তু পরবর্তীকালে দেখা গেল সেই ফেয়ার বেড়েছে। ড্রাইভারের কারচুপি ধরতেই বচসা শুরু অভিনেতার। ভিডিয়ো ভাইরাল হতেই সেটিকে সত্যি ঘটনা বলতে নারাজ বিক্রান্ত।

দীপিকার ত্যাগ
দীপিকা পাড়ুকোনের বাড়িতে আত্মীয়-স্বজনদের আনাগোনা লেগেই থাকে। বিয়ের আগে যখন বাবা-মায়ের সঙ্গে থাকতেন, তখন আজ এই কাকিমা, কাল সেই পিসিমা আসতেন। আত্মীয়-স্বজন সংখ্যা বাড়লে ঘরে শোয়ার ব্যবস্থাও থাকত না। অগত্যা, দীপিকাকেই ব্যবস্থা নিতে হত। তিনি ছেড়ে দিতেন নিজের ঘর। সোজা চলে আসতেন ডাইনিং রুমে। মাটিতে বিছানা করে ফেলতেন। ভাবুন!

পাশে সোনু
১০ বছরের বালক জসপ্রীত সিংয়ের পাশে এবার দাঁড়ালেন বলিউড মসিহা সোনু সুদ। আগেই তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অভিনেতা অর্জুন কাপুর। এবার সোনুও ১০ বছরের পিতৃহারা ছেলেটির পাশে এসে দাঁড়ালেন। জসপ্রীত একটি রোলের দোকান চালান। তাঁর ব্যবসা আরও বড় করার প্রতিশ্রুতি দিয়েছেন সোনু।

রেগে গেলেন সুদীপ
কিছু দিন আগেই ছেঁড়া প্যান্ট পরে ছবি দিয়ে ব্যাপক কটাক্ষের শিকার হন সুদীপ মুখোপাধ্যায়। প্রথমে এ নিয়ে চুপ থাকলেও অবশেষে মুখ খুলেছেন তিনি। ফেসবুকে একটি পোস্টে সুদীপ লেখেন, “শুওরের দৃষ্টি গু-তে আর শকুনের দৃষ্টি ভাগাড়েই থাকে। ওই নিয়েই তাদের আনন্দ।”

আদৃত-কৌশাম্বীর বিয়ে
সাতপাকে বাঁধা পড়লেন আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। দীর্ঘ দু বছরের প্রেম অবশেষে পেল পূর্ণতা। হাজির ছিলেন টলিউডের চেনামুখরা। একেবারে ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন দু’জনে। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির চেনামুখরা।

লোপার জবাব
রবীন্দ্রসঙ্গীতের একক অনুষ্ঠানের আপডেট দিয়েছিলেন গায়ক লোপামুদ্রা মিত্র। তা দেখেই রেগে গেলেন এক নেটিজেন। লোপার উদ্দেশে লিখলেন, “এটা আপনার গলায় মানায় না। সমীর চট্টোপাধ্যায়ের গানই ভাল এই গলায়। মতামত ব্যক্তিগত।” পাল্টা লোপার উত্তর, “রবীন্দ্রসঙ্গীত গাইতে ভালবাসি। কেউ গাইতে ডাকলে লোভ সামলাতে পারি না যে। মানুষ তো। আপনি রাগ করবেন না। প্রচারে তো থাকতেই হবে। তাই না?”

বৃষ্টিভেজা দিন
মরসুমের দ্বিতীয় বৃষ্টি, এদিনও নিজেকে হারালেন সৌমিতৃষা কুণ্ডু। বৃষ্টি তিনি পছন্দ করেন, এদিনও তাই সুযোগ পেয়ে নিজেকে ভেজালেন। বাড়ির বারান্দায় নিজেকে হারালেন তিনি। গায়ে বৃষ্টি মেখে আনন্দে করলেন নাচ, খুশির মেজাজে ফ্রেমবন্দি হলেন তিনি।

Follow Us: