এপ্রিলেই OnePlus নিয়ে আসছে Nord CE 3 Lite, আগেই দেখে নিন ফিচার

OnePlus Nord CE 3 Lite 5G Price: OnePlus ভারতীয় বাজারে OnePlus Nord CE 3 Lite 5G লঞ্চ করতে চলেছে। তার জন্য় খুব বেশি দিন অপেক্ষা করতে হবে না। 4 এপ্রিল এই নতুন ফোনটি লঞ্চ হবে বলে জানিয়েছে OnePlus।

এপ্রিলেই OnePlus নিয়ে আসছে Nord CE 3 Lite, আগেই দেখে নিন ফিচার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 4:43 PM

OnePlus Nord CE 3 Lite 5G Features: সারা বছর জুড়েই OnePlus একের পর এক নতুন স্মার্টফোন লঞ্চ করে। 2023 শুরুর থেকেই কোম্পানিটি অনেকগুলি স্মার্টফোন উপহার দিয়েছে। প্রিমিয়াম ফোন থেকে শুরু করে মিড-রেঞ্জ, সমস্ত কিছুই রয়েছে OnePlus স্মার্টফোনের তালিকায়। এবার আবারও একটি সুখবর নিয়ে হাজির হল কোম্পানিটি। OnePlus ভারতীয় বাজারে OnePlus Nord CE 3 Lite 5G লঞ্চ করতে চলেছে। তার জন্য় খুব বেশি দিন অপেক্ষা করতে হবে না। 4 এপ্রিল এই নতুন ফোনটি লঞ্চ হবে বলে জানিয়েছে OnePlus। Gizmochina-এর মতে , মডেল নম্বর CPH2465 সহ OnePlus Nord CE 3 Lite 5G NBTC সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে। যা থেকে জানা যাচ্ছে এটি শীঘ্রই বিশ্বব্যাপী লঞ্চ হবে। লঞ্চের আগেই OnePlus Nord CE 3 Lite 5G-এর ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নিন। যাতে লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই কোনও বিভ্রান্তি ছাড়াই কিনে আনতে পারেন।

OnePlus Nord CE 3 Lite 5G-এর প্রত্যাশিত স্পেসিফিকেশন:

OnePlus Nord CE 3 Lite 5G-এর স্পেসিফিকেশন সম্পর্কে বললে, এতে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.7-ইঞ্চি ফুল HD+ LCD ডিসপ্লে থাকবে। এটি অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক অক্সিজেনওএস 13-এ কাজ করবে। এই ফোনে Adreno 619L GPU সহ Octa Core Snapdragon 695 8nm দেওয়া হতে পারে। স্টোরেজ হিসেবে এই ফোনে 6GB বা 8GB LPDDR4X RAM এবং 128GB / 256GB UFS 2.2 স্টোরেজ দেওয়া হবে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 1TB পর্যন্ত বাড়ানো যেতে পারে। নিরাপত্তার জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও থাকতে পারে।

ক্যামেরা সেটআপের প্রসঙ্গে বললে, এই স্মার্টফোনের পিছনে 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, 2-মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা এবং 2-মেগাপিক্সেল মাইক্রো ক্যামেরা পাওয়া যাবে। একই সময়ে, এই স্মার্টফোনের সামনে একটি 16-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে। কানেক্টিভিটির জন্য় এই ফোনে অপশনের কথা বললে, এই ফোনটি 3.5mm অডিয়ো জ্যাক, ডুয়াল সিম সাপোর্ট, 5G SA/NSA, 4G VoLTE, Wi-Fi 6, Bluetooth 5.2, GPS, NFC এবং USB Type C পোর্ট থাকবে। ব্যাটারি ব্যাকআপের জন্য় এই স্মার্টফোনটিতে একটি 5000mAh ব্যাটারি দেওয়া হবে, যা 67W SUPERVOOC চার্জিং সাপোর্ট করবে।