Poco C31: ভারতে আসছে পোকো ‘সি’ সিরিজের নতুন ফোন, ফ্লিপকার্ট থেকে কেনা যাবে, কবে লঞ্চ?

গত বছর অর্থাৎ ২০২০ সালের অক্টোবর মাসে ভারতে লঞ্চ হয়েছিল পোকো সি৩ ফোন। তারই সাকসেসর মডেল হিসেবে এবার দেশে লঞ্চ হতে চলেছে পোকো সি৩১ ফোন।

Poco C31: ভারতে আসছে পোকো 'সি' সিরিজের নতুন ফোন, ফ্লিপকার্ট থেকে কেনা যাবে, কবে লঞ্চ?
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 8:24 AM

ভারতে আসতে চলেছে পোকো ‘সি’ সিরিজের নতুন স্মার্টফোন পোকো সি৩১। সম্প্রতি পোকো সংস্থার তরফে একটি টিজার প্রকাশ করে জানানো হয়েছে যে, আগামী ৩০ সেপ্টেম্বর লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন। প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডে’জ সেল। সেখান থেকে কেনা যাবে পোকো সি৩১ স্মার্টফোন। পোকো ‘সি’ সিরিজের নতুন এই ফোনের ডিজাইন হতে চলেছে খুবই স্লিপ। পাশাপাশি শোনা যাচ্ছে, এই ফোন বাজেট ফ্রেন্ডলিও হবে। গত বছর ভারতে লঞ্চ হয়েছিল পোকো সি৩ ফোন। অনুমান, তারই সাকসেসর হিসেবে লঞ্চ হতে চলেছে পোকো সি৩১ ফোন।

টুইটারে পোকো ইন্ডিয়ার অফিশিয়াল অ্যাকাউন্ট থেকেও একটি টিজার পোস্টার শেয়ার করে সংস্থার ‘সি’ সিরিজের নতুন ফোন লঞ্চ প্রসঙ্গে ঘোষণা করা হয়েছে। জানা গিয়েছে, ৩০ সেপ্টেম্বর ভারতীয় সময় দুপুর ১২টায় লঞ্চ হবে পোকো সি৩১ ফোন। ইতিমধ্যেই ফ্লিপকার্টে এই ফোন লঞ্চের জন্য একটি মাইক্রোসাইট তৈরি হয়েছে। সেখানে ফোনের ফার্স্টলুক প্রকাশ হলেও কোনও নির্দিষ্ট তথ্য দেওয়া হয়নি। তবে বিভিন্ন সাইটে এই ফোনের বেশ কিছু সম্ভাব্য ফিচার প্রকাশিত হয়েছে।

টুইটারে পোকো সি৩১ ফোনের যে টিজার প্রকাশ হয়েছে, সেখানে দেখা গিয়েছে এই ফোনের ডিসপ্লেতে থাকবে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। গত বছর অক্টোবর পোকো সি৩ ফোন লঞ্চ হয়েছিল। তারই আপগ্রেডেড ভার্সান হিসেবে লঞ্চ হতে চলেছে পোকো সি৩১ ফোন। গত বছরের মোস্ট অ্যাফোর্ডেবল ফোন ছিল পোকো সি৩। পোকো সংস্থা জানিয়েছে, লঞ্চের পর চলতি বছর অগস্ট মাসের মধ্যে প্রায় ২০ লক্ষ পোকো সি৩ ফোন বিক্রি হয়েছে ভারতে। আর তাই সেই ফোনেরই আপডেটেড, আপগ্রেডেড এবং সাকসেসর মডেল হিসেবে পোকো সি৩১ ফোন লঞ্চ করতে চলেছে পোকো সংস্থা। অনুমান পোকো সি৩ ফোনের মতোই হয়তো পোকো সি৩১ ফোনের দামও সাধ্যের মধ্যেই থাকবে।

কয়েকদিন আগেই শোনা গিয়েছিল যে, ভারতে পোকো সি সিরিজের নতুন ফোন লঞ্চ হবে ৩০ সেপ্টেম্বর। তখন অবশ্য শোনা গিয়েছিল যে পোকো সি৩ মডেলের সাকসেসর হিসেবে সম্ভবত পোকো সি৪ ফোন লঞ্চ হতে চলেছে। তবে সেই সময় পোকো সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে কোন ফোন লঞ্চ হবে তা ঘোষণা করা হয়নি। নতুন করে পোকো সি৩১ ফোন লঞ্চের কথা প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে এও জানা গিয়েছে যে, এই ফোনের ডিসপ্লের চারদিকের মধ্যে তিনদিকে থাকবে একদম স্লিম বেজেলস ডিজাইন। কেবলমাত্র ফোনের নীচের অংশে থাকবে তুলনায় পুরু বেজেলস ডিজাইন।

আরও পড়ুন- Oppo Mobiles: ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো এফ১৯এস এবং ওপ্পো রেনো ৬ প্রো ৫জি দিওয়ালি এডিশন, দু’টি ফোনের দাম কত?