Poco M3 Pro 5G Offer: ফ্লিপকার্টে মাত্র ৮০০ টাকায় পোকো এমথ্রি প্রো ৫জি, কী ভাবে এই অফার পাবেন?

১০০০ টাকারও কম দামে পোকো-র এই জাঁদরেল ফোনটি আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন। তবে হ্যাঁ, তার জন্য শর্তাবলী অবশ্যই প্রযোজ্য।

Poco M3 Pro 5G Offer: ফ্লিপকার্টে মাত্র ৮০০ টাকায় পোকো এমথ্রি প্রো ৫জি, কী ভাবে এই অফার পাবেন?
পোকো এমথ্রি প্রো ৫জি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 21, 2022 | 7:27 PM

সস্তার স্মার্টফোন কেনার চিন্তাভাবনা করছেন? তাহলে আপনার জন্য একটি সুখবর রয়েছে। পোকো এমথ্রি প্রো ৫জি (Poco M3 Pro 5G) ফোনটি সম্পর্কে নিশ্চয়ই জানেন? সেই ফোনই আপনি ফ্লিপকার্ট (Flipkart) থেকে পেয়ে যেতে পারেন মাত্র ৮০০ টাকায়। অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। হ্যাঁ, ১০০০ টাকারও কম দামে পোকো-র এই জাঁদরেল ফোনটি আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন। তবে হ্যাঁ, তার জন্য শর্তাবলী অবশ্যই প্রযোজ্য। ফ্লিপকার্ট এই স্মার্টফোনের সঙ্গে আপনাকে ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার (Exchange Offer) এবং ব্যাঙ্ক অফার-সহ আরও একাধিক আকর্ষণীয় ছাড় দিতে চলেছে। পোকো এমথ্রি প্রো ৫জি ফোনটি মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ – ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ এবং ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ। ফ্লিপকার্ট থেকে কী ভাবে মাত্র ৮০০ টাকায় এই ফোনটি আপনি পেতে পারেন, একবার দেখে নিন।

৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলে কী কী অফার থাকছে

পোকো এমথ্রি প্রো ৫জি ফোনটি যখন লঞ্চ হয়, তখন তার দাম ছিল মাত্র ১৫,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে এই ফোনের সঙ্গে প্রাথমিক ভাবে আপনাকে ২,৫০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। ফলে ফোনটির ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলের দাম হয়ে যাচ্ছে ১৩,৪৯৯ টাকা। তবে অফারের এখানেই শেষ নয়। এরপরেও আবার রয়েছে এক্সচেঞ্জ অফার এবং একাধিক ব্যাঙ্কের অফারে আকর্ষণীয় ছাড়।

এক্সচেঞ্জ অফারে ফ্লিপকার্ট আপনাকে ১২,৭০০ টাকা ছাড় দেবে। আর তাতে পোকো এমথ্রি প্রো ৫জি ফোনটি ক্রয় করতে আপনার খরচ হবে মাত্র ৭৯৯ টাকা। তবে মনে রাখতে হবে, এই এক্সচেঞ্জ অফারটি পেতে প্রথমে আপনার এলাকার পিনকোড দিয়ে দেখতে হবে যে, সেই অফার আপনার এলাকায় উপলব্ধ কি না। পাশাপাশি যে ফোনটি আপনি এক্সচেঞ্জ করছেন, তার কন্ডিশন ভাল হতে হবে। ডিসপ্লে-সহ সমগ্র ফোনে যাতে কোনও স্ক্র্যাচ না থাকে, সেই বিষয়টি নিশ্চিত করতে হবে।

ব্যাঙ্ক অফারের সুবিধাও আপনি নিতে পারবেন। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫ শতাংশ ছাড় পেয়ে যাবেন। এই অফারটিও পেতে গেলে আপনাকে ওয়েবসাইট থেকে টার্মস ও কন্ডিশনস একবার দেখে নিতে হবে। পাশাপাশিই ফ্লিপকার্ট ডিসকভারি প্লাস সাবস্ক্রিপশনে ২৫ শতাংশ ছাড় দিতে চলেছে। সেই সঙ্গেই আবার জ়েবপে ব্যবহারকারীরা ১০০ টাকা ক্যাশব্যার পাবেন এবং ৫০০ টাকা ক্যাশ বোনাসও পেয়ে যাবেন।

৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলে কী কী অফার থাকছে

পোকো এমথ্রি প্রো ৫জি ফোনের ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ মডেলে ১৩ শতাশ ছাড় দেওয়া হচ্ছে ফ্লিপকার্টে। এর ফলে এই হাই-এন্ড মডেলটি ক্রয় করতে আপনার খরচ হবে ১৫,৪৯৯ টাকা। আবার ফোনটি রিটেল মার্কেট প্রাইস ১৪,৮০০ টাকা, অর্থাৎ ইউজাররা সোজা ২,৫০০ টাকা ছাড় পেয়ে যাবেন।

এই মডেলেও থাকছে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫ শতাংশ ছাড় পেয়ে যাবেন। তবে এই অফার পেতে গেলে কাস্টমারদের টার্মস ও কন্ডিশনস একবার দেখে নিতে হবে। এছাড়াও ফ্লিপকার্ট ডিসকভারি প্লাস সাবস্ক্রিপশনে ২৫ শতাংশ ছাড় দিতে চলেছে। সেই সঙ্গেই আবার জ়েবপে ব্যবহারকারীরা ১০০ টাকা ক্যাশব্যার পাবেন এবং ৫০০ টাকা ক্যাশ বোনাসও পেয়ে যাবেন।

আরও পড়ুন: সস্তায় ওপ্পো এ৭৬ লঞ্চ হল, দাম ও ফিচার্স জেনে নিন

আরও পড়ুন: প্রথমবারের জন্য ভারতে বিক্রি শুরু হচ্ছে রেডমি নোট ১১এস ফোনের, দেখে নিন দাম, অফার এবং স্পেসিফিকেশন

আরও পড়ুন: ভারতে লঞ্চ হয়েছে ভিভো ভি২৩ই ৫জি ফোন, রয়েছে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর